বাবা ও তার বিধবা মেয়ে

বাবা ও তার বিধবা মেয়ে

লেখক-Dgrahul 


 


খড়্গপুর এর পাশেই একটি ছোটো গ্রামে, একটি একতলা ছোটো বাড়িতে থাকে দেবব্রত মজুমদার, ওরফে দেবু। দেবুর এখন বয়স ৪৪ বছর, বিপত্নীক। খড়্গপুর এর রেলের গোডাউন এর মজদুর হিসাবে কাজ করে দেবু। পাঁচ ফুট সাত ইঞ্চি লম্বা, চওড়া বুক, পেশীবহুল দেহ। লেখাপড়া বিশেষ করেনি, তবে ভালো ফুটবল খেলতো এবং বেশ বলবান আর যেকোনো কাজ করতে পারতো। ছোটবেলায় প্রায়ই খড়্গপুরের দু চারটে ফুটবল ক্লাবের হয়ে খেলেছে, এবং সেই সূত্রেই একজন ক্লাব সদস্য ওকে রেলের মজদুর হিসাবে চাকরি পাইয়ে দেয়। চাকরি পাবার সঙ্গে সঙ্গে, একুশ বছর বয়েসেই, দেবুর বাবা - মা, ওর বিয়ে দিয়ে দেয়, এবং দেবু তার বাবা - মা সহ, তার আঠারো বছরের বৌ, দোয়েল কে নিয়ে, খড়্গপুরে একটি বাড়ি ভাড়া করে থাকতে শুরু করে।


দুই বছর আগে পর্য্যন্ত দেবু, এক সাদামোটা মধ্যবিত্ত জীবন যাপন করছিলো তাহার প্রিয় পত্নী দোয়েল এর সঙ্গে। কিন্তু নিয়তি সেই সুখী দাম্পত্য জীবনে ঝড় তুলে দিলো। মাত্র ৩৯ বছর বয়সী দোয়েল হটাৎ হৃদ রোগে আক্রান্ত হয়ে, মারা যায়। দেবু প্রচন্ড ভেঙে পড়ে। সেই সময়, তাহার একমাত্র কন্যা, মাধবী, তার এক বছরের ছেলে এবং জামাই বিনোদ কে নিয়ে, তার পাশে এসে দাঁড়ায়। তাদের সান্নিধ্যে দেবু নিজেকে সাম্ভলে নিলো এবং মেয়েকেও তার মাতৃ হারার দুঃখে সান্তনা দিয়ে বুঝিয়ে, খুশি রাখার চেষ্টা করে গেলো। দিন কুড়ি পর মেয়ে জামাই তাদের বাড়ি ফিরে গেলো আর দেবু আবার তার অফিসের কাজে নিজেকে ব্যস্ত রেখে নিজের একাকীত্ব জীবন যাপন করতে লাগলো।  


দেবু আর দোয়েলের একমাত্র কন্যা মাধবী। একমাত্র সন্তান বলে অনেক অনেক আদরের ছিল। তাহারা তাহাদের একমাত্র মেয়েকে খুব তাড়াতাড়ি, মানে মাত্র ১৮ বছর বয়সেই বিয়ে দিয়ে ছিল। বিবাহের এক বছর পার হতেই, মাধবী একটি পুত্র সন্তানের জন্ম দেয়। চার বছরের সুখী দাম্পত্য জীবনে ওদের আবার একটি সন্তানের জন্ম হতে চলেছিল। কিন্তু হটাৎ ঘটে যায় একটি মর্মান্তিক ঘটনা। মাধবী, আট মাসের অন্ত:সত্ত্বা থাকা কালীন, ডাক্তার দেখাতে নিয়ে যাবার সময় তাহাদের ট্যাক্সির সঙ্গে একটি বিপরীত মুখী লড়ির সাথে ধাক্কা লাগে এবং সেই দুর্ঘটনায় মাধবী গুরুতর আহত হয়। তার পেটের বাচ্চাটিও আঘাত পায় এবং সেই রাত্রেই মাধবীর অপারেশন করা হয়ে। কিন্তু বাচ্চাটিকে বাঁচানো যায় নি। অনেক কষ্টে, মাধবীকে বাঁচাতে পারে ডাক্তাররা, কিন্তু পেটে আঘাতের ফলে, সে কোনোদিনো আর গর্ভবতী হতে পারবে না, জানিয়ে দেয়। সেই দুর্ঘটনায় মাধবীর ছোটো ছেলে দুর্ঘটনার স্থলেই মারা যায় এবং তার স্বামী, বিনোদ চার দিন হাসপাতালে মৃত্যুর সাথে যুদ্ধ করে, শেষ পর্যন্ত হার মেনে, শেষ নিঃস্বাস ত্যাগ করে। মাধবী মাত্র ২৩ বছর বয়সে বিধবা হয়ে যায়।


এক মাস পর হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বিধবা বেশে মাধবী শ্বশুর বাড়িতেই ওঠে। কিন্তু মাস দুই তিন পর, বিনোদের প্রভিডেন্ট ফান্ড, গ্রেচুইটি, জীবন বীমার টাকা, ইত্যাদি, সব পাওয়ার পর, মাধবীর শশুর বাড়ির লোকেরা, সেগুলো সব নিজেরা হাতিয়ে নিয়ে, মাধবীকে অপয়া অপবাদ দিয়ে, ওদের ছেলের আর নাতির মৃত্যুর জন্য দোষী বলে অত্যাচার শুরু করলো। কথায় কথায় ওকে ডাইনি, রাক্ষুসী বলে গালাগালি দিতে লাগলো। শেষমেশ মাধবীর নামে কুৎসা রটিয়ে ওকে ওদের বাড়ির থেকে তাড়িয়ে, বাপের বাড়ি পাঠিয়ে দিলো।


মেয়ে বাপের বাড়িতে এসে, বাবাকে জড়িয়ে ধরে খুব কাঁদলো। বাবাও মেয়েকে জড়িয়ে চোখের জল ফেললো। মেয়ের কাছে সব শুনে দেবু তার মেয়েকে বোঝালো, সান্তনা দিলো, আর বললো, "তুই কোনো চিন্তা করিস না মধু, আমি তো আছি, আমার যে টুকু টাকা কড়ি আছে, আর এই বাড়িটি, সবই তো তোর, ওরা কি করেছে ভুলে যা, আমিও একাই থাকি, আমরা দুজন দুজনার একাকীত্ব দূর করে, গল্প গুজব করে কাটিয়ে দেবো।"


দেবুর বাবা - মা মারা যাবার পর, তাদের গ্রামেই, পৈতৃক সম্পত্তি হিসাবে, গ্রামের প্রায় শেষ সীমানায় দুই কাঠা একটি জমি পেয়েছিলো। সেই জমির উপরেই, একটি ছোটো পাকা বাড়ি তৈরী করলো আর বছর তিন আগে ভাড়াবাড়ি ছেড়ে, সস্ত্রীক নিজের বাড়িতে এসে উঠেছিল। কিন্তু দুই বছর আগে স্ত্রী মারা যাবার পর থেকে ওর বাড়িতে কোন মহিলা নেই। দশটা পাঁচটা অফিস করে। তাহার ও নিঃসংগ জীবনে হতাশা চেপে বসছিল। মধু আসাতে দেবু বেশ আনন্দ অনুভব করলো। মধু, মাধবীর ডাক নাম।


দেবুর বাড়িতে একটি বসার ঘর, একটি শোবার ঘর, একটি রান্নাঘর এবং একটি পাঁচ ফুট চৌকো বাথরুম আর তার পাশেই, পাঁচ ফুট চৌকো একটি পায়খানা। বাইরের দরজা দিয়ে ঢুকেই, বসার ঘর, তার ডান দিকে রান্নাঘর। একটি ছোটো প্যাসেজ বাইরে যাবার দরজার উল্টো দিকে, যার ডান দিকে শোবার ঘর আর প্যাসেজ এর বাম দিকে পাশাপাশি বাথরুম এবং পায়খানা। রুমগুলি বড় না হলেও, একদম ছোটও নয়। শোবার ঘরে একটি ডবল বেড বিছানা পাতা ছিল। মধু আসাতে, শোবার ঘরটি মধুকে ছেড়ে দিলো। মধু আপত্তি করলেও, দেবু মেয়ের কোনো আপত্তি শুনলো না। মেয়েকে বসার ঘরে পুরোনো সোফা - কাম বেড টি দেখিয়ে বললো, "আমি এখানেই শুয়ে পড়বো।"


মধুর তখনো মানসিক অবস্থা খুব ভালো ছিল না, তাই বাবার সঙ্গে তর্ক না করে চুপচাপ রয়ে গেলো। ধীরে ধীরে মধু রান্না বান্না সহ ঘরের সমস্ত ভার নিজের কাধে তুলে নিল কিন্তু মুখে কোনো হাসি ছিল না। যান্ত্রিক কল এর মতন বাড়ির সব কাজ কর্ম করে যেতে লাগলো। দেবু, সোম থেকে শনি, সকাল নয়টা - সাড়ে নয়টার মধ্যে খেয়ে দেয়ে অফিসে চলে যেতো আর ফিরতো বিকেল ছয়টা নাগাদ। মধু তাই বলতে গেলে সকাল থেকে বিকেল একাই বাড়িতে থাকতো। দেবুও লক্ষ্য করলো মধুর মনমরা ভাব এবং তাই দেখে সে খুব মনে মনে কষ্ট পাচ্ছিলো। তাই রোজ বিকেলে বাড়ি ফিরে খুব চেষ্টা করছিলো মধুর সাথে স্বাভাবিক কথা বাত্রা বলে, ওকে ওর দুঃখ দূর করার। অফিস থেকে ফিরে, রোজ বিকেলে এবং রবিবার সারা দিন মেয়ের সাথে বেশি করে সময় কাটাতে লাগলো, জোর করে বাইরে ঘুরে বেড়ানো, রেস্টুরেন্টে রাতের খাবার খাওয়া, সিনেমা হলে সিনেমা দেখা ইত্যাদি করতে শুরু করলো। এক দেড় মাস এই ভাবেই কেটে গেলো। মেয়েও কিছুটা স্বাভাবিক হয়ে উঠলো। কিন্তু দেবুর মনে বিরাট একটা প্রতিক্রিয়া শুরু হলো। দেবু তার মেয়ের প্রতি আকৃষ্ট হতে লাগলো। দেবু নিজের মন কে বোঝালো, 'এটা সম্ভব না, আমার মেয়ের দিকে লোলুপ দৃষ্টি দেওয়া পাপ, না সে মেয়ের কাছে ছোটো হতে পারবে না।' অতি কষ্টে দেবু নিজেই নিজেকে সংযত করলো।


একদিন শীতের শুরুতে, ভোরের দিকে মধু বাথরুমে যাওয়ার জন্য শোবার ঘর থেকে বেরিয়ে এলো। দেখলো বসার ঘরে একটি মাদুর পেতে তার বাবা শুয়ে আছে। দৌড়ে বাবার কাছে পৌঁছে তাকে মধু জাগিয়ে জিজ্ঞেসা করলো, "বাবা, … কি হয়েছে? তুমি নিচে এখানে শুয়ে আছো যে? সোফা কাম - বেড এ কি হল?"


দেবু বললো, "আর বলিসনা মা, সোফা - কাম বেড টা অনেক পুরনো, সব স্প্রিং গুলো প্রায় ভেঙে গিয়েছে, ওটাতে আর শোয়া যায় না, পিঠে ভীষণ লাগে, ঘুম হয় না। তাই এখানেই কয়েক দিন ধরে শুচ্ছি।"


মধু - "আমাকে আগে বললে না কেন? আমি এখানেই ঘুমাতাম, আর তুমি খাটে শুতে পারতে।"


দেবু - "না রে মা, তা হয় না। তুই নিচে শুবি, তাই কি আমি দিতে পারি?"


মধু - "না বাবা, আমি এখানে মেঝেতে শুলে কি হয়েছে, কোনো অসুবিধা হবে না আমার। তুমি খাটে গিয়ে শুয়ে পরো।"


দেবু - "মধু, তুই এ কী বলছিস? তুই যে আমার মেয়ে। তুই মা হয়ে উঠেছিলি বটে, কিন্তু তুই এখনও আমার সন্তান। আমি কিছুতেই তোকে মেঝেতে শুতে দেবো না। আর বাজে কথা বলিস না তো। তুই আমার বিছানায় শুবি আর আমি এখানে শোবো, এটি চূড়ান্ত, এখন আর কোনও যুক্তি তর্ক নেই।"


মধু - "কেন ওটা তো তোমার আর মার বিছানা। তুমি কেন শোবে না?"


দেবু - "আরে পাগলী, এর আগে যখন তুই জামাই কে নিয়ে এসেছিলি, তখন তোদের আমরা শোবার ঘরটা ছেড়ে দি নি? তখনো আমি এখানেই শুতাম।"


মধু - "সেটা আলাদা কথা, তোমার জামাই আর আমি ছেলেকে নিয়ে শুতাম খাট টায়। এখন তো এতো বড় বিছানায় আমি একা শুই, আমার ও ভালো লাগেনা দেখতে তুমি মেঝেতে শুয়ে থাকবে আর আমি খাটের উপরে শুয়ে ঘুমাবো। তুমি যদি জেদ করছ যে আমকে তোমার বিছানায় শুতে হবে, তবে এক কাজ করা যেতে পারে।"


দেবু - "কি বল?"


মধু - "আচ্ছা বাবা, আমি যদি তোমার পাশেই তোমার বিছানায় শুয়ে পরি তবে কেমন হয়? এতো বড় খাটটায় আমরা দুজন আরামে শুতে পারি, কাউকে নিচে মেঝেতে শুতে হবে না, চলো খাটে শোবে। ছোটবেলায় তো তোমাদের পাশেই ঘুমাতাম।"


দেবু - "তোর যদি কোনো অসুবিধা না হয়, তাহলে বেশ তাই চল, খাটে গিয়েই শুই। নে, এবার খুশি তো?"


মধু হেঁসে বললো, "হ্যা বাবা, এবার আমি খুশি। যাও তুমি শুয়ে পড়ো, আমি বাথরুম থেকে আসছি।"


মধু বাথরুম থেকে ফিরে এসে দেখে বিছানার এক পাশে তার বাবা শুয়ে আছে আর অন্য পাশটা তার জন্য রেখে দিয়েছে। ঘড়িতে দেখলো ভোর সাড়ে চার টা বাজে। মধু তার বাবার পাশে শুয়ে বললো, "বাবা, পুরানো দিনের কথা মনে পরছে। আমি এখনও সেই ছোটোবেলার রাতগুলি মনে করতে পারি। তখন আমি তোমাদের পাশে ঘুমাতাম আর তুমি আমাকে কত যে গল্প বলতে।"


দেবু একটু হেঁসে বললো, "এখন শুধু গল্প করতে পারি। তবে গল্প বলতে পারবনা।" দুজনেই হেসে উঠলো।

পরের দিন রোজকার মতন মধু সকাল সকাল রান্না করে বাবাকে খেতে দিলো। দেবু ও খাওয়া দাওয়া করে সকাল সাড়ে নয়টার মধ্যে অফিসের উদ্দেশ্যে বেরিয়ে গেলো। মধু এবার ধীরে সুস্থে বাকি কাজ করতে পারবে। বিকেল ছয়টার আগে ওর বাবা বাড়ি ফিরবে না। প্রথমেই, সে রোজকার মতন তার ব্লাউস আর ব্রা খুলে ফেললো। একটা ছোটো গোল টুল এর উপর বসে, তার ফুলে ওঠা দুদু দুটোকে টিপে টিপে, বক্ষ্যে জমে থাকা দুধ বের করতে শুরু করলো। উফ্ কি জ্বালা, দুধ জমে দুদু দুটো ব্যথায় টনটন করছিলো, কিন্তু বাবা না বেরোনো পর্যন্ত দুদু টিপে জমে থাকা বুকের দুধ বের করতে পারছিলো না। যতক্ষণ না জমে থাকা দুধ না বেরোবে, বুকের ব্যথাও কমবে না। আর তা ছাড়া দুধ জমতে শুরু করলেই, চুইয়ে বেরিয়ে পড়তে থাকে। এর ফলে ব্লউস এর সামনে টা ভিজে ওঠে। সাধারণত মধু, বাবা বাড়ি না থাকলে ব্রা পড়ে না, কিন্তু বাবা বাড়ি ফেরার আগে ব্রা পড়ে নেয় যাতে দুধ চুইয়ে পড়লেও, ব্রা ভিজবে, ব্লাউস এতটা ভিজবে না। রাত্রে শোবার আগে ব্রা খুলে ফেলে আর আবার সকালে ঘুম থেকে উঠে ব্রা পড়ে নেয়, কারণ ওর বাবাও ওর মতন ভোর সাড়ে পাঁচটায় উঠে যায়। সকালে, দুধে ভরা ফুলে ওঠা বক্ষ্য দুটোর উপর ব্রা পড়লে, ব্যথাটাও যেন বেশি টনটন করে, আর খুব তাড়াতাড়ি দুধ চুইয়ে বেরিয়ে এসে ব্রা ভিজিয়ে দেয়। মাঝে মাঝে ব্লাউসের সামনেটাও ভিজে ওঠে। ভিজে ব্রা পড়ে থাকাও যায় না। কিন্তু বাবা না বেরোনো পর্যন্ত কোনো উপায় নেই।


প্রায় আধ ঘন্টার উপরে, দুদু দুটোকে টিপে, দুধ বের করে কিছুটা স্বস্তি পেলো মধু। দুদু দুটো টিপলে আর এক সমস্যা দেখা দেয় মধুর। ওর সারা শরীর কামুত্তেজনায় জ্বলে ওঠে, দুপায়ের ফাঁকে, কুটকুটানি বেড়ে যায়, যোনি ভিজে ওঠে। কিন্তু কোনো উপায় নেই। কোনোরকমে দুই জাং একত্র করে চেপে ঘষাঘশি করে যায়। এমনিতেই একহাতে একটি বাটি ধরে, অন্য হাত দিয়ে দুদু টিপে টিপে দুধ বের করতে বেশ কষ্ট হয়, তার উপর এই কামজ্বালা। বুকের দুধ কিছুটা বের করে, দুই পা ফাঁক করে, মধু তার একটি হাত শাড়ির নিচ দিয়ে গলিয়ে, দুটি আঙ্গুল তার যোনির মধ্যে ঢুকিয়ে, নিজের যোনির কুটকুটানি কমাবার চেষ্টা করে গেলো। মধু মনে মনে ভগবানকে কোষে গেলো। ভগবান তাকে বুক ভর্তি দুধ দিলো কিন্তু সন্তান কেড়ে নিলো, শরীরে কাম এর আগুন জ্বালিয়ে দিলো কিন্তু স্বামীকেও মেরে ফেললো। ওকে কেন বাঁচিয়ে রাখলো ভগবান? আর দুধও ভরে দিয়েছে ভগবান ওর শরীরে, দিনে তিনবার না টিপে বের করলে মধুর রেহাই নেই। সকালে বাবা অফিসে বের হলে একবার, বিকেল চারটে নাগাদ একবার এবং রাত্রে শোবার আগে একবার মধু দুদু দুটো টিপে দুধ বের করে। হটাৎ মধুর খেয়াল পড়লো, রাত্রে তো বাবা আর ও একই ঘরে থাকবে, তাহলে রাত্রে সে দুদু টিপে দুধ বার করবে কি করে? এতো দিন তার কোনো অসুবিধা হয় নি। সারা সপ্তাহ বলতে গেলে সে একাই বাড়িটাতে থাকে, তাই সকালে আর বিকেলে তার দুদু টিপে দুধ বের করতে কোনো সমস্যা হতো না। রবিবার বা ছুটির দিন ও বিকেল চারটা নাগাদ সে শোবার ঘরে ঢুকে দরজা বন্ধ করে তাড়াতাড়ি কাজ সেরে নিতো। রাত্রে একা থাকতো বলে, কোনো অসুবিধাই হোতো না। ধীরে সুস্থে দুদু টিপে, দুধ বের করে, বিছানায় শুয়ে কাপড় উঠিয়ে, আঙ্গুল দিয়ে গুদে ঢুকিয়ে, ভগাঙ্কুর ঘষে, নাড়িয়ে, গুদের জল খশিয়ে শান্তিতে ঘুমোতো। এমনকি রবিবার বা ছুটির দিন সকালেও কোনো অসুবিধা হতোনা কারণ বাবা দেরি করে সকালে ঘুম থেকে ওঠে। কিন্তু এখন? এখন তো ও নিজেই বাবাকে তার সাথে একই ঘরে শোবার জন্য রাজি করিয়েছে। তাহলে রাত্রে কি ভাবে তার বুকের দুধ বের করবে? হায় ভগবান কি যে হবে। দেখা যাক, বাবা ঘুমোলে পরে দেখতে হবে, কোনো একটা উপায় বার করতে হবে।


রাতের খাওয়া দাওয়ার পর দেবু শোবার ঘরে ঢুকে, বিছানায় একপাশে গিয়ে শুয়ে পরলো। অন্যপাশে মধুর জন্য জায়গা রেখে দিলো। কেন যেন তার চোখে আজ ঘুম আসছিল না। হয়তো বা মধু তার পাশে শোবে বলে। হটাৎ বিদ্যুৎ চলে গেলো। প্রায় রাত্রেই লোড শেডিং এর জন্য ঘন্টা দুই বিদ্যুৎ থাকে না, কখনো প্রথম রাতে, কখনো মাঝ রাতে, আবার কখনো ভোর রাতে। অন্ধকারে আচ্ছন্ন রাত্রি। মধু তার সমস্ত কাজ শেষ করল।

দেবু টের পেলো মধু একটি লণ্ঠন হাতে নিয়ে শোবার ঘরে আসলো। সে দেবুর দিকে তাকিয়ে রইল। মধু হয়তো ভাবছিল তার বাবা ঘুমিয়ে পড়েছে কিনা। সে কিছুক্ষন ছোটো জানালার পাশে চুপচাপ দাড়িয়ে রইলো। এদিকে দেবু ও ঘুমিয়ে থাকার ভান করে আধা খোলা চোখে মধুর দিকে তাকিয়ে রইলো। লণ্ঠণের আলো খুব ম্লান হওয়ায় মধু তার বাবার সামান্য খোলা চোখ দেখতে পেলো না। দেবু চুপচাপ মধুর দিকে তাকিয়ে রইলো।


দেবু সবসময় মধুকে তার ছোট মেয়েটি ভাবতো। যদিও ও এক সন্তানের জননী হয়ে ছিল। প্রথমবারের মতো লণ্ঠণের আলোতে বুঝতে পরলো মধু আর বাচ্চা মেয়ে নয়, একজন পূর্ণ বয়স্ক নারী। কি যে সুন্দর লাগছে মধুকে। মনে হয় যেন স্নান সেরে এসেছে। পাঁচ ফুট তিন ইঞ্চি লম্বা, রোগা, ছিমছাম চেহারা, মুখটা বেশ সুন্দর, টানা টানা চোখ, মাথা ভর্তি কালো কোঁকড়ানো চুল প্রায় কোমর পর্যন্ত মেলা, পা দুটো বেশ লম্বা আর কোমরটি সরু। বুকের উপর মানানসই দুটো স্তন, যার আঁকার তার সৌন্দর্য্যকে আরো ফুটিয়ে তুলেছে। একটি মোটা পারের শাড়ি আর সাদা ব্লাউজটিতে মধুকে একটি অপ্সরার মত দেখতে লাগছিল। দেবু, শাড়ির আচলে ঢাকা মধুর মাইগুলির আকার আয়তন আন্দাজ করার চেষ্টা করছিলো। ঘুরে দাঁড়ালে মধুর তানপুরার আকারের পাছা মনের মাঝে ধাক্কা দিল। এতে করে দেবুর লিঙ্গটি শক্ত হয়ে উঠতে লাগলো। মধুর মা মারা যাবার পর এখনও কোন নারীর ছোয়া পায়নি। আলো আধারিতে এখন দেবু তার শোবার ঘরে এক নারীকে দেখছিলো। দেবুর নিজের মেয়ে হলেও দেবু উত্তেজিত হয়ে পরলো।


মিনিট দশ - পনেরো পর মধু লণ্ঠন নিভিয়ে অন্ধকারে তার বাবার পাশে শুয়ে পড়ল। বাবার দিকে পিঠ ফিরিয়ে চুপ চাপ শুয়ে থাকলো। ব্রা টা ভিজে দুদু দুটোকে চেপে রয়েছে। তার উপর বুকে দুধ জমে প্রচন্ড ব্যথা করছিলো। বুকের দুধ না বের করলে ঘুমোতে পারবে না। মনে মনে মধু চিন্তা করলো, বাবা ঘুমিয়ে গেলে, রান্না ঘরে গিয়ে দুদু টিপে দুধ বের করবে। 


এদিকে দেবুর শিশ্ন বেশ শক্ত হয়ে খাড়া হয়েছিল। মেয়ে পাশে শুতে দেবু ভাবছিলো, তার লুঙ্গির ভেতর ওর খাড়া কামদণ্ডটি মেয়ের নজরে পড়বে না তো। মেয়ে উল্টো দিকে মুখ করে শুয়েছে। ওর গায়ের গন্ধ দেবুর নাকে আসছে। দেবুর শরীর উত্তেজনায় টগবগ করছে। বাবা হয়েও নিজেকে সামলাতে পারছিলো না। দেবু নিজেকে বোঝাবার চেষ্টা করলো, মধুকে ভালো করে দেখলো। দেবু দেখলো  নিস্পাপ, সুন্দর, কোমল, পূর্নযৌবনা কামনীয় এক নারী। ও বিধবা হওয়া এক দুঃখজনক ব্যপার। দেবুর লিঙ্গটি খাড়া হয়ে আছে। দেবু নিজের উত্তেজনায়, মধুর এই যৌবন ভরা শরীরটি ছুতে চাইছিলো। যদিও দেবু তার সীমা জানতো। মধু ওর মেয়ে। দেবু তাকে স্পর্শ করতে সাহস পেলো না। দেবু ঘুমানোর চেষ্টা করতে লাগলো আর শেষে ঘুমিয়ে পড়ল।


মধু প্রায় আধ ঘন্টা চুপচাপ বাবার পাশে শুয়ে, দাঁতে দাঁত চেপে বুকের ব্যথা সহ্য করে গেলো। যখন ও নিশ্চিন্ত হলো যে বাবা ঘুমিয়ে পড়েছে, তখন অতি সন্তর্পনে বিছানার থেকে উঠে, লণ্ঠন টি নিয়ে, পা টিপে টিপে ঘর থেকে বেরিয়ে রান্নাঘরের দিকে গেলো। লণ্ঠন টি জ্বালিয়ে, রান্নাঘরের মেঝেতে বসে, শরীর থেকে ব্লাউস আর ব্রা খুলে ফেললো আর বুকের দুধ, দুদু টিপে বের করতে লাগলো। বুক দুটো আবার ব্যথায় টনটনিয়ে উঠলো। আস্তে আস্তে একটা একটা করে দুদু টিপে, দুধ বের করতে লাগলো। ওর মনে পরে গেলো তার ছেলে হবার পর ওর বুকে তখনো এরকম দুধ জমতো। ছেলেকে দুধ খাওয়ানো সত্ত্বেও, ওর বুকে অফুরন্ত দুধ জমে থাকতো। রাত্রে ওর বর বিনু, চুষে চুষে ওর দুধের থলি খালি করে দিতো। সেই চোষণের ফলে মধু কামুত্তেজনায় বিনুকে জড়িয়ে ধরতো এবং তারা দুজনে রতিমিলনের জন্য মরিয়া হয়ে একে অপরকে চুম্বনে চুম্বনে সারা মুখ ভিজিয়ে দিতো। সেই পুরানো স্মৃতির কথায় আবার মধু কামুত্তেজিত হয়ে পড়ছিলো। আপনা আপনি দুচোখ বেয়ে অশ্রু গড়িয়ে পড়তে লাগলো আর গলা দিয়ে ডুকরে কান্নার আওয়াজ বেরিয়ে গেলো। একটি হাত দিয়ে চোখ মুছতে গেলো, আর অন্য হাতে ধরা অর্ধেক ভরা দুধের বাটিটা পিছলে পরে গেলো। ঝণঝণ করে একটি আওয়াজ রাতের নিস্তভদ্ধতা ভঙ্গ করে উঠলো।

হটাৎ একটা আওয়াজে দেবুর ঘুমটা ভেঙে গেলো। পাশে মধু নেই দেখে, লাফ দিয়ে বিছানার থেকে উঠে, শোবার ঘর থেকে বেরিয়ে, 'মধু, মধু', বলে ডাকতে ডাকতে রান্নাঘরে লণ্ঠণের আলো দেখে রান্নাঘরে ঢুকলো আর ঠিক তখন রাস্তার সব আলো জ্বলে উঠলো। রাস্তার আলো রান্নাঘরের জানালা দিয়ে ঢুকে, বেশ স্পষ্ট আলোকিত করে রেখেছে। দেবু দেখলো, তার মেয়ে মধু, বুক খোলা অবস্থায় বসে আছে, সামনে মেঝের উপর দুধ গড়িয়ে পরে আছে। মধুর দুধের বোটা থেকে ফোটা ফোটা দুধ তখনো চুইয়ে পড়ছে। মধুর চোখে জল গড়িয়ে পড়ছে। মুহূর্তের মধ্যে দেবু আন্দাজ করতে পারলো কি ঘটনা হয়েছে। মেয়ের কষ্ট বুঝে তার নিজেরও ভীষণ কষ্টে বুকে একটা ব্যথা বোধ করলো। মেয়ের পাশে হাটু গড়ে বসে, মেয়ের মাথায় হাত দিয়ে সান্তনা দেবার চেষ্টা করলো। মধু এতক্ষন ভয়ে আর লজ্জায় কাঠ হয়ে ছিল। বাবার সান্তনার ছোঁয়া পেয়ে কেঁদে ফেললো, আর বললো, "বাবা, বুকে ভীষণ ব্যথা উঠেছিল, আর দুধ না বের করে পারছিলাম না।"


দেবু কি বলবে ভেবে পাচ্ছিলো না। শুধু বললো, "অন্ধকারে এ ভাবে কি হয়, আর একা একা নিজের দুধ টিপে বের করা ভীষণ অসুবিধা। নে তারাতারি কাজ শেষ করে এসে শুয়ে পর।"


মধু ততক্ষনে শাড়ির আঁচল দিয়ে নিজের বুক ঢেকে ফেলেছে। লজ্জায় তার মুখ লাল হয়ে উঠেছে। মাথা নিচু করেই বললো, "তুমি শুয়ে পরো, আমার একটু দেরি হবে। রান্নাঘর পরিষ্কার করে আসছি।"


দেবু কিছু না বলে উঠে শোবার ঘরে চলে গেলো। মেয়েটার জন্য ভীষণ কষ্ট বোধ করতে লাগলো। বিছানায় গিয়ে শুয়ে পড়লো আর মধুর দুঃখের কথা চিন্তা করে দুচোখ বেয়ে অশ্রু ঝরে পড়তে লাগলো। মধু চুপচাপ রান্নাঘর পরিষ্কার করে, ব্লাউসটা পরে, কিছুক্ষন পর বিছানায় এসে এক কাৎ হয়ে, বাবার দিকে পিঠ ফিরিয়ে শুয়ে পড়লো। বাবা মেয়ে দুজনেই চুপচাপ বিছানায় পরে রইলো। শেষ পর্যন্ত দুজনেই ঘুমিয়ে পড়লো।


কয়েক ঘন্টা পরে বিছানায় কিছু একটা নরাচরা হওয়াতে, দেবুর ঘুমটা ভেঙে গেলো। দেবু দেখলো, তার মেয়ে মধু গভীর ঘুমে, তাকে জড়িয়ে ধরেছে ওর বাম হাত দিয়ে। দেবুর মনে হলো যেন তার  ছোট্টো মেয়েটি তাকে জড়িয়ে ধরেছে। কিন্তু এ শরীরের ছোঁয়া যে বড্ড ভয়াবহ। কারন একটাই, এখন মধু তো আর ছোট্টো মেয়েটি নয়। মধু এখন একজন পূর্ণ যুবতি নারী। দেবুর শিশ্ন আবার খাড়া হয়ে গেল। দেবুর মনে পরে গেলো রান্নাঘরে দেখা মধুর ভরা, খাড়া, স্তন দুটি, বোটা বেয়ে ফোটা ফোটা দুধ বেরিয়ে যেন আরো সুন্দর আর কামনীয় লাগছিলো। দেবু যেন একটা জন্তু হয়ে পরছিল। সে ঘামতে শুরু করলো। দেবু ভয় ও পাচ্ছিলো। নিজের মনকে জোর করে শান্ত করে ভাবলো, মধু হয়তো ওকে বাবা বলেই জড়িয়ে ধরেছে, অন্য কিছু নয়। কিন্তু দেবু শত চেষ্টা করেও নিজের উত্তেজনা নিয়ন্ত্রণ করতে পারছিলো না। দেবুর নিজের মনের মাঝে এক যুদ্ধ চলছে। পিতার অনুভূতি আর যুবতী মেয়ের প্রতি আকর্ষণের মাঝে যুদ্ধ।


কিছুক্ষণ পরে মধু, দেবুর আরও কাছে এসে আরও শক্ত করে জড়িয়ে ধরল। ঘুমের মধ্যে, মাঝে মাঝে যেন ফিসফিস করে কিছু বলছে। দেবু খুব মন দিয়ে শুনার চেষ্টা করলো। কান টা মধুর মুখের কাছে নিয়ে শুনতে পেলো মধু ফিসফিস করে বলছে "বিনু …… সোনা আমার ……। কাছে এসোনা ……. দুরে কেনো গো .... আমি যে আর পারছি না ……। এসো না ডার্লিং ……। আমি যে কখন থেকে অপেক্ষা করছি।"


দেবু কথা গুলো শুনে হতবাক। দুঃখ লাগলো! বিনোদ ওর মৃত স্বামী। দেবুর মেয়ে ওকে খোঁজ করছিল, শরীরের ক্ষুধা মেটতে। হে ইশ্বর! ও দেবুকে বাবা বলে জড়িয়ে ধরে নি। ও স্বপ্ন দেখছে, বিনোদের সাথে বিছানায় শুয়ে আছে। আর দেবুকে ঘুমের মধ্যে বিনোদ, ওর স্বামী ভেবে দেবুকে জড়িয়ে ধরেছে। দেবু বুঝতে পারছে, মধুর বর মারা যাওয়ার প্রায় ছয় মাস হতে চলেছে। তাই হয়তো তার মেয়ে যৌন ক্ষুধায় ভুগছে। দেবুর হাসি পেলো ভেবে যে এক বিপত্নীক পিতা এবং তার বিধবা মেয়ে, দুজনেই যৌন ক্ষুধায় ভুগছে ..!


রাস্তার স্ট্রিট লাইট এর আলো জানালার কাচ দিয়ে ঘরটিতে ঢুকে, বেশ আলোকিত করে রেখেছে। মধু তার বা পা দেবুর পা এর উপর উঠিয়ে দিয়েছে। মধুর শারী, সায়া আর দেবুর লুঙির উপর থেকেও দেবুর লিঙ্গটি মধুর পায়ের ফাকের তাপ অনুভব করতে পারছিলো। মধু এবার ঘুমের মধ্যে, বাম হাত দিয়ে দেবুর মাথাটি নিজের মাই এর উপর চেপে ধরার চেষ্টা করতে লাগলো, আর ফিসফিস করতে লাগল, "বিনু… ডার্লিং ……এইযে এইখানে আমার মাইএর বোঁটা ... দুধে ভরে গিয়েছে দেখো, লক্ষিটি একটু চুষে দাও না গো, ভীষণ ব্যথা করছে, …… চুষে আমার বুকের ব্যথা কমিয়ে দাও .. । আমার দুধ খেয়ে নাও … !”


দেবু মানসিক ভাবে দুর্বল হয়ে পড়ছে। দেবু বুঝতে পারছে তার মেয়র বুকে দুধ জমা হয় তার মৃত বাচ্চার জন্য। এখন যেহেতু মধু কার্যত দেবুর মাথা ওর মাইএর দিকে চাপ দিচ্ছে, দেবু প্রতিরোধ করতে পারছিলো না। দেবুর মাথা ওর মাইএর দিকে কয়েক ইঞ্চি টনে নেওয়ার পর, হটাৎ মধুর ঘুম ভেঙে গেলো। চোখ খুলে বুঝলো সে ঘুমের মধ্যে বাবাকে কি ভাবে জড়িয়ে ধরেছে, বাবার মাথা নিজের বুকে টেনে ধরেছে। বাবার চোখের দিকে তাকিয়ে দেখে যে ওর বাবাও জেগে আছে আর কিরকম করুন ভাবে ওর মুখের দিকে তাকিয়ে আছে। মধু আস্তে করে নিজের হাত আর পা, বাবার শরীরের উপর থেকে সরিয়ে, কাপড় চোপড় ঠিক করে উঠে বসলো।


দেবু এবার নিজেও উঠে বসলো আর মেয়ের পাশে গিয়ে বসলো। মেয়ের একটা হাথ নিজের হাতে নিয়ে বললো, "বুকের সম্পূর্ণ দুধ তখন বের করতে পারিস নি, তাই না।"


মধু মাথা নিচু করে শুধু বললো, "না।"


দেবু কিছুক্ষন চুপ চাপ থেকে বললো, "তোর মায়ের ও একই সমস্যা ছিল। তুই জানিস কিনা জানি না, আমাদের ও প্রথম সন্তান দুই দিনের মাথায় মারা গিয়ে ছিল। তখনো তোর মায়ের বুকে প্রচন্ড ভাবে দুধ জমতো, দিনে তিন - চার বার দুধ বের করতে হোতো। তা ছাড়া তুই জন্মাবার পরেও, তোকে পেট ভরে দুধ খাওয়ানো সত্ত্বেও, তোর মায়ের বুকে দুধ জমে থাকতো।"


"মা ও কি দুদু টিপে দুধ বের করতো?" মধু আস্তে করে জিজ্ঞেসা করলো।


দেবু বললো, "প্রথম বার, তোর মাকে একা একা কিছু করতে হয় নি, সাধারণত দিনের বেলা আমার মা, মানে তোর ঠাকুরমা, তাকে সাহায্য করেছে দুদু টিপে দুধ বের করে দিতে আর সকালে ঘুম থেকে ওঠার আগে আর রাত্রে শোবার পর আমি তোর মাকে সাহায্য করে দিতাম। তুই জন্মাবার পর, কিছুটা হলেও তোকে দুধ খাওয়াত, তাই অতটা বুকে ব্যথা হোতো না, আর রাত্রে তো আমি ছিলাম তাকে সাহায্য করতে।"


মধু কাঁদো কাঁদো গলায় বললো, "মা ভীষণ ভাগ্য করে তোমাকে পেয়েছিলো, তার কষ্টের সময় তাকে সাহায্য করার জন্য। আমার ভাগ্য দেখো, কেউ নেই আমাকে সাহায্য করার জন্য।"


দেবু - "ছিঃ, এরকম কথা বলতে নেই। তুই দুঃখ করিস না, আমি তোকে আবার বিয়ে দেবার চেষ্টা করবো। কি ই বা বয়স তোর, এই কচি বয়সে বিধবা হওয়াতে তোর যে কি কষ্ট তা কি আর আমি বুঝি না ভেবেছিস।"


মধু - "বাবা, এমনিতেই আমাদের দেশে বিধবাদের কোনো ভালো ছেলে বিয়ে করতে চায় না। তার উপর যদিও বা কোনো ডিভোর্সি বা বিপত্নীক কোনো ছেলে আমাকে বিয়ে করতে এগিয়ে আসে, যেই শুনবে যে আমি আর কোনোদিনো সন্তান পেটে ধারণ করতে পারবো না, তখনি পিছিয়ে যাবে। হ্যা, কোনো বিপত্নীক বয়স্ক লোক, যার দুটো - তিনটে ছোটো বাচ্চা আছে, সেরকম তুমি খুঁজে পেলেও পেতে পারো, আর তার সঙ্গে যদি বিয়ে দাও, বুঝবো তুমি আমাকে তাড়াবার জন্য ওই রকম পাত্র খুঁজে নিয়ে এসেছো।"


দেবু - "ছিঃ ছিঃ, না রে মা, তোকে কি আমি কখনো তাড়াতে পারি, খালি তোর দুঃখ দেখে আমার খুব কষ্ট হয়। তুই আমাকে জড়িয়ে ধরে বিনু বিনু বলে ডাকছিলি। তোর চাহিদা কি তা কি আমি বুঝি না? তাই বললাম তোর বিয়ের কথা।"


মধু - "স্বপ্নের মধ্যে কি করেছি সেটাই তোমার কাছে বড় হয়ে গেলো? কষ্ট হলেও, আমাকে সব চাহিদা ভুলে যেতে হবে।"


দেবু - "ওরে পাগলী, চাহিদা ভুলে যাওয়া কি যায়। আর তা ছাড়া তোর তো এখন ভরা যৌবন। লোকে তো লোলুপ দৃষ্টি দিয়ে তোকে গিলবে। কোনো বিপদে না পড়িস আবার, সেটাই তো ভয় লাগে।"


মধু - "কোনো বিপদ হবে না, তুমি তো আছো আমার সাথে, আমি তো আর একা নেই। উফঃ আর পারি না।" মধু কুকিয়ে উঠলো।


দেবু - "কি হলো রে আবার।"


মধু - "বুকের মধ্যে ব্যথায় টনটনিয়ে উঠলো।"


দেবু - "একটা কথা বলবো, রাগ করিস না।"


মধু - "রাগ করবো কেন, আমি তোমার উপর কখনো রাগতে পারি?"


দেবু - তোর যদি কোনো আপত্তি না থাকে, তাহলে আমি কি তোর বুকের ব্যথা কমাতে তোকে সাহায্য করবো?"


মধু কিছুক্ষন চুপ করে ছিল, তার পর আস্তে করে বললো, "দাড়াও, বাটি নিয়ে আসি।" বাবা তার দুদু টিপে দুধ বের করে দেবে, ভেবে তার ভীষণ লজ্জা লাগছিলো, কিন্তু দিন দিন যেন বুকের ব্যথাও অসহ্য হয়ে দাঁড়াচ্ছে। বাড়িতে শুধু দুটো প্রাণী, অন্য কেউ নেই যে তাকে একটু সাহায্য করে দিতে পারবে। তাই লজ্জা করে কোনো লাভ নেই। এই সব ভাবতে ভাবতে মধু একটি বাটি নিয়ে শোবার ঘরে ফিরলো। বাটিটা বাবাকে ধরিয়ে বললো, "তুমি বাটিটা ধরো, আমি টিপে দুধ বের করছি।"


দেবু বাটিটা মধুর বুকের সামনে ধরে বসলো আর মধু নিজের ব্লাউসের বোতাম খুলে, দুদু দুটো আলগা করে দিলো। দেবু এক দৃষ্টিতে তাকিয়ে রইলো তার যুবতী মেয়ের মাইগুলির দিকে। তার চোখে মাইগুলি যেন একেবারে নিখুঁত, বড় বড়, গোলাকার আর মাংসল, কালচে বাদামি লাল মাইয়ের বোঁটা দুটো। একটুও ঝুলে পরে নি।


মধু ততক্ষনে দুই হাত দিয়ে তার নিজের বাম দুদুটা ধরে, বাটিটির দিকে দুধের বোঁটা নিক্ষেপ করে, চাপ দিলো আর অমনি ব্যথায় মধু কুকিয়ে উঠলো। ওর হাত দুটো কেঁপে উঠলো আর দুদুর বোঁটা, বাবার ধরে থাকা পাত্রের দিক থেকে সরে গেলো এবং ওর বুকের দুধ, সামনে বসা দেবুর হাতে, বুকে, চোখে মুখে ছিটকে পড়লো। লজ্জায় মধু দুই হাত দিয়ে তার মুখ ঢেকে নিলো।


দেবু বাটিটা পাশে সরিয়ে রেখে, তার নিজের গেঞ্জি খুলে, গায়ের আর মুখের উপর থেকে দুধ মুছে ফেললো আর মধুর পিঠে একটা হাত রেখে বললো, "এরকম করে হবে না, দে আমি তোর বুকের দুধ বের করে দিচ্ছি," আর এই বলেই একটি দুদু ধরে, নিজের মুখ নামিয়ে, দুধের বোটাটি মুখের মধ্যে পুরে, শো শো করে চুষতে লাগলো। মধু কিছু বুঝে ওঠার আগেই টের পেলো যে ওর বাবা ওর একটা দুদু মুখে নিয়ে তীব্র ভাবে চুষছে। ব্যথায় আবার কুঁকিয়ে উঠলো, আর 'বাবা' বলে অস্পষ্ট ভাবে একটু চেঁচিয়ে উঠলো। হাত দুটো দিয়ে বাবার মাথা ধরে টেনে সরাবার জন্য চেষ্টা করতে গেলো, কিন্তু পরক্ষনেই তার বুকের ব্যথা কমে গেলো, সারা শরীরের মধ্যে একটা শিহরণ বয়ে যেতে লাগলো। অজান্তে সে তার হাত দুটো দিয়ে বাবার মাথাটা চেপে ধরলো তার দুদুর উপর। দেবু এক নাগাড়ে মধুর বাম দুদুটা এক হাতে ধরে, যতটা পারে মাইটিকে মুখের মধ্যে ঢুকিয়ে শো শো করে প্রাণপন চুষে চলেছিল। এর ফলে মাইয়ের থেকে দুধ বেরিয়ে ওর মুখ ভরে উঠছিলো আর ও সেই মিষ্টি দুধ গিলে গিলে খাচ্ছিলো। মিনিট পঁচেকের মধ্যেই বাম দুদুটির সব দুধ সে শুষে নিয়ে খেয়ে ফেললো। বাম দুদুটির থেকে দুধ খেয়ে সে মাথা উঠিয়ে এবার ডান দুদুটি ধরে মুখে পুরে একই রকম ভাবে চুষতে লাগলো আর টিপতে লাগলো। মধু আর একবার ব্যথায় কুঁকিয়ে উঠলো, আর তারপর বাবার মাথাটা চেপে রাখলো তার মাইয়ের উপর। কিছুক্ষনের মধ্যেই দেবু মধুর ডান দুদুর ও সব জমে থাকা দুধ শুষে খেয়ে ফেললো। এতক্ষন এক হাত দিয়ে সে মধুর পিঠের পেছনে চেপে জড়িয়ে রেখেছিলো। এবার হাত আলগা করলো।


মধুও এতক্ষন চোখ বন্ধ করে ছিল। মুখে তার একটা বেশ আরামের লক্ষণ স্পষ্ট ফুটে উঠেছিল, কিন্তু বাবার সাথে চোখা চোখি হতেই লজ্জায় মুখ লাল হয়ে উঠলো। কিছু না বলে আস্তে করে ব্লাউসটা ঠিক মতন পরে নিলো আর উঠে বাথরুমের দিকে চলে গেলো।


দেবু টের পেলো তার বাড়াটা শক্ত হয়ে খাড়া হয়ে আছে। মেয়ে যদি টের পেয়ে থাকে তা হলে লজ্জার ব্যাপার। ঘড়ির দিকে তাকিয়ে দেখলো ভোর পাঁচটা বেজে গিয়েছে। আর ঘুম হবে না। বিছানার থেকে উঠে বাড়াটিকে কোনো রকমে চেপে লুঙ্গি দিয়ে ঢেকে রাখলো। বেশ কিছুক্ষন পর মেয়ে বাথরুম থেকে বের হলো আওয়াজ পেলো। ও শোবার ঘর থেকে বেরিয়ে দেখলো মধু রান্না ঘরে ঢুকেছে। দেবু চুপচাপ বাথরুমে ঢুকলো। বাথরুমে ঢুকেই কাপড় চোপড় খুলেই সে তার মোটা লম্বা বাড়াটি এক হাতে ধরে খিঁচতে লাগলো। চোখের সামনে মধুর সুন্দর মাই দুটো ফুটে উঠলো। মেয়ের কথা কল্পনা করতে করতেই দেবু তার বাড়া খিঁচতে খিঁচতে তার তলপেট খিঁচুনি দিয়ে, সব বীর্য রস বের করে হাঁপাতে লাগলো। বেশ কিছুক্ষন পর, হাত মুখ ধুয়ে দেবু বাথরুম থেকে বের হলো আর বসার ঘরে এসে বসলো।


মধু চা নিয়ে তার বাবাকে দিয়ে নিজেও চা নিয়ে বসার ঘরে বসলো। দেবু মধুর দিকে তাকালো, দেখলো মধু এখনো একটু লজ্জা লজ্জা বোধ করছে। পরিস্তিথি সাধারণ করার জন্য বললো, "বুকের ব্যথাটা কমেছে?"


মধু মাথা একটু উঠিয়ে আবার নিচু করে নিলো আর বললো, "হ্যা।"


দেবু - "দিনে কবার দুধ বের করতে হয়?"


মধু - "তিন বার।"


দেবু - "কখন কখন বের করতে হয়।"


মধু - "তুমি অফিসে বেরিয়ে যাবার পর একবার, বিকেল তিনটে - চারটা নাগাদ একবার আর শোবার সময় একবার।"


দেবু - "আজকের সকালে কি আর বুকে দুধ জমবে বলে মনে হয়।"


মধু - "মনে হয় না, আজ আমার দুদু দুটো একদম খালি করে দিয়েছো। এইরকম খালি আমি কোনো দিনও করতে পারি নি। আজ আমার শরীরটা খুব হাল্কা লাগছে।"


দেবু - "দরকার পড়লে দুপুরে একটু কষ্ট করে বের করে নিস, রাত্রে আবার আমি চুষে বের করে দেবো।"


মুধু লাজুক একটা মুচকি হেঁসে মাথা নাড়িয়ে সম্মতি জানালো। ওদের চা খাওয়া হয়ে গিয়েছিলো। মধু উঠে বাবার জন্য রান্না করতে ব্যস্ত হয়ে পড়লো আর দেবুও অফিস যাবার জন্য স্নান সেরে নিলো। যথা সময় খাওয়া দাওয়া করে দেবু অফিসে চলে গেলো।


বাবা অফিসে চলে যাবার পর মধুর বিশেষ কোনো কাজ ছিল না। আজ আর বুকের দুধ বের করার ও নেই। ঘর পরিষ্কার করতে করতে মধু ভোর রাত্রের ঘটনা ভাবছিলো, বাবা হটাৎ তার দুধে ভরা মাই দুটো কি ভাবে চুষছিলো। প্রথমে যখন ওর বাবা একটা দুদু ধরে মুখে পুরে নিলো, মধু একটু হকচকিয়ে গিয়েছিলো, পরমুহূর্তে, বাবার তীব্র চোষণের ফলে সে ব্যথায় কুঁকিয়ে উঠেছিল আর বাবার মাথা তার দুদুর থেকে শরাবার জন্য দুই হাত দিয়ে বাবার মাথা ধরে ছিল যখন সে অনুভব করলো তার দুদুর ব্যথা আর নেই, তার পরিবর্তে দুদুর থেকে শুরু করে তার সারা শরীরে একটা তীব্র মধুর শিহরণ বয়ে যেতে লাগলো। আপনা আপনি মধু তার বাবার মাথাটা চেপে ধরলো তার মাইয়ের উপর। চোখ দুটো আপনা আপনি বুজে গেলো আর যোনির ভেতর যেন হাজার হাজার পিঁপড়ে নাড়াচাড়া করতে লাগলো। মধু বুঝতে পারলো তার যোনি ভিজতে শুরু করেছে। একটা হাত যোনিতে নিয়ে যেতে গিয়ে সংযত হলো আর হাত টা আবার বাবার মাথার উপর রাখলো। পা দুটোকে একত্র করে কোনো রকমে যোনির কুটকুটনি সহ্য করে গেলো। বাবা যখন তার বাম দুদু সম্পূর্ণ চুষে সব দুধ চুক চুক করে খেয়ে তার ডান দুদুটা চোষার জন্য তাকে তার দিকে টেনে ধরলো, মধু একটু বাবার দিকে সামান্য হেলে বসলো, ওর হাঁটুতে বাবার খাড়া লিঙ্গটির ছোঁয়া পেলো। একটা গরম ভাপ সে তার হাঁটুতে অনুভব করলো, আর সঙ্গে সঙ্গে তার যোনিতে আবার ভীষণ ভাবে জল গড়াতে শুরু করলো। অনিচ্ছা সত্ত্বেও নিজের পা টা বাবার বাড়ার থেকে সরিয়ে নিয়ে নিজের জাং দুটো একত্র করে চেপে ধরলো। বাবা ওর দুটো মাই চুষে সব দুধ খেয়ে ফেলার পর, মধুর খুব ইচ্ছে করছিলো বাবাকে জড়িয়ে ধরে চুমু তে ভরিয়ে দিক, কিন্তু লজ্জায় উঠে বসলো আর বাথরুমে গিয়ে দুই পা ছড়িয়ে মেঝেতে বসে, বাবার খাড়া বাড়ার কথা চিন্তা করে নিজের গুদের মধ্যে দুটো আঙ্গুল ঢুকিয়ে পাণিমৈথুন করতে লাগলো। এতোই উত্তেজিত হয়ে পড়েছিল মধু, যে খুব অল্প সময়ের মধ্যেই সে চরম উত্তেজনায় পৌঁছে, তার তীব্র ভাবে যোনির জল খসিয়ে, হাঁপাতে লাগলো। তার শরীর একদম ছেড়ে দিয়েছিলো আর দেওয়ালে হেলান দিয়ে চুপ চাপ বেশ কিছুক্ষন পরে রইলো। কিছুটা ধাতস্ত হবার পর, মধু উঠে হাত মুখ ধুয়ে, বাথরুম থেকে বের হলো। ভোরের আলো ফুটে উঠেছে দেখে, রান্নাঘরে ঢুকলো চা বানাবার জন্য।


এখন ঘরদোর ঝাঁট দিয়ে, মুছতে মুছতে, মধু সেই ভোর রাত্রের কথা চিন্তা করতে করতে ভীষণ লজ্জা বোধ করলো। শরীরে আবার একটা কামুত্তেজনার সৃষ্টি হতে লাগলো। নিজেকে সাম্ভলে, মনে মনে চিন্তা করলো, ছিঃ, বাবাকে নিয়ে আমি কি চিন্তা করছি। এটা সম্বভ নয়, এটা পাপ। বাবা জানতে পারলে কি ভাববে। পারক্ষনেই মনে পড়লো তার বাবার বাড়া শক্ত হয়ে গিয়েছিলো যখন সে মধুর মাই চুষে দুধ খাচ্ছিলো। তার মানে কি বাবাও তাহলে মধুকে কামনা করে উত্তেজিত হয়ে পড়েছিল? আরো একটা কথা মনে পড়লো মধুর। ভোরবেলা ও বাথরুম থেকে বের হবার পরেই ওর বাবা বাথরুমে ঢুকেছিলো। মধুর চা বানানো হয়ে যাবার পরেও বেশ কিছুক্ষন পরে ওর বাবা বাথরুম থেকে বেরিয়েছিল। মধুকে আবার চা গরম করে দিতে হয়েছিল। তবে কি ওর বাবাও বাথরুমে ঢুকে হস্তমৈথুন করছিলো? বাবাও কি ওর কথা ভাবছিলো হস্তমৈথুন করতে করতে? আবার মধু টের পেলো তার যোনি ভিজে উঠেছে। না ও আর এই সব চিন্তা করবে না। জোর করে কাজে মন দিলো। ধোঁয়া, অধোয়া কাপড় বের করে ধুতে বসলো।


দুপুর দুটো নাগাদ খাওয়া দাওয়া করে মধু বিছানায় শুয়ে শুয়ে ভাবছিলো, তার বাবাও কি দু বছর ধরে নিঃসঙ্গ জীবন যাপন করে আজ তার যুবতী মেয়েকে কাছে পেয়ে তাকে সম্ভোগ করার কথা চিন্তা করছে? মধু নিজেও বুঝে উঠতে পারছিলো না, সে নিজে কি চায়। এই সব কথা ভাবতে ভাবতে এক সময় সে ঘুমিয়ে পড়লো।


হটাৎ ঘুমের মধ্যে টের পেলো তার বাবা তার পাশে বিছানায় এসে বসেছে। মধু যেমন কাৎ হয়ে শুয়ে ছিল, চোখ বুজে সেরকমই শুয়ে রইলো। বাবা তার সামনে বসে ওর দিকে তাকিয়ে আছে। বাবা হাতের উপর ভর দিয়ে কিছুটা সামনের দিকে ঝুকে ফিসফিস করে ডাকলো, ”মধু .ও মধু ... জেগে আছিস মা?” মধু কোনও সারা শব্দ করলো না। বাবা আস্তে আস্তে মধুকে নাড়ীয়ে দেখলো, সে চোখ খোলে কিনা। মধু চুপ চাপ শুয়ে রইলো, কোনো সারা শব্দ করলো না। বুঝতে পারলো তার বাবার উত্তেজনা বেড়ে উঠছে। ওর বাবা এবার ওর শাড়ির আচলের উপরের দিকটা আস্তে করে সরিয়ে ফেললো। মধুর ব্লাউজ আর ব্রা দিয়ে ঢাকা যৌবনের মাই বেড়িযে এলো। ব্লাউজের ভিতরে সাদা ব্রা পরে আছে। মধু খুব নার্ভাস হয়ে উঠছিলো। ওর মাই দুটি ব্লাউজ ফেটে যেন বেরিযে আসতে চাইছে। বাবা এবার তার হাতের তালু খুব হালকাভাবে মধুর মাইর উপর দিয়ে বুলিয়ে চেপে ধরলো। মধু চুপচাপ শুয়ে রইলো,কোনো পতিক্রিয়াই দিলো না। বাবার যেন সাহস বেড়ে গেল। ওর বাবা ধীরে ধীরে ওর ব্লাউজের হুক গুলো আস্তে আস্তে করে খুলতে শুরু করলো। একসময় ব্লাউসের সবকটা হুক খুলে ফেললো আর ব্লাউসের সামনে টা দুই দিকে সরিয়ে দিলো। ব্রা দিয়ে ঢাকা মধুর মাইগুলি দেখতে লাগলো। মধু টের পেলো যে ওর বাবা হালকা করে ওর ব্রা টা ছুঁয়ে দিলো। আবার থামলো, মধু জেগে আছে কিনা দেখার জন্য। মধুর মুখ আবার পরীক্ষা করে দেখে নিলো। মধু বুঝতে পারলো তার বাবার হাত কাঁপছে, হাঁটুও যেন কাঁপছে। এক দীর্ঘ্য নিঃশ্বাস নিয়ে এবার তার বাবা আস্তে আস্তে ব্রার হুক খুলে, ওকে চিৎ করে দিলো।


নিঃশব্দে, মধুর আকর্ষণীয় মাইগুলিকে নিয়ে ওর বাবা খেলা করতে শুরু করলো। মধু বুঝতে পারলো তার বাবা তার মাই গুলো হালকাভাবে টিপতে লাগলো। মাই এর বোঁটা মুচরে দিলো। মধু চোখ বন্ধ করেই যেন ঘুমের মাঝে, শরীরে মোচোর দিয়ে উঠল। আর তার বাবা যেন নিজেকে আর নিয়ন্ত্রণ করতে পারছিল না। সে উঠে এবার মধুর একটা মাইএর বোঁটা নিজের মুখে পুরে নিলো আর চুষতে শুরু করলো। মধুর মাইয়ের থেকে গরম মিষ্টি দুধ বাবার মুখের মধ্যে বইতে শুরু করল। ওর বুকের দুধ ওর মৃত সন্তানের জন্য জমে উঠে। তার বাবা তার নিজের মেয়ের বুকের দুধ খাচ্ছে। মধুর দুধ খেতে খেতে বাবা যেন বেপোরয়া হয়ে পরলো। মধুর মাইএর বোঁটায় আলতো করে কামরে দিলো ওর বাবা, আর অন্য মাই টিপে টিপে শক্ত করে তুললো। মধু আর মটকা মেরে শুয়ে থাকতে পারছিলো না। সে যেন হঠাৎ জেগে উঠেছে এমন ভান করে চোখ মেলে যেন অবাক হয়ে দেখছে যে ওর ব্লাউজ এবং ব্রা খোলা। ওর বাবা একটি মাই টিপছে আর অন্য মাইটা চুষছে।


মধু - "বাবা, এ তুমি কি করছো?”


দেবু - "সরি মাধু, তোর পাশে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি। তোমার মা মারা যাওয়ার পরে কোনো মেয়েমানুষের স্পর্শ পাই নি, কোনো মেয়েমানুষকে ছুঁয়েও দেখিনি। কিন্তু আজ যখন ঘুমের মধ্যে তুই আমাকে জড়িয়ে ধরলি, আমি নিজেকে রাখতে পারলাম না। আমি সত্যিই সরি," লজ্জায় জবাব দিলা ওর বাবা। সরি বলেও মাই টিপাটিপি বন্ধ করে নি।


মধু যেন রাগে আর দুঃখে তার বাবার দিকে তাকাল। ও অনেকক্ষণ চুপ করে রইল। চিন্তা করতে লাগল। কিছু না বলে শুয়ে রইল ।


মধুর বাবা বললো, "মধু, আমি সত্যিই সরি ডার্লিং। আমি সত্যিই বলছি। আমি যে একটি জন্তু হয়ে গেছিরে।"


মধু চুপচাপ তার মাই থেকে তার বাবার হাত সরিয়ে বললো, "বাবা! আমি বুঝছি তুমি মাকে মিস করছো। তবে আমি যে তোমার মেয়ে। তাই দয়া করে এসব করো না।"


দেবু - "মধু, হ্যাঁ আমি বুঝছি এটি ভুল। তবুও নিজেকে ধরে রাখতে পারছি না। তোর মত এক সুন্দরী সেক্সি মেয়ে পাশে আছিস আর আমি তোকে না ছুয়ে থাকতে পারছি না।" মধুর বাবার মুখের ভাষার যেন কোন লাগাম নেই।


মধু - "না বাবা .. প্লিজ .. প্লিজ এটা করো না। এভাবে নোঙরা কথা বলোনা। আমি একজন বিধবা। তোমার মেয়ে। এ পাপ। যদি তুমি আজ রাতে আমার উপর জোর করো তবে আমি কাল থেকে লোকের মুখোমুখি কি ভাবে হবো বলো?"


দেবু - "মধু, আজ আমায় নিজের করে নে মা, দয়া কর আমাকে, প্লিজ। তুই যে কি সেক্সি বলে বুঝাতে পারবো না। আমি পাগল হয়ে যাবোরে। নিজেকে শান্ত করতে না পারলে আমি যেন মরে যাব। আমাকে শান্ত কর মা। তুই কি আমাকে ভালোবাসিস না? তুই কি চাস না তোর বাবা একটু খুশি হোক?" এক নিশ্বাসে বলে গেলো ওর বাবা।


মধু - "বাবা, আমি তোমাকে সবসময় ভালবাসি এবং এখনও তোমাকে ভালবাসি। তবে এ ভাবে নয়। আমি তোমাকে মেয়ে হিসাবে ভালবাসি, তাই এখন আমাকে ছেড়ে দাও। আমি এখন বসার ঘরে ঘুমাব।" একটু কাঁদো কাঁদো গলায় মধু বললো।


মধুর বাবা আর অপেক্ষা না করে মধুর উপর ঝুঁকে পড়ে যেখানে খুশি পাগলের মত চুমু দিতে লাগলো। নিজের মাথা, মধুর মাইএর উপরে নামিয়ে আনলো। তরপর মাইএর বোঁটায় ঠোট ঘসতে লাগলো। মধু ছটফট করেতে লাগল। যে ভাবেই হোক বাবার থেকে পালানোর চেষ্টা করতে লাগল। বাবা, ওর হাত ধরে নিজের উপর চাপিয়ে খাড়া মাইএর বোঁটা নিজের মুখে ঢুকিয়ে দিলো। জিহ্বা দিয়ে মধুর ফোলা মাইএর উপর চাটতে লাগলো। অবশেষে মধু আর তার বাবাকে ছাড়ানোর চেষ্টা বাদ দিল।


সে কেপে উঠল। বলল - "বাবা, তুমি আমার সাথে কি করছ? এ যে পাপ। আমি জানি তুমি নারীর সুখ চাও । তুমি তো অন্য কাউকে খুঁজে নাও না। আমি যে তোমার মেয়ে।"


দেবু - "জানি ডার্লিং... জানি। আমি সরি বলেছি। কিন্তু আমি নিজেকে ধরে রাখতে পারছিনা। আজ রাতে তোকেই আমি পেতে চাই। আমি তোকে ছুতে চাই, তোকে অনুভব করতে চাই। দয়া কর আমার প্রিয়া। আমরা কি আজ রাতের জন্য ভুলে যেতে পারি না যে আমরা বাবা এবং মেয়ে? প্লিজ? আমি আর পারছি না," বলে দুই হাতে মধুকে জরিয়ে ধরলো।


তারপরে কিছুক্ষণ চুপচাপ থেকে মধু বলল - "বাবা, তুমি কি আজ রাতের পর নিজেকে আর ধরে রাখতে পারবে? বোধ হয় পারবে না। তখন আমি তোমার জীবনের বাধা মাগী হয়ে যাব। বাস্তবে এর অর্থ আমি তোমার রাতের বৌ হয়ে উঠব। তুমি কি এটাই চাও?”


দেবু - "আমি কিছুই জানি না মধু, আমি সত্যিই দুঃখিত। তবে আজ রাতে তোমার মত সুন্দরীকে খুব করে কাছে পেতে চাই। এসোনা সোনা আমার, কেন না না করছ? তোমার এ ভরা যৌবন কি কিছু চাইছে না? চাইছে তাই না? সে তো ঘুমের মাঝেই বলছিলে।"


মধু - "ঠিক আছে বাবা। যেহেতু তুমি এত দিন মাকে ছাড়া আছ, তোমার কষ্ট বুঝতে পারি। দুঃখ করো না, ঠিক আছে…! তুমি শুধু আমার মাই নিয়ে খেলতে চাও, চুষে দুধ খেত চাও? ঠিক আছে নাও খাও, খেলা কর। এর বেশী নয় কিন্তু।"


দেবু - "ও: মধু। তুমি আমায় বাঁচালে। এখন থেকে তোমাকে আর তুই বলব না, তুমি বালব। তুমি আজ শুধু আমার," বলে মধুর বাবা আবার ওর মাইগুলি টিপতে লাগলো, ময়দা মাখার মতন ডলে, মুচড়ে ধরে টিপতে লাগলো আর মাইএর বোঁটাগুলি চিমটি কাটতে লাগলো। তার বাবা তার কোমল মাইতে কামড় দিতে লাগলো আর তার ফোলা মাইর বোঁটা চুষতে লাগলো। মধু ও উত্তেজিত হয়ে উঠতে লাগলো। মাই দুটো তার শক্ত হয়ে আসছে। আস্তে আস্তে মধু তার বাবার চুলে বিলি কাটতে কাটতে আঃ .... আঃ.... করতে লাগল, গোঙাতে লাগল। মাইএর বোঁটা চুষতে চুষতে মধুর বাবা তার মুখ তুলে বললো, "মনে হচ্ছে মধু, আজ তুই আমাকে এক বহু মূল্যবান উপহার দিলি।" ওর বাবা আবার মধুর মাইএর বোঁটা মুখে নিয়ে চুষে পুরো দুধ খেয়ে নিলো।


মধু তার বাবার দিকে তাকিয়ে বাবাকে জিজ্ঞাসা করল, - "কি এবার মন ভরেছে তো বাবা?"


দেবু - "মধু…. আমি সত্যই কী বলব জানি না। তুমি আমার মেয়ে। তবে, আমি বলতে চাই …… মানে …… তুমি যদি …… তবে, আমি … আমি... তোমাকে ....”


মধু - "কি বলতে চাইছ? বল।"


দেবু - "আমি তোমাকে পুরো চাই মানে সব কিছু করতে চাই, ……  এই মানে আমি তোমাকে চুদতেও চাই। অনেক দিন হল তুমিও চোদন খাও নি। আমিও চুদিনি। বলনা তুমি রাজি কি না?" এক নিঃশ্বাসে ওর বাবা বলে ফেললো।


মধু বেশ কিছুক্ষণ কোনো উত্তর দিল না। ওর বাবা ও অপেক্ষা করতে লাগলো। মধু বুঝতে পারছিলো ওর বাবার হৃদস্পন্দন বেড়ে গিয়েছে। মনে মনে মধু ভাবছিলো যে তার বাবা বোধ হয় আশা করেছে যে সে তাকে না বলবে না। ওর বাবা ওকে আবার বললো, - "মধু, আমি তোমার গুপ্ত স্থান দেখতে চাই গো। মানে তোমার গুদ গো গুদ।"


মধু কোন কথা না বলে চোখ বন্ধ করল। উরু দুটি ছরিয়ে দিল। ওর বাবা শাড়ি এবং পেটিকোট টেনে কোমরের উপরে তুলে ধরলো তার গুদ দেখার জন্য। মধু একটু চোখ খুলে দেখলো ওর বাবা আশ্চর্য হযে তাকিয়ে দেখছে তার কালো, কোঁকড়ানো, রেশমী চুলে ঢাকা ওর যৌনাঙ্গের দিকে। ওর বাবা বিড়বিড় করে বললো, "কি সুন্দর তোমার গুদ।"


এবার ওর বাবা মধুর পেটিকোটের দড়ি খুলে ওর শরীর থেকে শাড়ি আর পেটিকোট টেনে পা দিয়ে খসিয়ে খুলে দিলো। তার পর ব্লাউজ এবং ব্রা ও মধুর শরীর থেকে খুলে তাকে পুরো উলঙ্গ করে দিলো। মধু ও তার ব্লাউজ এবং ব্রা তার শরীর থেকে খুলতে সাহায্য করল।


"মধু কি সুন্দর গো তোমার গুদ। উঃ তোমার এই উলঙ্গ শরীর যে কেউ পাগল হয়ে যাবে। এখন আর ভাবতেই পারছিনা তুমি আমার মেয়ে।"


মধু লজ্জায় মুখ ঢেকে ফেলল। ওর নগ্ন উরুতে ওর বাবা হাত বুলাতে লাগলো। তারপর মধুর লোমশ মাংসল গুদ ঘাটতে লাগলো। ওর বাবার আঙ্গুলগুলি যেন দৌড়ে বেড়াচ্ছে। হাতিয়ে হাতিয়ে মধুর ভগাঙ্কুর রগরাতে লাগলো ওর বাবা। মধু আর সহ্য করতে পারছিল না। ও নিজের উরু আরো মেলে ধরল। ওর বাবা তার মাঝের আঙুলটি ওর গুদে ঢুকিয়ে দিলো। মধুর গুদ ভিজে জব জব করছে। মধু তার পাছা তুলে তার বাবার আঙুলেই তল ঠাপ দিতে লাগল। এবার মধুর বাবা তার আঙ্গুল বার করে মধুর লোমশ গুদে চুমু দিতে লাগলো আর রেশমী চুলের সাথে খেলতে লাগলো। তারপর ওর বাবা তার জিহ্বার ডগা দিয়ে মধুর গুদের ঠোঁটে চাটতে লাগলো। এতে করে, মধুর শরীরে মাঝে যেন বিদ্যুত ছুটে যেতে লাগলো। মধুর বাবা ও ওর গুদের মধু-রস চুষে চেটে যেতে লাগলো। ওর বাবা তার জিভ দিয়ে মধুর গুদের ভিতরে বাইরে সব জায়গায় চাটতে লাগলো। সময়ের সাথে সাথে আনন্দের ঢেউ মধুর দেহে ছড়িয়ে পড়ে। মাথা এপাশ-ওপাশে করে আঃ ... উঃ.... আঃ.... উঃ... করে গোঙাতে গোঙাতে পাছা তুলে তার বাবার মুখেই ওর গুদের ঠাপ দিল।


হঠাৎ একটা হাল্কা শিৎকার করে গুদের রসের বন্যায় মধু ওর বাবার মুখটিকে স্নান করিয়ে দিল। দুই হাত দিয়ে তার বাবার মাথা চেপে ধরলো, তার গুদের উপর, তার বাবাকে উঠতে দিলো না। মধুর বাবা ও বেশ কিছুক্ষন মধুর গুদ চেটে গেলো। মধু তার বাবার মুখের দিকে তাকালো আর ঠিক তখনি ওর বাবা ও তার মাথা উঠিয়ে মধুর দিকে তাকালো আর একটা চোখ টিপে হাঁসলো। মধু লজ্জা পেয়ে, নিজের হাত দিয়ে নিজের মুখ ঢেকে রাখাল। ওর বাবা মধুর হাত সরিয়ে মধুর ঠোঁটে চুমু খেতে লাগলো।


মধু এবার তার বাবাকে জরিয়ে ধরে বাবার মুখে, ঠোঁটে চুমু দিতে লাগল। মধু ফিসফিস করে বলল - "বাবা .., আর থাকতে পারছি না গো। গুদে তোমার বাড়া দাও গো। আমাকে তোমার করে নাও। আমাকে তোমার মাগী বানিয়ে নাও।" এই বলে মধু তার উরুগুলি ছড়িয়ে দিয়ে হাটু ভাজ করে বুকে নিয়ে গেল। মধুর বাবা, তার হাটুর উপর ভর দিয়ে মধুর উপর ঝুকে পরে, এক হাত দিয়ে মধুর ডান মাই টা খামচে ধরে, অন্য হাত দিয়ে তার ঠাটানো বাড়াটা ধরে মধুর গুদে লাগিয়ে, ছোটো ছোটো ঠাপ দিয়ে একটু একটু করে তার পুরো বাড়াটা মধুর গুদে ঢুকিয়ে দিলো, আর সঙ্গে সঙ্গে মধুর রাগমোচন হয়ে গেলো। মধু এক চিৎকার করে তার এতক্ষন ধরে রাখা গুদের জল সব খসিয়ে দিয়ে লাফ দিয়ে উঠে বসলো।


মধু দেখলো তার বাম হাত তখনো তার ডান দুদু খামচে ধরে আছে আর ডান হাতের দুটো আঙ্গুল তার গুদের মধ্যেই ঠাসা। তার গুদের জল পরে বিছানার চাদর ভিজে গিয়েছে। তার পরণের শাড়ি, সায়া কোমরের কাছে দলা পাকানো, ব্লাউস টা দুদুর উপরে ওঠানো। কিন্তু সে একা কেন ঘরে? বাবা কথায়? এতক্ষনে মধুর হুস ফিরলো। মধু বুঝতে পারলো ও ঘুমিয়ে পড়েছিল আর স্বপ্ন দেখছিলো। আর বাবাকে নিয়েই স্বপ্ন? হায় ভগবান, এ কি চিন্তা ধারা মাথার মধ্যে ঘুর পাক খাচ্ছে। মধু তার নিজের কাপড় চোপড় ঠিক ঠাক করে, বিছানার অবস্থা দেখে মনে মনে হাঁসলো। চাদর টা তাড়াতাড়ি পাল্টে দিলো। মাথার থেকে স্বপ্নটা কিছুতেই মুছে ফেলতে পারছিলো না। ব্লাউসটাও দেখলো দুধ চুইয়ে পরে, দুদু দুটোর উপরে ভিজে উঠেছে। একবার ভাবলো দুদু দুটো টিপে দুধ দুইয়ে নেবে। ঘড়ির দিকে তাকিয়ে দেখলো বিকেল সাড়ে পাঁচটা বাজে। বাবা আর আধ ঘণ্টার মধ্যে বাড়ি ফিরবে। মনের ভেতর আবার স্বপ্নের কথা ভেসে উঠলো। না, নিজে আর দুদু টিপে দুধ দোয়াবে না, বাবাকে দিয়ে দুদু চুষিয়ে, তার বুকের দুধ খাওয়াবে। হয়তো বাবাও উত্তেজিত হয়ে ওকে চুদে দেবে। না না … এ কি ভাবছে ও। মধু নিজেকে ধমকালো, যা হতে পারে না, তা কেন সে চিন্তা করছে? কিন্তু কেন হতে পারে না? কারণ বাবা কখনোই রাজি হবে না তাই। বাবা শুধু তার কষ্ট দূর করার জন্য রাত্রে ওর দুদু চুষে দুধ খেয়েছে। যদি বাবা একটুও তাকে কামনা করতো, তাহলে আজ ভোর রাত্রে নিশ্চই তাকে চুদে দিতো।


মধু মনে মনে ভাবলো, যদি সে নিজেই বলে বাবাকে, তাকে ভোগ করতে, তার দেহের জ্বালা কমিয়ে দিতে, তাকে চুদে দিতে? কিন্তু কি ভাবে বলবে সে মুখ ফুটে নিজের বাবাকে? আর বাবা সব শুনে, কি ভাববে তার সম্বন্ধে? যদি ঘৃণার চোখে তাকে দেখে, যদি তাকে বাড়ির থেকে তাড়িয়ে দেয়, তাহলে সে কি করবে? না না, সে কখনো মুখ ফুটে বাবাকে কিছুই বলতে পারবে না। মধু মনে মনে ভাবে কেন যে তার বাবা জোর করে তাকে জাপটে ধরে, তার কাপড় চোপড় সব টেনে ছিঁড়ে পুরো উল্লঙ্গ করে, তাকে ধাক্কা মেরে বিছানায় ফেলে, তার হাত পা বেঁধে, তাকে ধর্ষণ করতে পারে না? মধু যেন দেখতে পাচ্ছে, তার বাবা তার বাড়াটি মধুর মুখের মধ্যে ঠুসে ঠুসে ঢোকাচ্ছে, আবার মধুর দুই পা ফাঁক করে, তার ভোঁদার মধ্যে বাবা তার বাড়া নির্দয় ভাবে ঢুকিয়ে রামঠাপ মেরে যাচ্ছে। বাবা তাকে উবুড় করে, তার বাড়াটি এক ঠাপে তার পাছার মধ্যে ঢুকিয়ে তার পোঁদ মারছে। মধু যেন পাগল হয়ে যাচ্ছে এই সব চিন্তা করে। আসলে সে বুঝতে পারছে, তার কাউকে দিয়ে ভীষণ চোদন খাবার ইচ্ছা মনে জেগেছে। কেউ কি নেই এখানে যে মধুকে চুদে তাকে ঠান্ডা করতে পারে? ছয়টা প্রায় বাজে দেখে, মধু নিজেকে সংযত করলো। হাত মুখ ধুয়ে, বাবা আসার অপেক্ষা করতে লাগলো। বাবা বাড়ি ফিরলে, মধু ঠিক করলো একবার স্নান করতে যাবে। আজ ঠান্ডা জলে স্নান না করলে মধু শান্ত হবে না।


দেবু ছয়টার একটু পরেই বাড়ি ফিরলো। আজ সারা দিন মনের মধ্যে একটা শঙ্কা ছিল, মধুর মাই চুষে দুধ খেয়ে ও কি ঠিক কাজ করেছে? তখন হয়তো মধু আবেশের তাড়নায় দেবুর প্রস্তাবে রাজি হয়েছিল তাকে দিয়ে দুধ টিপে বের করতে সাহায্য করতে, কিন্তু মধু বুঝতেই পারে নি যে দেবু হটাৎ তার মাই মুখে নিয়ে চুষে চুষে দুধ খাবে। কিন্তু মধু তখন কোনো রকম বাধাও দেয়নি ঠিকই, কিন্তু পরে যদি সে ব্যাপারটা চিন্তা করে তার বাবার উপর রাগ বা ঘৃণা বোধ জাগে।


বাড়ি ফিরে মধুর মুখ দেখে দেবু কিছুই বুঝতে পারলো না। মধু তার বাবার হাত থেকে বাজারের থলিটা  নিয়ে, বাবাকে হাত মুখ ধুয়ে আসতে বলে, বাবার জন্য একটু জল খাবার আর চা করতে যাবে বলে রান্নাঘরের দিকে এগোতে গেলো আর ঠিক তখনি দেবু ডাকলো, "মধু, এই নে ধর," বলে একটা প্যাকেট তার কাঁধে ঝোলানো ব্যাগ থেকে বের করে মধুর হাতে দিলো। মধু দেখলো প্যাকেট এ তিনটি ঠোঙা। একটা ঠোঙার মুখ খুলে দেখে তাতে গরম দুটো সিঙ্গারা, অন্য ঠোঙাতিতে দেখলো জিলিপি আর তৃতীয় ঠোঙাতিতে দুটো ডিমের চপ। তিনটি জিনিসই তার প্রিয়। বাবার দিকে তাকিয়ে মিষ্টি একটা হাসি দিলো আর আবার বাবাকে তাড়াতাড়ি হাত মুখ ধুয়ে আসতে বললো। দেবু ও খুশি মনে হাত মুখ ধুতে গেলো, মনে মনে নিশ্চিন্ত যে মধু রাগ করে নি ভোর রাতের ঘটনার জন্য।


হাত মুখ ধুয়ে, জামা কাপড় ছেড়ে, একটা লুঙ্গি আর গেঞ্জি পরে, বসার ঘরে এসে তাদের সোফাটার উপর বসলো। সঙ্গে সঙ্গে মধু ও দু হাতে দুটো প্লেট নিয়ে হাজির হলো। প্রতিটি প্লেটে একটা করে সিঙ্গারা আর একটা করে ডিমের চপ। প্লেট দুটো সামনের টেবিলে রেখে মধু তার বাবার পাশে বসলো আর একটা প্লেট তার বাবাকে দিয়ে বললো, "এটা আগে শেষ কারো তারপর গরম গরম চা দেবো। জিলিপিটা এখন দিলাম না, রাত্রে খাবার পরে দেবো।" মধু নিজেও অন্য প্লেটটি তুলে খেতে শুরু করলো। দুজনে মিলে খেতে খেতে টুকিটাকি কথা বাত্রা করছিলো। হটাৎ দেবু খেয়াল করলো মধুর ব্লাউসের সামনেটা বেশ ভেজা। মনে হয় বুকের দুধ চুইয়ে পরে সামনেটা ভিজিয়ে দিয়েছে। দেবু মেয়েকে জিজ্ঞেস করলো, "কি রে, তোর তো দেখছি ব্লাউস ভিজে গিয়েছে, ঠিক মতন দুধ বের করিস নি?"


মধু বাবার দিকে তাকিয়ে বললো, "আসলে আমি ঘুমিয়ে গিয়েছিলাম। উঠেছি সাড়ে পাঁচটা নাগাদ। তাই আর দুধ বের করা হয় নি। ভাবছিলাম তুমি আসলে স্নান করতে যাবো, তখন একটু টিপে বের করে নেবো।"


দেবু - "এই সন্ধ্যার সময় স্নান করবি? বাইরে কিন্তু অল্প অল্প ঠান্ডা পড়তে শুরু করেছে, আবার শরীর খারাপ না হয়।"


মধু - "সত্যিই একটু দেরি হয়ে গিয়েছে, তাই না বাবা।"


দেবু - "হ্যা, প্রায় সাতটা বাজতে চলেছে।"


মধু - "হ্যা, ঠিকই বলেছো। বসো, চা নিয়ে আসছি।" মধু চা আনতে রান্নাঘরে ঢুকলো আর ভাবলো, এখন কি একবার বাবা কে বলবে তার দুধ চুষে খেতে? দেখি কায়দা করে বলা যায় কিনা।


ওদিকে মেয়ের ভেজা ব্লাউসের মধ্যে, মধুর মাইয়ের বোঁটার এক নজর দেখতে পেয়ে তার বাড়াও একটু একটু করে শক্ত হয়ে খাড়া হতে লাগলো। তার উত্তেজনা চাঁপা দেবার জন্য চেষ্টা করতে লাগলো এবং কিছুটা সফল ও হলো। অল্প কিছুক্ষন পর মধু দু কাপ চা নিয়ে এসে আবার বাবার পাশে বসলো। বাবাকে চা দিয়ে, নিজেও চা খেতে বসলো। দেবুর আবার নজরে পড়লো মধুর ভিজে ব্লউসের ভেতর থেকে তার ফুলে ওঠা, খাড়া মাইয়ের বোঁটা। সঙ্গে সঙ্গে তার বাড়া আবার খাড়া হতে লাগলো। অস্বস্তিতে দেবু একটু নড়ে চড়ে বসলো। মধু জিজ্ঞেস করলো, "কি হলো বাবা?"


দেবু - "কিছু না, পেট একদম ভরে গিয়েছে তাই।"


মধু - "রাতের খাবার না হয় একটু দেরি করে খেও।" এই বলে মধু চা খাওয়া শেষ করে, খালি কাপ টা টেবিলে রেখে, বাবার একটা হাত ধরে, বাবার আরো কাছে এসে, বাবার কাঁধে মাথা রেখে, বললো, "আজ অনেক দিন পর তুমি আমার প্রিয় ভাজা ভুজি নিয়ে এসেছো। আমি খুব ভালো খেলাম।"


দেবু - "তুই খুশি হলেই আমি খুশি।"


মধু - "তুমি খুব ভালো, আমি তোমাকে ভীষণ ভালোবাসি।"


দেবু - "আমিও তোকে ভীষণ ভালোবাসি।"


মধু - "আমি জানি বাবা, তুমি আমার সোনা বাপি। আমাকে নিয়ে তোমার খুব চিন্তা তাইনা বাপি?"


দেবু, একটা হাত মধুর পিঠে রেখে, তাকে আরো নিজের কাছে টেনে নিলো, আর মধু একটু ব্যথায় উফঃ করে উঠলো।


দেবু - "কি হলো? লাগলো?"


মধু - "বুকে অনেক দুধ জমে গিয়েছে, সেই ভোর রাত্রে তুমি আমার বুকের দুধ সব চুষে আমার দুদু দুটো খালি করে দিয়েছিলে, তারপর আর বের করা হয় নি। ভেবে ছিলাম, রাত্রে শোবার আগে দরকার পড়বে না, কিন্তু এখন দেখছি আবার ব্যথা করছে একটু চাপ লাগলেই।"


দেবু - "এখন কি একবার বের করে দেবো?"


মধু - "এখন অল্প একটু বের করে দাও, রাত্রে শোবার আগে আবার পুরোটা বের করে দিও।"


দেবু - "আয়, তাহলে এখন একটু টিপে টিপে বের করে দি।"


মধু - "তোমার শরীরে আবার ছিটকে পড়বে, তখন।"


দেবু - "আমি তোর পেছনে বসে তোর দুদু দুটো টিপে দেবো। তাহলে আমার গায়ে পড়বে না। আর তা ছাড়াও, আমার গায়ে তোর দুধ ছিটে পড়লেও আমার কোনো খারাপ লাগে না।"


মধু - "তাহলে বাটি নিয়ে আসি?"


দেবু - "লাগবে না, বাথরুমে বসে করবো, কোনো অসুবিধা হবে না। তুই টুল এর উপর বসবি, আমি তোর পেছন থেকে তোর দুদু টিপে দুধ দুইয়ে দেবো।"


মধু - "আমার শাড়ি ভিজবে না তো, আমার শাড়ি ভিজলে তোমার গায়েও আমি দুধ ছিটিয়ে দেবো।"


দেবু - "বললাম তো, আমার গায়ে তোর দুধ ছিটে পড়লে আমার ভালোই লাগে। তোর মা কেও আমি এই রকম ভাবে দুধ দুইয়ে দিয়েছি। চল, আর দেরি করে লাভ নেই।" এই বলে, দেবু মধুকে এক হাত দিয়ে কোমর জড়িয়ে, উঠে দাঁড়ালো আর বসার ঘরে রাখা একটি গোল প্লাস্টিকের টুল নিয়ে বাথরুমের দিকে মধুকে নিয়ে এগোলো।


প্লাস্টিকের টুলটি বাথরুমের মাঝখানে রেখে, মধুকে টুলটার উপর বসালো। তারপর দেবু মধুর সামনে হাটু গড়ে বসে, তার শাড়ির আঁচলটা সরিয়ে দিলো। মধু লজ্জায় চোখ বন্ধ করে বসে রইলো। তার শরীরে একটা মারাত্মক শিহরণ উৎপন্ন হতে লাগলো। দেবুর চোখের সামনে মধুর ভিজে ব্লাউস এবং তার ভেতর থেকে ফুটে ওঠা মধুর দুধে ভরা মাই দুটো। দেবু আস্তে করে তার একটা হাত মধুর মাই দুটো একবার আলতো করে ছুঁয়ে দিলো। মধু কেঁপে উঠলো। দেবু বললো, "এইরকম ভিজে ব্লাউস পরে আছিস? ঠান্ডা লেগে যাবে তো। ব্লাউসটা খুলে ফেলি?"


মধু, তার বাবার দিকে তাকিয়ে মুখে কিছুই বলতে পারলো না, শুধু মাথা নাড়িয়ে সম্মতি জানালো।


দেবু এবার আস্তে আস্তে মধুর ব্লাউসের সব হুক খুলে ব্লাউসটা মধুর একটা একটা করে হাতের থেকে আলাদা করে খুলে বাথরুমের এক কোনায় ফেলে দিলো। মধুর কোমরের উপর আর কোনো বস্ত্র রইলো না। দেবু মধুর সামনে তখন হাঁটুগড়ে বসে মধুর মাই দুটোর দিকে এক নজরে দেখছিলো। দেবুর মনে হলো তার যুবতী মেয়ের মাইগুলি একেবারে নিখুঁত। বড়, গোলাকার আর মাংসল, বাদামী লাল মাইর বোঁটা। একটুকও ঝুলে পারেনি। ঠিক তার পছন্দের মতন। ওর মায়ের থেকেও যেন বেশি সুন্দর।


মধুও তার পুরো উল্লঙ্গ বুক দেখে, দুপুরের স্বপ্নের কথা মনে পরে গেলো। তার স্বপ্ন কি তাহলে সত্যি হতে চলেছে? গলা দিয়ে আবদারের স্বরে আওয়াজ বেরিয়ে আসলো, "বাপি, ওরকম করে আমার মাইয়ের দিকে তাকিয়ে দেখো না, আমার ভীষণ লজ্জা লাগছে।" মুখে বললো বটে কিন্তু হাত দিয়ে দুদু ঢাকার কোনো চেষ্টাই করলো না, উপরন্তু বুকটা একটু টানটান করে সামনের দিকে একটু এগিয়ে আসলো।


মধু দেখলো তার বাবা সামনের দিকে ঝুকে, এক এক করে দুটো মাইয়ের বোটার উপর একটা করে চুমু দিলো। মধুর পা দুটো কাঁপতে লাগলো। তার বাবা আস্তে আস্তে উঠে দাঁড়ালো। ওর বাড়া খাড়া হয়ে, লুঙ্গির সামনেটা ফুলিয়ে রেখেছিলো। মধুর নজরে পড়লো তার বাবার লুঙ্গির সামনে ফুলে থাকা জায়গাটা। আরো একবার তার সারা শরীর কেঁপে উঠলো।


দেবু, মধুর পেছনে গিয়ে দাঁড়ালো, মধুর কাঁধে হাত রেখে আস্তে আস্তে হাত দুটো নিচের দিকে নামাতে শুরু করলো। মধু একটু পেছনে সরতেই, তার পিঠ তার বাবার তলপেটে এসে ঠেকলো। পিঠে শক্ত, গরম একটা অনুভূতি পেলো। বুঝলো বাবার বাড়া শক্ত হয়ে খাড়া হয়ে আছে। দেবু ততক্ষনে মধুর  মাইয়ের উপর তার হাত নিয়ে এসেছে। মধু আরো একটু পেছনে হেলে পড়লো, ফলে তার পিঠ আর মাথা বাবার তালপেটে আর বুকের উপর গিয়ে পড়লো। দেবু আলতো করে মধুর মাইয়ের উপর তার হাত বুলিয়ে দিতে লাগলো। মধুর গলা দিয়ে একটা গোঙানির আওয়াজ বের হলো। দেবু এবার দুহাত দিয়ে মধুর দুটো মাই একসঙ্গে টিপতে লাগলো আর অমনি দুটো দুদুর বোঁটা দিয়েই ফোয়ারার মতন দুধ ফিনকি দিয়ে বের হলো। মধু কিছুটা ব্যথায় উফঃ করে উঠলো আর দেখলো তার দুদুর থেকে কি ভাবে দুধ ছিটকে বের হয়েছে। দেবু আরো দু তিন বার এই ভাবেই মধুর দুদু টিপে দুধ বের করলো।


মধু দেখলো তার বুকের দুধ বাথরুমের মেঝেতে কি ভাবে পড়ছে। তা ছাড়াও, কিছু দুধ তার শাড়িতেও পড়েছে। মাথার মধ্যে দুস্টুমি করার ইচ্ছা চারা দিয়ে উঠলো আর মধু, তার বাবার হাত দুটো চেপে ধরলো এবং ঘুরে দাড়িয়ে বাবার দিকে মুখ করে তাকিয়ে, নিজের দু হাত দিয়ে নিজের দুদু দুটো টিপে বাবার গায়ে তার বুকের দুধ ছিটিয়ে দিলো আর হাসতে হাসতে বললো, "তুমি আমার শাড়ী ভেজালে, তাই আমিও তোমার গেঞ্জি আর লুঙ্গি ভিজিয়ে দিলাম, শোধ বোধ।"


দেবু মধুর একটা হাত ধরে এক টান মেরে মধুকে তার বুকের মধ্যে জড়িয়ে ধরলো। মধুও তার বাবাকে জড়িয়ে ধরলো। তার খোলা মাই দুটো, তার বাবার শরীরের উপর চেপ্টে গেলো, আর মধু তার মাথা বাবার চওড়া বুকের উপর গুঁজে রাখলো। দুজনে কিছুক্ষন চুপচাপ এই ভাবে দাঁড়িয়ে রইলো। দেবু আস্তে আস্তে মধুর খোলা পিঠে হাত বোলাতে লাগলো। মধু আস্তে করে বললো, "বাবা, আমাকে তুমি দূরে সরিয়ে দেবে না তো? আমাকে তাড়িয়ে দেবেনা তো?"


দেবু - "ছিঃ, মা, এ কি বলছিস। আমার আর কে আছে বল।"


মধু - "আমি আর পারছি না বাবা, যদি খারাপ কোনো কাজ করে বসি?"


দেবু - "কি আর খারাপ কাজ করবি। আমি তোর মনের অবস্থা বুঝি, কারণ আমিও ভীষণ একা। তোর মা মারা যাবার পর থেকে ভীষণ নিঃসঙ্গ।"


মধু - "বাবা, আমারো নিজেকে ভীষণ নিঃসঙ্গ মনে হয়, তখন ভীষণ আজে বাজে চিন্তা করি।"


দেবু - "আমিও তো অনেক আজে বাজে চিন্তা করি।"


মধু - "তুমিও নিঃসঙ্গ, আমিও নিঃসঙ্গ, আমরা দুজন একে অপরের নিঃসঙ্গতা দূর করতে পারি না?"


দেবু - "তোর যদি কোনো আপত্তি না থাকে, কোনো মনে বাধা না থাকে, তা হলে আমি রাজি। আমিও আর নিজেকে সাম্ভলে রাখতে পারছি না।"


মধু - "আমি চাই তুমি আমাকে আপন করে নাও, আমাকে তোমার নিজের করে নাও। আমি আর এই জ্বালা সহ্য করতে পারছি না।"


দেবু এবার মধুর মুখটা নিজের বুকের থেকে তুলে ধরলো, মধুর চোখের দিকে তাকালো আর ধীরে ধীরে তার ঠোঁট দুটো নামিয়ে, মধুর ঠোঁটের উপর রেখে চুমু খেতে শুরু করলো। মধুও সঙ্গে সঙ্গে তার বাবার গলা জড়িয়ে, বাবার চুমুর প্রতিউত্তর দিতে শুরু করলো। শীঘ্রই দুজন দুজনকে প্রানপনে জাকরে ধরে, একে অপরের ঠোঁট চুষে, চেটে,  জিহ্বা দিয়ে জিহ্বা ঘষা, চোষাচুষি করে আর একটু একটু কামড়ে দিতে লাগলো। দুজনারি নিঃস্বাস প্রায় বন্ধ হয়ে যাচ্ছিলো। দুজনেই শ্বাস নেবার জন্য মুখ আলাদা করলো, দুজনেই দুজনার চোখের দিকে তাকিয়ে, যেন একে অপরকে প্রেম নিবেদন করে চলেছে।


মধু তার হাত দুটো নিচে নামিয়ে, তার বাবার গেঞ্জি ওঠাতে শুরু করলো। ওর বাবাও তার হাত উঁচু করে, মধুকে তার গেঞ্জি খুলতে সাহায্য করলো। দেবু এবার তার একটা হাত মধুর কোমরের সামনে নিয়ে এসে, মধুর শাড়ির কুচি খুলে ফেললো। দুজনেই দুজনার চোখের দিকে তাকিয়ে, চোখে দুজনারি কামনার আগুন জ্বলছে। দেবুর হাত তখনো মধুর পেটে নাড়াচাড়া করছে। মধুর মনেও কোনো লজ্জা বা দ্বিধা নেই। মধু আবার দুহাত নিচে নিয়ে বাবার লুঙ্গির গিট খুলতে লাগলো আর ওর বাবাও, ঠিক তখন মধুর সায়ার দড়ি টেনে খুললো। দুজনার লুঙ্গি আর সায়া তাদের কোমর থেকে খসে, তাদের গোড়ালির উপর পড়লো। দুজনেই পুরোপুরি উল্লঙ্গ হয়ে একে অপরের গুপ্ত অঙ্গের দিকে তাকিয়ে রইলো। মধু এই প্রথম তার বাবার শক্ত ঠাটানো খাড়া বাড়া দেখলো। বুকের মধ্যে তার একটা ধরফরানী শুরু হলো। তার বাবার এতো বড় বাড়া? এতো মোটা? সে নিশ্চিত ভাবে বলতে পারে, বিনোদের বাড়ার থেকে তার বাবার বাড়া অনেক বেশি লম্বা আর মোটা। বাবার বাড়ার চারিদিকের বাল কামানো। অন্ডকোষের থলিটাও অনেক বড়। বাবার বাড়াটা শক্ত হয়ে দাঁড়িয়ে, যেন তাকে আহ্বান জানাচ্ছে ধরার জন্য। মধু তার একটা হাত বাড়িয়ে বাবার বাড়াটা ধরলো। দেবু মধুর যোনি দেখে মুগ্ধ হয়ে তাকিয়ে রইলো। পাতলা কালো, কোঁকড়ানো চুলে ঢাকা সত্ত্বেও, চুলের ঘনত্ব বেশি না থাকায়, যোনির চেরাটি স্পষ্ট বোঝা যাচ্ছে, ঠোঁট দুটো একটু ফোলা ফোলা, কমলা লেবুর কোয়ার মতন। যোনি রসে ভিজে রয়েছে, আর আলোতে চিক চিক করে উঠছে। দেবু একটা হাত বেরিয়ে মধুর গুদের উপর রেখে ডলতে লাগলো।


মধু কুঁকিয়ে উঠলো, বাবার বাড়াটি ধরে, উপর নিচ করে তার হাত দিয়ে খিঁচতে লাগলো। বাবার বাড়ার মদনরস চুইয়ে বেরোতে লাগলো। মধুর সারা শরীরে একটা বিজলীর ঝিলিক ঘুরে তাকে যেন পুড়িয়ে দিচ্ছিলো। বাবার চোখের দিকে তাকিয়ে কাঁদো কাঁদো গলায় বললো, "বিছানায় চলো, আর পারছিনা।"


দেবু মুচকি হেঁসে বললো, "না মধু সুন্দরী, বিছানায় না, আজ এখানেই আমরা আমাদের যৌন মিলন এর সিদ্ধান্ত নিয়েছি, এবং তার প্রস্তুতি শুরু করেছি, তাই আমাদের প্রথম যৌন মিলন এখানেই শেষ করবো।"


মধু কিছুটা আশ্চর্য হয়ে বললো, "এখানে, এই ছোটো জায়গায়? নিচে ভালো করে সোয়াও যাবে না।"


ওর বাবা উত্তর দিলো, "তুই শুধু দেখে যা, তোকে আনন্দ না দিতে পারলে আমাকে বলিস।" এই বলে পায়ের কাছে জড়ো হওয়া কাপড় চোপড় গুলো সরিয়ে এক কোনে রেখে, টুল টিকে দেয়ালের কাছে রাখলো। মধুকে টুলের পাশে দাড় করিয়ে, দেয়ালে পিঠ ঠেকিয়ে দিলো আর ওর বাম পা টা টুলের উপর রাখলো। দেবু এবার মধুর সামনে, টুলের পাশে মেঝের উপর বসে পড়লো আর মধুর ডান হাতের আঙুলের মধ্যেই নিজের বাম হাতের আঙ্গুল ঢুকিয়ে হাত টা চেপে ধরলো। দেবু এবার তার ডান হাত টা মধুর বাম পায়ের তলা দিয়ে ঢুকিয়ে, মধুর বাম হাতটাও চেপে ধরলো। মধুর বাম পায়ের জাং এখন তার বাবার কাঁধের উপর, তার বাম পায়ের পাতা শুধু পাশে রাখা টুলটির উপর একটু ছুঁয়ে আছে। তারপর একবার মাথা উঁচু করে মধুর দিকে তাকিয়ে, দেবু তার মুখটা, মধুর হাঁ করা গুদের ফাটলে রেখে চুমু খেলো। পরক্ষনেই সে তার খাসখসে জিহ্বা ঢুকিয়ে দিলো মধুর গুদের মধ্যে।


'বাআআপইইইই' করে একটা চিৎকার দিয়ে মধু ছটফট করে উঠলো, এক পায়ে দাঁড়িয়ে, দেয়ালে পিঠ ঠেকানো অবস্থায় সে সরে যেতেও পারলো না, তার উপর তার দুটো হাত তার বাবার দুটো হাতের মধ্যে বন্দি। তার বাবা যেন তাকে অদৃশ্য কোনো দড়ি দিয়ে বেঁধে রেখেছে। ততক্ষনে দেবু মধুর গুদের চারিদিকে, ভেতরে এবং বাইরে চেটে চুষে চলেছিল। মধুর সারা শরীরের মধ্যেই একটা ঝড় বইতে শুরু করে দিলো। মধু গলা দিয়ে আবার জোরে আওয়াজ বের হলো 'বআপইই গোওওও', ওর পা দুটো কাঁপতে লাগলো। দেয়ালে পিঠ ঠেকিয়ে, ডান পায়ের উপর দাঁড়িয়ে, মধু তার গুদটা আরো চেপে ধরার চেষ্টা করলো তার বাবার মুখের মধ্যে। 'ও বাপি গো,... আমার সারা …. শরীর কাঁপছে গোওওও …., সব বেরিয়ে গেলো গোওওওও …., আআআআহহহ, ….. কি সুখ গোওওওও ….  আমার সোনা বাপি গোওওওওও ….., আমাকে খেয়ে ফেলো গোওওওও …..  "


দেবু এবার তার আক্রমণ মধুর ভগাঙ্কুরের উপর চালাতে লাগলো। মধুর গুদের চারিদিকে চেটে, ভগাঙ্কুরটি মুখের মধ্যে নিয়ে জোরে জোরে চুষতে আর চাটতে লাগলো। মধুর তলপেটে যেন একটা খিঁচুনি ধরতে শুরু করছে। সে তার বাবার মাথাটা তার ভোঁদার উপর আরো চেপে ধরতে চায়, কিন্তু তার বাবা তার হাত দুটো বন্দি করে রেখেছে। পিঠ দেয়ালে ঠেকিয়ে, কোমর এগিয়ে, মধু তার গুদ ঠেলে ধরার চেষ্টা করতে লাগলো তার বাবার মুখের উপর, তার বাবার জিহ্বার উপর। তাও যেন সে আরো চায় তার বাবার জিহ্বা। মধু তার বাম পা টা টুলের উপর থেকে উঠিয়ে, বাবার গলার চারিপাশে পেঁচিয়ে, বাবার মাথাটা তার সর্ব শক্তি দিয়ে চেপে ধরলো তার উত্তেজিত ভোঁদার উপর। দেবুর চোষন আরো যেন তীব্র হলো। মধুর ভোঁদার ভিতরে তার জিহ্বা জোরে জোরে আবার চেটে, ভগাঙ্কুর ঠোঁট দিয়ে চেপে, জিভ দিয়ে নাড়িয়ে, চুষে, দেবু এবার ছোট্টো একটা কামড় বসিয়ে দিলো মধুর ভগাঙ্কুরের উপর।


"আআআহহহহহ ….. মাআআআ …… গোওওও …..", বলে মধু চেঁচিয়ে উঠলো আর তার সারা শরীর কাঁপতে কাঁপতে তার গুদের থেকে তার কামরসের বন্যা যেন কোনো বাঁধ ভেঙে উপচে বেরোতে লাগলো। ঠিক তখন দেবু, মধুর হাত দুটো ছেড়ে মধুর দাবনা দুটো খামচে ধরলো। মধু চরম সুখে, তোর খোলা হাত দিয়ে দেয়াল চাপড়াতে চাপড়াতে, তার গুদের জল খসাতে লাগলো আর তার বাবা, তার ভোঁদার থেকে উপচে পড়া গুদের রস চেটে চেটে খেতে লাগলো। মধুর সারা শরীর ছেড়ে দিলো, আর দাঁড়িয়ে থাকতে পারছে না, তার শরীরের উপর তার আর কোনো নিয়ন্ত্রণ নেই। কিন্তু তার বাবা তার দুহাত দিয়ে কোমর ধরে রইলো আর মধুর শরীরের ওজন সে তার ডান কাঁধের উপর রেখে, মধুর গুদ চেটে পরিষ্কার করতে লাগলো। যখন মধু কিছুটা স্ব-নিয়ন্ত্রণ ফিরে পেল, সে তার বাবার মাথা দুহাত দিয়ে ধরে তার ভোঁদার থেকে সরিয়ে দিলো আর বললো, "আর না বাবা, ওখানে এখন ভীষণ স্পর্শকাতর হয়ে আছে।"


এবার দেবু তার মেয়ের বাম পা টা তার কাঁধের থেকে নামিয়ে, উঠে দাঁড়ালো, আর মধুর কাঁধে হাত রেখে দেয়ালের সাথে তার পিঠ চেপে ধরে, মধুর শরীরের সাথে তার নিজের শরীর চেপে রইলো। মধু টের পেলো তার বাবার গরম, শক্ত বাড়াটি তার তলপেটে চেপে রয়েছে, তার মাই দুটো তার বাবার চওড়া লোমশ বুকে চেপ্টে আছে। মধুর শরীরের মধ্যে যেন আবার একটা শিহরণ উৎপন্ন হতে শুরু করলো। সে তার বাবার মাথা, দুহাত দিয়ে ধরে বাবার ঠোঁটে চুমু খেতে লাগলো। বাবার ঠোঁটের থেকে সে তার নিজের গুদের গন্ধ আর তার কামরসের স্বাদ পেলো। মধু যেন আরো উত্তেজিত হতে লাগলো। বাবার মুখের চারিদিকে চেটে সে যেন তার কামরসের স্বাদ খুঁজে চলেছে। দেবু এবার তার একটা হাত নিচে নামিয়ে মধুর গুদের উপর ঘষতে লাগলো। মধু তার পা দুটো অল্প ফাঁক করে দাঁড়ালো। মধু টের পেলো তার বাবা তার গুদের মধ্যে একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে, ধীরে ধীরে তাকে আঙ্গুল চোদন দিতে শুরু করেছে। গলা দিয়ে তার একটা গোঙানির আওয়াজ বেরিয়ে গেলো। মধু তার দুহাত দিয়ে তার বাবার পিঠ জড়িয়ে ধরলো আর তার বাবা, তাকে দেয়ালের সঙ্গে বুক দিয়ে আরো ঠেসে ধরে, মধুর ঘাড়ে, গলায়, কানের লতিতে, চুমু খেয়ে, জিভ দিয়ে চেটে দিতে লাগলো।


হটাৎ দেবু তার আঙ্গুল মধুর রসে টাইটম্বুর ভোদার থেকে বের করে মধুর মুখে আঙ্গুলটা ঢুকিয়ে দিলো। মধু ও অতি আনন্দের সাথে, তার বাবার আঙ্গুলটি চুষতে লাগলো। তার ভোঁদার রসের স্বাদ ও গন্ধ যেন তাকে আরো বেশি কামুক তৈরী করে তুলছে। দেবু এবার তার আঙ্গুল, মধুর মুখের থেকে বের করে, একটু ঝুকে, তার বাম হাত মধুর দুই পা এর মধ্যে দিয়ে নিয়ে, মধুর ডান পা হাঁটুর পেছন থেকে ধরে, যতটা সম্ভব উপরে উঠিয়ে, তুলে ধরলো। মধু আবার এক পায়ের উপর শরীরের ভর দিয়ে, দেয়ালের সাথে পিঠ ঠেসে, বাবাকে জড়িয়ে, দাঁড়িয়ে রইলো। মধুর ডান পায়ের জাং তুলে ধরে তার হাটু তার বুকের সাথে চেপে ধরেছে তার বাবা, তার ডান পায়ের গোড়ালি তার বাবার কাঁধের কাছে ঝুলছে। দেবু তার ডান হাত দিয়ে তার খাড়া বাড়াটি ধরে, মধুর ছড়ানো, বিস্তৃত গুদের উপর ঘষতে লাগলো, যার ফলে মধুর গুদের রস দেবুর বাড়ার চারিদিকে মাখা মাখি হয়ে, বেশ পিচ্ছিল হয়ে গেলো। আর দেরি না করে দেবু তার বাড়া মধুর ভোঁদার মধ্যে জায়গা মতন ধরে, দিলো জোরে এক চাপ। দেবুর বাড়ার মুন্ডিটি, মধুর গুদ চিরে অর্ধেক বাড়া মধুর গুদের মধ্যে ঢুকে যেন ফেঁসে গেলো আর একই সঙ্গে মধু চেঁচিয়ে উঠলো, "বআআবাআআআ গোওওওও, কিইইইই ঢোকালএএএএএ গোওওওও, একটু আস্তে গোওওও। ওহঃ মা গোওওও, ….. মরে গেলাম গো …….  "


দেবু অর্ধেকটা বাড়া মধুর গুদে ঢোকা অবস্থায় একটু থামলো, আর মধুর ঘাড়ে, গলায়, চোখে মুখে চুমু খেতে লাগলো। মধুর মাই চুষে দিলো, যাতে মধু একটু নিজেকে সাম্ভলে নিতে পারে। মধু তার বাবার পিঠ খামচে ধরে ছিল। একে তো সে, দাড়িয়ে কোনো দিনো চোদন খায়নি, তার উপর তার বরের বাড়া লম্বায় বাবার বাড়ার থেকে অনেক কম আর এত মোটাও ছিলোনা, তার একটি আঙুলের মতন ছিল। তাই তার বাবার বাড়া যখন তার মাং চিরে ঢুকলো, সে ব্যথা পেয়ে চেঁচিয়ে উঠলো, কিন্তু তার বাবার আদর, তার নিজের শরীরের কাম উত্তেজনা, তার শরীরের যৌন চাহিদা, তার ব্যথা ছাপিয়ে দিলো, এবং সে অল্প কিছুক্ষনের মধ্যেই ধাতস্ত হয়ে কোমর দিয়ে সামনের দিকে ঠেলতে লাগলো। দেবু বুঝলো যে তার মেয়ে এবার চোদন খেতে আবার প্রস্তুত, তাই সে তার বাড়া একটু বের করে আস্তে আস্তে ঠাপাতে লাগলো, প্রতি ঠাপের সাথে তার শক্ত, লম্বা, মোটা বাড়াটি একটু একটু করে মধুর গুদের গভীরে ঢুকতে লাগলো। মধুর গুদ ভীষণ সঙ্কুচিত, তাই প্রথমে মধুর ভোঁদাতে দেবুর বাড়া ঢোকাতে বেশ কষ্ট হচ্ছিলো। মধুর গুদের মাংসপেশিগুলো যেন একটি জাতিকলের মতন তার বাড়াটিকে আঁকড়ে ধরেছিলো। কিন্তু অল্প কিছু সময়ের মধ্যেই মধুর গুদের চুইয়ে পড়া রসে, মধুর ভোঁদাও পিচ্ছিল হয়ে উঠলো, আর দেবুর বাড়াটিকেও আরো পিচ্ছিল করে দিলো। এবার দেবুর ঠাপ মারতে আর তাতো কষ্ট রইলো না, যদিও সে ভালো করেই বুঝতে পারলো যে তার মেয়ের গুদের সুড়ঙ্গ ভীষণ সংকীর্ণ, বেশ সরু। দেবুর যেন মনে হচ্ছিলো যে সে যেন একটি কুমারী মেয়েকে চুদে চলেছে। তার ভীষণ ভালো লাগছিলো মধুকে চুদতে। দেবুর সম্পূর্ণ বাড়া মধুর গুদের মধ্যে ঢুকে গিয়েছিলো এবং তার প্রতি ঠাপের সাথে তার বিচির থলি মধুর গুদের নিচে আছরে আছরে পড়ছিলো। দেবু ধীরে ধীরে তার ঠাপের গতি বাড়াতে শুরু করলো।


মধুও প্রথম দিকে ব্যথা পেলেও, ধীরে ধীরে বেশ উপভোগ করতে লাগলো তার বাবার চোদন। সে খুশিতে, আনন্দে, উল্লাসে, চেঁচিয়ে চেঁচিয়ে উউউউউউঃ আহহহহহহঃ বআপইইইই গোওওওওও, করে আওয়াজ বের করতে লাগলো। মধু ভালো করেই টের পেলো তার বাবা তার সম্পূর্ণ লম্বা বাড়াটি তার গুদের গুহার সুড়ঙ্গের মধ্যে ঢুকিয়ে দিয়েছে। মধু প্রথমে ভয়ও পাচ্ছিলো তার বাবার মুশলাকার মোটা বাড়াটি তার মাং এ ঢুকবে কি করে ভেবে, কিন্তু তার বাবা সুন্দর করে তার গুদের মধ্যে পুরো বাড়াটি ঢুকিয়ে তাকে চুদে চুদে যেন স্বর্গে পৌঁছে দিচ্ছিলো। এইরকম চোদন মধু কোনোদিনো খায় নি। তার চোদন খাবার অভিজ্ঞতা শুধু বিছানায় চিৎ হয়ে শুয়ে, তার বর বিনোদের সাথে। আজ তার বাবার চোদন, তার এক নতুন অভিজ্ঞতা। বাথরুমে, আলো জ্বালা অবস্থায়, লেংটো হয়ে, দাঁড়িয়ে দাঁড়িয়ে পুরোপুরি তার বাবার দ্বারা আধিপত্তিত হয়ে, বাবার চোদন খাওয়া, যেন মধুর সব শরীরের কাম বাসনাকে ভরিয়ে দিচ্ছে, তার কামাগ্নি শরীরটা জুড়িয়ে দিচ্ছে। এতো সুখ, এতো ভালো লাগা, এতো আনন্দ, মধু আর চিন্তা করতে পারছে না। সে চাইছিলো এই মুহূর্তটা যেন কখনোই শেষ না হয়। বাবাকে আরো জোরে জাপটে ধরে, নির্লজ্জের মতন বাবার কানের কাছে নিজের মুখ নিয়ে বলে গেলো, "নাও বাপি, …..  চোদো আমাকে, ….. চোদো তোমার মধুকে, ……… তোমার মেয়ের মাং ফাটিয়ে দাও আজকের, …. দাও তোমার সম্পূর্ণ বাড়াটি আমার ভোঁদার মধ্যে …. ঢুকিয়ে দাও …. । আমাকে তুমি ….  তোমার মাগি বানিয়ে নাও, …. আমি তোমার, …. তোমার শুধু তোমার ….. । তোমার কৃতদাসী, ….. তোমার যৌন চাকরানী হয়ে থাকবো আমি …. । আআআর …. পারছি নাআআআ …. বআআপাইইই, …… আমার আবার সব রস খসে পড়তে চলেছেএএএএএ …...," এই বলতে বলতে মধুর সারা শরীর কেঁপে উঠলো, আর জোরে এক চিৎকার দিয়ে, বাবার পিঠ দুহাতের নখ দিয়ে খামচে ধরে, গুদের জল খসিয়ে, চরম তৃপ্তি লাভ করে পুরো নিস্তেজ হয়ে পড়লো।


দেবু, তার বাম হাতটি আলগা করে, মধুর উপরে উঠিয়ে চেপে ধরা ডান পাটি নিয়ে নিজের কোমরের উপর রেখে, মধুকে দুহাত দিয়ে তার পাছায় ধরে, বললো, "আমার কোমর তোর দুই পা দিয়ে পেঁচিয়ে ধর।" মধু ও বাধ্য মেয়ের মতন তার বাবার গলা দুহাত দিয়ে জড়িয়ে, বাবার হাতের উপর বসে, বাম পা টিও উঠিয়ে, বাবার কোমরে পেঁচিয়ে ধরে ঝুলতে লাগলো। দেবু তার মেয়েকে এই ভাবে কোলে তুলে, মধুকে দেয়ালে ঠেসে ধরে বেশ কিছুক্ষন ঠাপ মেরে চুদে গেলো। আজ যেন তার বীর্য বের করতে কিছুতেই মন চাইছিলো না। সে মধুকে কিছুতেই ছাড়তে চাইছিলো না।


দেবু এবার ভালো করে মধুর দাবনার নিচে, মধুর জাং দুটো ধরে, মধুর শরীরের ওজন নিজের হাতের তালুর উপর রেখে, এক পা পিছিয়ে, ঘুরে দাঁড়ালো। মধুর গুদের মধ্যে তখনো তার বাড়া পুরো গাঁথা। টুলটি কোথায় দেখে, মধুকে কোলে নিয়েই সে দেয়ালের দিকে পিঠ করে টুলের উপর বসে পড়লো। মধু এতক্ষন শুধু দেখে গেলো তার বাবার ক্ষমতা। বাবা টুলে বসার পর, মধু তার হাত আর পায়ের বন্ধন একটু আলগা করলো। ওর বাবা এবার ওকে কোলে বসানো অবস্থায়, নিচের থেকে ঠাপাতে লাগলো আর মধুর কোমরের দুই দিকে হাত দিয়ে ধরে, ওকে নিজের বাড়ার ঠাপের তালে তালে উঠিয়ে নামিয়ে তার বাড়ার উপর গেথে ধরতে লাগলো। মধুও অতি উৎসাহের সাথে নিজের কোমর উঠিয়ে আর নামিয়ে, বাবাকে সাহায্য করতে লাগলো। দুজন দুজনকে জড়িয়ে, চুমু খেয়ে, সারা মুখ চাটাচাটি করতে লাগলো। অনেক্ষন দেবু আটকে রেখেছিলো তার বীর্যপাত, এবার আর ধরে রাখতে পারলো না। মধুকে টেনে নিজের বাড়ার উপর গেথে, এক জোরদার তলঠাপ দিয়ে, যতটা পারে তার বাড়া মধুর গর্ভের মধ্যে ঢুকিয়ে, একটি হুঙ্কার ছেড়ে, বাড়া ফুলিয়ে, কাঁপিয়ে, মধুর গুদের মধ্যে পিচকিরির মতন চিরিক চিরিক করে বীর্যপাত করতে লাগলো। মধুও টের পেলো যে তার বাবার বাড়া হটাৎ আরো বেশি ফুলে, কাঁপতে কাঁপতে, গরম বীর্য তার ভোঁদার গভীরে ফেলতে শুরু করলো আর সঙ্গে সঙ্গে তার নিজেরও সারা শরীর কেঁপে উঠে আরো একবার রাগমোচন হয়ে গুদের জল খসে পড়লো।


দেবু টুলের উপর বসেই, মধুর গুদে বাড়া গাঁথা অবস্থাতেই, মধুকে জড়িয়ে ধরে বসে রইলো, আর মধুও পরম সুখে, বাবার জাঙের উপর বসে, দুই পা দিয়ে বাবার কোমর পেঁচিয়ে, হাত দিয়ে বাবার গলা জড়িয়ে, বাবার কাঁধে মাথা রেখে, চোখ বন্ধ করে পরে রইলো। দুজনেই হাঁপাচ্ছিলো, জোরে জোরে নিঃস্বাস নিচ্ছিলো, কিন্তু কেউ কাউকে ছাড়তে নারাজ। কারোরই কোনো হুশ নেই কতক্ষন তারা এই ভাবে বসে ছিল। মধুর ভীষণ জল তেষ্টা পাচ্ছিলো। সে তার হাতের আলিঙ্গন থেকে বাবার গলা মুক্ত করলো। আস্তে করে, বাবার কোমর থেকেও তার পা দুটো আলগা করলো আর অমনি তার বাবার বাড়াটি তার গুদের থেকে বেরিয়ে পড়লো। দুজনেই উঠে দাঁড়ালো। দুজন দুজনার দিকে তাকিয়ে হেঁসে ফেললো। তাদের দুজনারই বুকের সামনেটা তাদের ঘামে আর মধুর চুইয়ে পড়া বুকের দুধে মাখামাখি হয়ে আছে। তাদের দুজনারি জাং, বাড়া গুদ, তাদের দুজনার যৌনরশে মাখামাখি হয়ে একাকার কান্ড। দেবু মধুকে টুলের উপর বসিয়ে বললো, "এই খানেই বসে থাকো আমি আসছি," এবং বাথরুম থেকে বেরিয়ে, রান্নাঘরে গিয়ে একটি পাত্রে জল গরম করতে লাগলো।


মধু পরিশ্রান্ত, কোনোদিন এতবার তার গুদের জল খসায় নি। কিন্তু সে ভীষণ তৃপ্ত, সে আজ বুঝলো, সত্যিকারের যৌন তৃপ্তি কি জিনিস। তার জীবন আজ সার্থক। এতো সুখ তার কল্পনাতেও ছিলোনা। আজ তার বাবা, না না আর বাবা না, তার আদরের বাপি, তার প্রিয় বাপি, তাকে আকাশে, শুন্যে ভাসিয়ে নিয়ে গিয়েছিলো, তাকে স্বর্গে পৌঁছে দিয়েছিলো। মধু চিরকৃতজ্ঞ তার বাপির উপর। সে সত্যিই তার বাপির যৌনদাসী হয়ে থাকতে চায়, তার বাপির খেলার পুতুল, তার বাপির চাকরানী।


মিনিট পাঁচেক পর দেবু একটি পাত্রে গরম জল এনে বালতিতে ঢেলে, কিছুটা ঠান্ডা জল মিশিয়ে, একটি গামছা এই উশ্ম গরম জলে ভিজিয়ে, মধুর সারা গা হাত পা মুছে দিলো। মধুও একই রকম ভাবে তার বাপির গা হাত পা মুছিয়ে দিলো। মধু তারপর যেই তার কাপড় চোপরের দিকে হাত বাড়ালো, দেবু বাধা দিলো, বললো, "না মধু, আর এখন কিছু পড়তে হবে না, এমনিতেও আমাদের বাড়িতে বিশেষ কেউ আসে না, আর আসলে তখন দেখা যাবে, এখন আমরা দুজন লেংটো হয়েই থাকবো, লেংটো হয়েই খাওয়া দাওয়া করবো আর লেংটো হয়েই শোবো।" এতক্ষন মধুর কোনো লজ্জা বোধ ছিলোনা, কিন্তু বাবার কথা শুনেই কেমন যেন লজ্জায় তার মুখ লাল হতে লাগলো। সে আবার তার বাপির চওড়া লোমশ বুকে তার মুখটা লুকালো। তার বাবাও এক হাত দিয়ে মধুর পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো। 


হটাৎ মধুর খেয়াল হলো রাতের খাবারের জন্য ভাত বসাতে হবে, যদিও ডাল, তরকারি আর মাছের ঝোল করা আছে, শুধু গরম করলেই হবে। বাপির বুকের থেকে মাথাটা তুলে বললো "রান্না করতে হবে।"


দেবু শুধু বললো, "ঠিক আছে, একটু দেরি হলেও কিছু হবেনা, দুজনে মিলে করে নেবো।" এই বলে, মধুর পিঠে হাত রেখেই, তাকে নিয়ে বাথরুম থেকে বের হলো আর রান্নাঘরের দিকে এগোলো। বসার ঘরে, ঘড়ির দিকে তাকিয়ে মধু চমকে উঠলো, রাত নয়টা বেজে গিয়েছে, তারা দুঘন্টার মতন, বাথরুমে বসে ……..  , আবার মধুর চোখ মুখ লজ্জায় লাল হয়ে উঠলো। তার বাবা তখনো তার পিঠে হাত রেখে, তাকে রান্নাঘরের দিকে নিয়ে যাচ্ছে। কোনো রকমে রান্নাঘরে গিয়ে মধু ভাত বসিয়ে, তার বাপিকে নিয়ে, বসার ঘরে এসে বসলো।


মধুর একটু একটু লজ্জাও লাগছিলো পুরো লেংটো হয়ে তার বাপির পাশে বসতে, কিন্তু তার বাবাও তো পুরো লেংটো হয়ে তার পাশে বসে, তার দিকে কেমন সুন্দর ভাবে তাকিয়ে আছে। মধুর নজরে পড়লো তার বাবার বাড়াটির দিকে। পুরোপুরি খাড়া না হলেও, বাড়াটি বেশ মোটা আর লম্বা। পুরো খাড়া হলে আরো মোটা আর লম্বা হয়ে যায়। মধু মনে মনে শিউরে উঠলো এই ভেবে যে এতো মোটা আর লম্বা বাড়া তার ছোট্টো গুদের মধ্যে সে কি করে নিতে পেরেছিলো। আবার মনে মনে খুব খুশিও হলো এই ভেবে যে এই সুন্দর বাড়াটি এখন তার, সে এই বাড়ার চোদন এবার থেকে রোজ খাবে। মধু তার বাবার আরো কাছে ঘেঁষে বসলো। তার বাপিও তাকে এক হাত পিঠের উপর দিয়ে, জড়িয়ে, মধুকে তার দিকে টেনে নিয়ে আসলো। মধুও, তার বাবার শরীরের উপর হেলে পড়লো। দুহাত দিয়ে বাবার গলা জড়িয়ে, তার প্রিয় বাপির ঠোঁটে সুন্দর করে একটি চুমু খেলো। তার বাপিও তার ঠোঁট চুষে, চেটে, মধুর মুখের মধ্যে তার জীভ ঢুকিয়ে চুমু খেলো। যখন তাদের শ্বাস প্রস্বাস নিতে অসুবিধা হতে লাগলো, তখন তারা একটু আলগা হলো। মধু দেখলো তার বাবার বাড়া আবার একটু একটু করে শক্ত হয়ে গিয়েছে। বেশ মজা লাগলো ভেবে যে সে তার বাবাকে এতো উত্তেজিত করে দিতে পারে দেখে। কিন্তু এখন সময় নেই, ভাত প্রায় হয়ে গিয়েছে। বাবার গালে একটা চুমু দিয়ে উঠে দাঁড়ালো আর বললো, "ভাত বোধ হয় হয়ে গিয়েছে। তুমি বসো, আমি বাকি খাবার গরম করে খেতে দিচ্ছি।" এই বলে মধু তার পাছা আর কোমর ইচ্ছে করে দুলিয়ে রান্নাঘরে গিয়ে ঢুকলো। এখন আর মধুর কোনো লজ্জা বোধ নেই তার বাপির সঙ্গে লেংটো হয়ে থাকতে, বড়ঞ্চ সে যেন নতুন একটা রোমাঞ্চকর অভিজ্ঞতায় নেশাগ্রস্থ হয়ে নিজের যৌবন আবিষ্কার করছে। এই যৌবনে নতুন স্বপ্ন, নতুন আমেজ, নতুন স্বাদ যেন হাতছানি দিয়ে তাকে বলছে, 'এসো, এই যৌবনের সুখ, আনন্দ, ভালোবাসা সব তুমি দুহাত দিয়ে লুটে পুটে নাও, একে অবাজ্ঞ করো না।'


ভাত হয়ে গেলে, মধু তার বাবাকে খাবার টেবিলে ডাকলো আর দুটো থালা নিয়ে আসলো। তার বাবা বললো যে সে মধুর সঙ্গে এক থালায় খাবে। মধু একটি থালা সরিয়ে রেখে বাবার পাশে বসে, একটি থালায় ভাত বাড়লো। দুজনে একসঙ্গে পাশাপাশি বসে খেয়ে নিলো। দুজনেই একে অপরকে খাইয়েও দিলো। খাওয়া শেষ হলে, মধু একবার তার বাপিকে, শুয়ে পড়তে বলেছিলো, কিন্তু দেবু কোনো কথা না শুনে, মধুর সাথে মিলে, এঁঠো বাসন গুলো ধুয়ে, রান্নাঘর পরিষ্কার করে নিলো। রান্নাঘরে দুজনে মিলে কাজ করাতে, দুজনার প্রায়ই গায়ে গায়ে ছোঁয়াছুই হলো। এই গায়ে ছোঁয়াছুই, কিছুটা অনিচ্ছাকৃত কিন্তু বেশিরভাগ ইচ্ছাকৃত ভাবে হচ্ছিলো এবং দুজনেই এই গায়ে ছোঁয়াছুই উপভোগ করছিলো। 


সব কাজ সেরে, দুজনে, একত্র দুজনার কোমর ধরাধরি করে, রান্নাঘরের লাইট বন্ধ করে বসার ঘরে আসলো। মধু বসার ঘরের লাইট নেবাতে গেলে, তার বাবা বারণ করলো আর বললো, "লাইট জ্বালা থাক, আয়, আমরা একটু এখানে বসে কিছুক্ষন গল্প করি।"


মধু তার বাবার দিকে তাকিয়ে বললো, "অনেক রাত হয়ে গিয়েছে বাপি, রাত পৌনে এগারোটা, তুমি তো সাধারণত রাত সাড়ে নয়টার মধ্যে ঘুমিয়ে পরো। তাছাড়া আবার তো কাল ভোরবেলা উঠতে হবে।"


দেবু - "কাল শনিবার, কাল আমি একদিনের ছুটি নেবো, তাই ভোরে ওঠার কোনো দরকার নেই। তাছাড়া এখনো তো তোর দুধের থলি খালি করা বাকি আছে, তাই না?"


মধু - "বাপি …. যা, তুমি ভারী দুস্টু। এই তো কিছুক্ষন আগে আমার দুদুর থেকে কত দুদু ডলে, নিগড়ে বের করে দিলে।"


দেবু - "সে তো দু-তিন ঘন্টা আগের কথা, তাও তো তখন পুরো দুধের থলি খালি করে দি নাই। এখন শোবার আগে খালি না করলে, তোর যে আবার মাঝরাত্রে ঘুম ভেঙে যাবে, তখন?"


মধু - "তুমি তখন চুষে খালি করে দেবে।"


এই সব প্রেমালাপ হতে হতে, দেবু তার মেয়েকে নিয়ে সোফাটির উপর এসে বসে পড়লো। মধুও, তার বাবার কাঁধে, মাথা রেখে বাবার গায়ের সঙ্গে চিপে বসলো। দেবু মধুর মুখটা তার দিকে করে, সুন্দর করে একটু চুমু খেলো। মধুও, গলা দিয়ে একটা খুশির আওয়াজ বের করলো।


দেবু - "আমি তো সবসময় রাজি আছি তোর দুদু দুটো চুষে দিতে। এতো সুন্দর দুদু, না চুষে পারি?"


মধু - "বাপিইইই, তুমি বানিয়ে বলছো। আসলে তুমি দু বছর ধরে একা একা আছোতো, তাই। কি করে ছিলে তুমি এতদিন একা একা? আমি তো ছয় মাসেই পাগল হয়ে যাচ্ছিলাম। তুমি আমাকে শান্ত না করেদিলে, হয়তো আমি যাকে তাকে হোক, বাড়িতে ঢুকিয়ে কিছু একটা কেলেঙ্কারি করে বসতাম।"


দেবু - "আমিও হয়তো তাই করতাম। জানিস, আজ আমি কারখানায় কাজ করার সময় সারাক্ষন তোর কথা ভাবছিলাম, ভোর রাত্রের কথা, তোর দুদু চুষে দুধ খাওয়া, আর কি। অনেক কষ্টে নিজেকে সম্ভলেছিলাম, আর একটু হলে সকালেই তোকে চুদে দিতে যাচ্ছিলাম।"


মধু - "কেন চুদলে না, আমি কি বারণ করেছিলাম? তুমি আমাকে চিৎ করে শুইয়ে, আমার উপর চড়ে বসলেই আমি আমার পা ফাঁক করে দিতাম।"


দেবু - "আমি একটা মূর্খ মানুষ, লেখাপড়া শিখি নি, তাই তোর মনের অবস্থা তখন বুঝি নি।"


মধু - "ও ভাবে বলবে না, তুমি আমার সব থেকে প্রিয়, আমার সবথেকে প্রাণের মানুষ। জানো, ভোর রাত্রে তুমি আমায় এতটা উত্তেজিত করে দিয়েছিলে, যে আমি বাথরুমে গিয়ে নিজে নিজে আঙ্গুল গুদের মধ্যে ঢুকিয়ে আমার সব শরীরের জল খসিয়ে শান্ত হতে হয়েছিল।"


দেবু - খালি কি তুই, আমিও তো তুই বাথরুম থেকে বের হবার পর, তারাতারি বাথরুমে গিয়ে নিজের বীর্য খসিয়ে শান্ত হয়েছি।"


মধু হি হি করে হেঁসে উঠলো আর বললো, "দুজনেই আমরা লুকিয়ে লুকিয়ে হাতের সুখ নিয়েছিলাম, তাই না বাপি। আর আমি কোনোদিনো হাতের সুখ নেবো না, আমার দরকার পড়লে, এই সুন্দর বাড়াটিকে দিয়ে আমার চাহিদে মিটিয়ে নেবো।" এই বলে মধু তার বাবার বাড়াটি ধরে নাড়িয়ে, চিপে দিলো।


তার বাবার বাড়াও আবার পূর্ণ রূপে শক্ত হয়ে দাঁড়িয়ে, ফুলে, বিরাট আকৃতি ধারণ করলো। তাই দেখে মধু বললো, "সত্যিই, তোমার বাড়াটি কি লম্বা আর মোটা গো। আমি কখনো চিন্তাই করিনি কারো বাড়া এতো বড় আর এতো মোটা হতে পারে।"


দেবু - "কেন রে, বিনোদের টা কি খুব ছোটো ছিল?"


মধু - "ওর বাড়া পাঁচ ইঞ্চি লম্বা ছিল, কিন্তু তোমার বাড়ার তুলনায় তো আজ বুঝি সেটা ছোটোই ছিল। আর তোমার বাড়া তো আমি এক হাতের মুঠোর মধ্যে ধরতেই পারিনা, এতো মোটা। বিনোদেরটা তো তোমার আঙ্গুল গুলোর মতন সরু ছিল।"


দেবু - "তাই ভাবি, তুই কেন এতো জোরে চেঁচিয়ে উঠলি, যখন আমি তোর গুদের মধ্যে প্রথম আমার বাড়া ঠেসে ঢোকালাম। এবার বুঝলাম তোর গুদ এতো সংকীর্ণ কেন। কিন্তু তোর তো একটা বাচ্চা হয়েছিল।"


মধু - "বাপি, ভুলে যাচ্ছো, আমার সিজার করে ছেলে হয়েছিল। আর তাছাড়া, দ্বিতীয় বার পেটে বাচ্চা আসার চার মাস পর থেকে, বিনু আর আমার মধ্যে কোনো সেক্স হয় নি। তাই প্রায় দশ-এগারো মাস আমার ভোঁদায় বাড়া ঢোকে নি। হাঁ, তবে বিনু মাঝে মাঝে চুষে দিতো।"


দেবু - "আমার বাড়া তোর পছন্দ হয়েছে তাহলে বল?"


মধু - "ও আমার সোনা বাপিগো, কি সুন্দর তোমার বাড়াটি। এতদিন কিছু না করে আছ কি করে তুমি?"


দেবু - "সত্য বলবো, তোর মা মারা যাবার পর থেকে, আজ পর্যন্ত পুরো উপোষ করে ছিলাম। তুই আসার পর আমি তোর প্রতি আকর্ষিত হতে থাকি। খুব চেষ্টা করি নিজেকে সম্ভলাতে। আমাদের গুদামের একটি মহিলা কর্মী আছে, শুনেছি অনেকেই নাকি তাকে লাগিয়েছে। আমিও ভাবছিলাম তাকে লাগানো যায় কিনা চেষ্টা করে দেখবো, তবে এখন পর্যন্ত সাহস করে উঠতে পারিনি। আর নিজেকে ঠান্ডা করার জন্য, তাই বেশিরভাগ সময় নিজের হাতে সুখ করে নি। তুই কি করিস?"


মধু - "আমিও তো নিজের আঙ্গুল গুদের মধ্যে ঢুকিয়ে নাড়িয়ে জল খসাই," বলে তার বাবার বাড়ার টুপি খুলে নিল অভিজ্ঞতার হাতে। "বাহঃ বাবা কোথায় রেখেছিলে গো তোমার এই সুন্দর যন্ত্রটা?"


দেবু - "তোমার জন্য গুদামে রেখে দিয়েছিলাম, বলে হেসে উঠল।"


মধু - "এই বাড়াই হচ্ছে আসল পুরুষ মানুষের বাড়া, যে কোনো মেয়েকে পুরো তৃপ্তি দিতে পারে।"


দেবু - "তোকে চুদেও আমি খুব আনন্দ পেয়েছি। আর তোর মাই দুটো, মানতেই হবে, যেমন টিপে মজা লাগছে তেমনি চুসেও মজা..... ‍"


মধু - "বাবা, তুমি হোলে সত্যিকারের একজন পুরুষ মানুষ। আমার গুদের জন্য তোমার বাড়া বেশ বড়। তোমার বাড়া বিনুর চেয়ে প্রায় দুই ইঞ্চি বেশি লম্বা আর অনেক বেশি মোটা হবে। আমার এই গুদে এত বড় বাড়া কখনো ঢুকেনি গো। এছাড়াও, বিনুর মারা যাওয়ার পর আমি মোটামুটি এক বছরের মতো হতে চলেছে চুদাচুদি করি নি। সেই জন্য হয়তো আমার গুদ টাইট। এখন তোমার বাড়া আমার গুদের দরজা খুলে দিচ্ছে। দু তিন বার তোমার এই বিশাল বাড়ার চোদন খেলেই সব ঠিক হয়ে যাবে। তোমার বাড়া ফিট করার জন্য আমাকে একটু সময় দাও। তারপরে তুমি পুরোপুরি আমার গুদে ঠেসে ঢুকিয়ে দিও। তখন খুব মজা আর আরাম পাবো গো।"


দেবু - "বিনুর সাথে তুই শারীরিক সুখ পেতিস না?"


মধু - "না বাবা, শারীরিক সুখ পেতাম না বললে, মিথ্যে কথা হবে। সুখ পেতাম, তবে মনে মনে ভাবতাম, কিছু একটা আমার জীবনে লুপ্ত হয়ে আছে, কি লুপ্ত ঠিক বুঝতে পারতাম না, কিছু একটা খুজতাম, আর খালি মায়ের একটা কথা ভাবতাম।"


দেবু - "কি কথা।"


মধু - "বাপি, তোমাকে একটা সত্যি কথা বলছি, ভাড়া বাড়িতে, আমার যখন ১৩-১৪ বছর বয়স, তুমি আর মা একটা ঘরে শুতে, আর আমি পাশের ঘরে। তখনো সেক্স কি, সেটা আমি ঠিক মতন জানতাম না। এক আধ বার আমার ঘুম ভেঙে যেতো, তোমার আর মায়ের ঘর থেকে, মায়ের জোরে জোরে গুঁঙিয়ে কান্নার আওয়াজ শুনে। তখন পুরো পুরি বুঝতাম না মা কেন ঐরকম ভাবে কাঁদছে। ভাবতাম তুমি বোধহয় মাকে মারছো বা ব্যথা দিচ্ছো। সকালে মাকে জিজ্ঞেস করবো ভাবতাম, কিন্তু মায়ের মুখ দেখে মনে হোতো মা ভীষণ খুশি। তুমি যদি মেরেই থাকো, তা হলে এতো খুশি খুশি ভাব কেন? একরাত্রে এরকম ঘুম ভেঙে গেলো, তোমাদের আর আমার শোবার ঘরের দেয়ালে মনে হলো কেউ হাত দিয়ে জোরে জোরে মারছে। আমি আস্তে করে উঠে, তোমাদের ঘরের দরজার কাছে আড়ি পেতে শোনার চেষ্টা করলাম। মনে হলো দেয়ালে মারলে যেরকম আওয়াজ হয়, সেইরকম আওয়াজ আর মায়ের গলার আওয়াজ, তোমাকে বলছে, 'দাও, আরো জোরে ঠেসে ঠেসে ঢোকাও,' আর কেমন গুঁঙিয়ে গুঙিয়ে উঠছে। সেদিন আমি বুঝলাম এটা কান্নার আওয়াজ না। মা যেন খুব আনন্দে চেঁচাচ্ছে। পরের দিন ভোরবেলা সাহস করে মাকে প্রশ্ন করলাম, 'মা কাল রাত্রে কি করছিলে তোমরা, যে দেয়ালে আওয়াজ বের হচ্ছিলো আর তুমি গোঙ্গাচ্ছিলে?' মা শুনে কিছুক্ষন আমার দিকে তাকিয়ে রইলো, তারপর বললো, 'দাড়া, তোর বিয়ে হোক, তোর বর ও তোকে যখন আদর করবে তুইও এইরকম গলা দিয়ে সুখের আওয়াজ বের করবি।' কিছু না বুঝে শুধু হাসলাম, আর মাও আমার দিকে তাকিয়ে হেঁসে বললো, 'ভীষণ পেকে গিয়েছিস।' এর কয়েকদিন পর স্কুলে বন্ধুদের সঙ্গে গল্প করতে করতে একটা মেয়ে বলে উঠলো যে সে রাত্রে লুকিয়ে লুকিয়ে তার বাবা মায়ের চোদা চুদি দেখেছে। মনে কৌতহল হলো চোদাচুদি কিরকম হয়। আমি কিছু বলার আগেই একটা মেয়ে জিজ্ঞেসা করলো, 'চোদাচুদি আবার কি?' অনেকে হেঁসে উঠলো, কেউ একজন অঙ্গভঙ্গি করে বললো, 'যখন কোনো ছেলে তার খাড়া নুনুটা তোর ভোঁদার ফুটোতে ঢুকিয়ে ঠাপ মারবে তখন তুই চোদন সুখ কাকে বলে বুঝবি।' এইসব হাসা হাসি করতে বুঝলাম, বর তার নুনুটা বৌয়ের ভোঁদার মধ্যে ঢুকিয়ে ধাক্কা ধাক্কি মারে, আর সেটাকে চোদাচুদি বলে। চোদাচুদি করতে নাকি খুব আরাম পাওয়া যায়। আমাদের বন্ধুদের মধ্যে অনেকেই নিজেরা নিজেদের ভোঁদায় আঙ্গুল নাড়িয়ে কিছুটা নাকি সেই আরাম পায়। আমিও একদিন নিজের ভোঁদায় আঙ্গুল নাড়িয়ে দেখলাম। বেশ উত্তেজিত হয়ে পড়েছিলাম। আস্তে আস্তে প্রায় রোজ রাতেই আমি আমার ভোঁদার মধ্যে আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে লাগলাম আর জল খসাতে লাগলাম। দু বার স্কুল ফাইনাল ফেল করার পর যখন শেষ পর্যন্ত পাশ করলাম, তোমরা আমার বিয়ে দিয়ে দিলে। আমিও খুব খুশি ছিলাম। আমার বর এর সাথে চোদাচুদি করবো ভেবে। বিয়ে হলো, বিনু আমাকে ফুলসজ্জার রাতে চুদে দিলো। ব্যথাও পেয়েছিলাম, কিন্তু তারপর খুব সুখ ও টের পেয়ে ছিলাম। তারপর থেকে রোজ রাতে আমরা খেলতাম। প্রথম শক্ত বাড়া আমি বিনুরটাই দেখলাম। প্রায় ৫ ইঞ্চি লম্বা, পুরুষ মানুষের হাতের মধ্যমা আঙুলের মতন মোটা। সেই বাড়াটি আমার কাছে জাদু কাঠি ছিল। গর্ভবতী হলাম, ছেলে জন্মালো, কয়েকদিন বাদে আবার আমরা সুখে মিলিত হতে লাগলাম। দ্বিতীয় বার গর্ভবতী হলাম, তারপর তো তুমি জানো। আজ যখন তোমার বাড়া প্রথম দেখলাম আমি আশ্চর্য হয়ে ছিলাম। এতো বড় বাড়া হয়, এতো মোটা? ভয় ও করছিলো। তুমি যখন প্রথম আমার ভোঁদাতে তোমার বাড়া ঢুকিয়ে ধাক্কা মারলে, ভীষণ ব্যথায় কুকিয়ে উঠেছিলাম। কিন্তু ধীরে ধীরে ব্যথার বদলে একটা সুখের অনুভূতি শুরু হলো। এ যেন আরো তীব্র সুখ। আজ বুঝলাম, সত্যিকারের চোদন কাকে বলে। আজ এও বুঝলাম, যে ছোটবেলায় এক রাত্রে দেয়ালে কিসের যে আওয়াজ আমি শুনেছিলাম, সেটা কি। তুমি নিশ্চই মা কে সেই রাত্রে দেয়ালে ঠেসে দাড় করিয়ে চুদছিলে, যেরকম ভাবে আজ তুমি আমাকে চুদে দিলে। আজ পর্যন্ত আমার চোদন সব বিছানায় শুয়ে শুয়ে হয়েছে। অন্য ভাবেও যে কিছু করা যায় জানতাম না। হাঁ, আমি বিনুর বাড়া মুখে পুরে চুষে দিতাম আর বিনুও আমার ভোঁদা চেটে দিতো। কিন্তু কোনো দিনো বিনু আমার জল খসায় নি চেটে চেটে। আর কোনোদিনো মায়ের মতন জোরে জোরে গুঁঙিয়ে উঠিনি। আজ তুমি আমাকে দেয়ালের সাথে দাড়া করিয়ে, হাত দুটো আঁকড়ে ধরে, যে ভাবে আমার গুদের মধ্যে চেটে, চুষে দিলে, আমার গুদের জল সব খসে পড়লো আর তুমি কেমন বিনা ঘেন্নায়, বিনা দ্বিধায়, সেই গুদের আঠালো রস সব চেটে পুটে খেয়ে নিলে। আরো একটা জিনিস আজ আমার প্রথম হলো। সেটা হচ্ছে, এই প্রথম আমার তিন তিন বার গুদের জল খসলো, একবার চোদন খেয়ে। বিনু আর আমি চোদাচুদি করতাম প্রায় সাত থেকে দশ মিনিট বড়জোর, তাতেই বিনুর বীর্য বেরিয়ে যেতো আর আমার একবার জল খোসতো, এবং তারপর আমরা ঘুমিয়ে পড়তাম। কিন্তু তুমি, তুমি সত্যিই একজন পুরুষ মানুষ। তুমি প্রায় আধ ঘন্টার উপর আমার গুদের মধ্যে তোমার বাড়া ঢুকিয়ে ঠাপিয়ে ঠাপিয়ে আমার মাং ফাটিয়ে দিয়েছো। তিন তিন বার আমার গুদের জল খসিয়ে দিয়েছো। আজ সত্যিই আমি চোদা চুদির আসল আনন্দ কি টের পেলাম। আজ আমার গলা দিয়েও আপনা আপনি জোরে জোরে শীৎকার দিয়ে গুঁঙিয়ে উঠেছি।"


এতক্ষন ধরে, মধু তার বাবার কাঁধে মাথা রেখে, এক হাত দিয়ে তার বাবার বাড়া আস্তে আস্তে হাত বুলিয়ে যাচ্ছিলো আর কথা বলে যাচ্ছিলো। একই সঙ্গে দেবু মধুর পিঠে, পাছায় তার হাত বুলিয়ে যাচ্ছিলো। তার বাড়া শক্ত হয়ে খাড়া হয়ে দাঁড়িয়ে ছিল মধুর হাতের মুঠোর মধ্যে।


মধু বাবার মুখের দিকে তাকিয়ে বললো, "মা খুব সেক্সি ছিল, তাইনা বাপি?"


দেবু - "হ্যাঁ রে, তবে তুইও একটা খাসা সেক্সি মাল।"


মধু - "যাঃ বাবা তুমি আমাকে মাল বলছ?"


দেবু - "তুমি সত্যি একটা খাসা সেক্সি যেকোনো বয়সের পুরুষ মানুষের বাড়া দাড় করিয়ে দেবার মতো খানদানি মাল।"


"তুমি এমন অসভ্য ভাবতে পারছি না,"মধু বলে খিলখিল করে হেসে উঠল আর বললো, "তুমি আমাকে তোমার খানদানি মাল তৈরী করে নাও, আমাকে শিখিয়ে দাও কি করে আমি তোমার বেশ্যা মাগি হতে পারি। তোমার যেভাবে আমাকে চাই, সেভাবে আমাকে ব্যবহার করো। যখন চাই তখন আমাকে নেংটো করে চুদে দিও।"


দেবু - "আমার তো অনেক কল্পনা আছে। সে গুলো যদি তোর উপর পরীক্ষা করি?"


মধু - "করো না, আমিও শিখতে চাই, তোমার মতন আনন্দ পেতে চাই।"


দেবু - "তোর ও কোনো কল্পনা থাকলে বলিস।"


মধু - "জানো আজ দুপুরে স্বপ্নে তোমার চোদন খাচ্ছিলাম। হটাৎ ঘুমটা ভেঙে গেলো। মনটা খুব খারাপ হয়ে গেলো আর তখন ভাবছিলাম স্বপ্নতেই তোমার চোদন খাওয়া সম্ভব। তুমি কখনো আমাকে চুদে দেবে না। আর তখন ভাবছিলাম কেন তুমি আমাকে জোর করে ধরে, হাত পা বেঁধে ধর্ষণ করতে পারো না। আমি একবার ধর্ষিত হতে চাই।"


দেবু - "তার মানে তুই উগ্র, রূঢ়, রুক্ষভাবে সেক্স চাস, ঠিক আছে, একদিন তাও পাবি, তবে শারীরিক ব্যথাও সহ্য করতে হবে।"


মধু - "আমার সোনা বাপি। কিন্তু আমাকে আগের থেকে না জানিয়ে, হটাৎ আমার উপর আক্রমণ করবে, জোর করে আমাকে ধর্ষণ করবে, আমি না বললেও শুনবে না, আমি কাঁদলেও ছাড়বে না, মিনতি করলেও ছাড়বে না।"


দেবু - "বিনু কি তোর পোঁদে তার বাড়া ঢুকিয়ে তোর পোঁদ মেরেছে?"


মধু - "না, ও খালি আমাকে চিৎ করে শুইয়ে, আমার উপর চড়ে আমাকে চুদেছে। বেশির ভাগ সময় আমার কাপড় কোমরে তুলে চুদেছে। এক আধ বার আমি হয়তো লজ্জা শরম জলাঞ্জলি দিয়ে পুরো নেংটো হয়েছি, কিন্তু বিনু সব লাইট বন্ধ করে দিতো। তুমি ই প্রথম সব আলো জ্বেলে, আমাকে লেংটো করে চুদে দিলে।"


দেবু - "আমি তো তোর পোঁদ ও মারবো, পাছায় থাপ্পড় মেরে মেরে লাল করে দেবো।"


মধু - "দিও বাবা, তুমি যা চাও তাই করো। তুমি যদি চাও, রাস্তায় আমাকে চুদতে, আমি তাতেও রাজি। বললাম তো আমি তোমার মাগি, তোমার যৌন দাসী হতে চাই। তুমি যা করতে চাও, শুরু করো, আমি তৈরী।"


দেবু - "দাড়া, তাড়াহুড়োর কিছু নেই। তোর বুকের দুধ যতদিন আছে, সব আমি একা একা চুষে খাই, তোকে প্রাণ ভরে আদর করে চুদি, তারপর অন্য সব নোংরামো কল্পনা গুলোকে বাস্তবিক রূপ দেওয়া যাবে।"


মধু - "বাপি আজ আমি একটা জিনিস করতে চাই।"


দেবু - "কি বল।"


মধু - "জানিনা তোমার এই বিশাল বাড়াটি আমি আমার মুখে ঢুকিয়ে পুরোটা গিলে খেতে পারবো কি না, তবে চেষ্টা করে যাবো যতটা পারি গিলে খেতে। তুমি আমাকে একটু সাহায্য করো, তবে জোরে মাথা চেপে ধরো না।"


এই বোলে মধু উঠে বসলো, তার বাবার দুপায়ের ফাঁকে ঢুকে, নিচে মেঝেতে বাবার সামনে বসে পড়লো আর বাবার বাড়াটা ধরে চুমু খেতে লাগলো।


মধু দু তিন বার তার জীভ বের করে তার বাবার বাড়াটি, গোড়ার থেকে মুন্ডিটা পর্যন্ত চেটে দিলো। এবার মাথা উঠিয়ে বললো, "বেণীর বাড়া পুরো মুখে নিতে পারতাম। সিঙ্গাপুরি কলা গলা পর্যন্ত ঢুকিয়ে প্রথম প্রথম চুষে অভ্যাস করতাম। আজ দেখি এই মুশলধারী ভীম বাড়া গলার মধ্যে ঢোকাতে পারি কিনা।"


মেয়ের কথা শুনে দেবু হাঁসলো, তারপর সোফার উপর হেলান দিয়ে বসে, হাত দুটো সোফার উপর দুদিকে রেখে, পা দুটোকে আরো ছড়িয়ে ধরে, মেয়ের কান্ড দেখতে লাগলো। মধু তার বাবার বাড়াটি দুই আঙ্গুল দিয়ে ধরে, কয়েক বার আবার বাড়াটির গোড়ার থেকে আগা পর্যন্ত তার জীভ দিয়ে চেটে দিলো। তারপর তার বাবার বাড়ার মুন্ডুটির উপর তার ঠোঁট দুটি রেখে, আস্তে আস্তে তার ঠোঁট ফাঁক করে, জীভ বার করে চেটে, মুখের মধ্যে ঢুকিয়ে নিলো। তার যেন মনে হলো তার মুখটা পুরো ভরে গেলো। তাও বাড়ার মাথাটি চুষে, জীভ দিয়ে মুখের মধ্যে চেটে যেতে লাগলো। কিছুক্ষন পর, তার জীভ টি বাড়ার তলায় রেখে, নিজের মুখটি আরো একটু নিচের দিকে ঠেলে, তার বাবার বাড়ার আরো কিছু অংশ তার মুখে ঢুকিয়ে নিলো আর চুষতে লাগলো। তার জীভে একটা নোনতা, ঝাঁঝালো স্বাদ পেলো, তার সাথে একটা মন মাতানো মাদকতা ভরা গন্ধ, সারা শরীরটা যেন কেঁপে উঠলো মধুর। মধু বুঝলো তার বাবার মদন রস বের হতে শুরু হয়েছে। মধুর যেন উৎসাহ আরো বেড়ে গেলো। সে তার মাথাটা একটুখানি তুলে, আবার একটু জোরে চাপ দিয়ে, তার মাথাটা তার বাবার বাড়ার উপরে নামিয়ে দিলো, বাড়াটির চারিদিকে জীভ ঘুরিয়ে চেটে, জোরে চুষে আবার মাথাটা একটু তুললো। তার মুখের লালা গড়িয়ে তার বাবার বাড়ার চারিদিকে মাখামাখি হয়ে ছিল। সমানে তার বাবার মদন রস বের হচ্ছিলো আর মধু চেটেপুটে সব চুষে খাচ্ছিলো। আবার একবার তার মাথাটি ঠেলে বাবার বাড়ার উপর ঠেসে দিলো। গলার টাগড়াতে তার বাবার বাড়ার ধাক্কা খেলো, তাও মধু তার মাথা ঠেসে যেতে লাগলো। মধুর ওয়াক আসছিলো, নাক দিয়ে জোরে নিঃস্বাস নিয়ে গলার মধ্যে ঠেসে রইলো বাবার বাড়াটি কিছুক্ষন, তারপর আবার মাথাটি আস্তে আস্তে তুললো। বাবার বাড়ার থেকে নিজের মুখ তুলে, চোখ নাক মুখ মুছে জোরে জোরে নিঃস্বাস নিতে লাগলো। বাবার মুখের দিকে তাকিয়ে দেখলো, বাবার চোখ বন্ধ, মুখে একটা অতি তৃপ্তির ছাপ। মধু নিজেকে গর্বিত মনে করলো। বাবার লালা মাখা, বাড়াটি ধরে আবার মুখের মধ্যে ঢুকিয়ে নিলো আর যতটা পারে জোরে চাপ দিয়ে, নিজের মাথাটা বাড়ার উপর ঠেসে ধরতে লাগলো। তার দম বদ্ধ হবার অবস্থা, জোরে নাক দিয়ে নিঃস্বাস নিয়ে, বাড়ার উপর চেপে রাখলো তার মুখটা। হটাৎ মধু টের পেলো তার বাবার বাড়াটি গলার টন্সিল ঠেলে, তার গলার খাদ্য নালীর মধ্যে ঢুকে গিয়েছে, আর তার বাবা তার মাথা দুহাত দিয়ে ধরে, জোরে জোরে বলছে, "মধুরে, সোনারে, এ তুই কি চোষন দিলি রে, আমার বাড়া গিলে ফেললি আমার সোনা মনি রে …. "


মধু তার মাথাটা টেনে বাবার বাড়াটি গলার থেকে বের করে, বাড়ার মুন্ডুটি চুষতে চুষতে নাক দিয়ে নিঃস্বাস নিতে লাগলো। তার বাবার বাড়ার থেকে সমান ভাবে মদন রস বের হতে লাগলো, আর মধু সমানে চেটে চুষে তা খেতে লাগলো। আবার মধু তার মাথা নামিয়ে, তার বাবার বাড়াটি মুখের মধ্যে আরো ঠেসে, ঢুকিয়ে নিলো, এবার অনায়াসে তার গলা ভেদ করে তার বাবার বাড়া তার কণ্ঠনালি পার করে গেলো। মধু বুঝতে পারলো যে সে বাবার পুরো প্রায় সাত ইঞ্চি মোটা বাড়াটি মুখের মধ্যে ঢোকাতে সক্ষম হয়েছে। মধু এবার তার বাবার বাড়ার উপর তোর মাথা উপর নিচ করে, চুষে, চেটে, গিলে খেতে লাগলো আর তার বাবা সমানে উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফঃ আহহহহহ্হঃ আওয়াজ বের করে যাচ্ছিলো। আর ওর বাবা ধরে রাখতে পারছিলো না। বললো, "সোনা মধুরে, আমার এবার সব ফেদা বেরোবে, না না, আজ আর না, এবার বন্ধ কর।"


মধু তাও তার বাবার বাড়ার উপর তার মাথা উপর নিচ করে সমানে নাড়িয়ে তার বাবার সম্পূর্ণ বাড়া মুখের মধ্যে নিয়ে চুষে যাচ্ছিলো। শুধু একবার বাবার চোখের দিকে তাকিয়ে, আঙ্গুল দিয়ে তার নিজের মুখ দেখিয়ে ইশারা করলো তার মুখের মধ্যে বীর্যপাত করতে, আর পরম সুখে যেন তার বাবার বাড়া চুষে চেটে যেতে লাগলো।


মধুর বাবা এবার এক হাতে মধুর মাথা তার বাড়ার উপর চেপে ধরলো, তার পর হাতটা আলগা করে, অন্য হাতে মধুর চুলের মুঠি ধরে, টেনে মধুর মাথাটা তার বাড়ার উপর থেকে ওঠালো। সম্পূর্ণ বাড়া মধুর মুখ থেকে বের হতেই, ওর বাবা দুই হাত দিয়ে মধুর মাথা চেপে তাকে টেনে উপরে তুলে তার ঠোঁটে একটা সুন্দর করে চুম্বন দিলো। মধু চাইছিলো তার বাবার বীর্যের স্বাদ, এবং তার থেকে বঞ্চিত হওয়ায় একটু মনমরা হয়ে বললো, "বাবা, আমি কি কোনো ভুল করেছি? তোমার কি আমার চোষণ পছন্দ হয় নি?"


দেবু এতক্ষন তার মেয়ের বাড়া চোষার কৌশল দেখে অবাক হয়ে গিয়েছিলো। মধু, তার সম্পূর্ণ সাত ইঞ্চি লম্বা, আড়াই ইঞ্চি মোটা বাড়াটি তার মুখের মধ্যে নিয়ে চুষে চেটে দেবুকে এমন এক পর্যায় উত্তেজিত করে ফেলেছিলো, যে সে তার মাল আর ধরে রাখতে পারছিলো না। এই রকম চোষন সে তার বৌয়ের কাছের থেকে কখনো পায়নি। মধুর দিকে তাকিয়ে, ওকে টেনে তার কোলের উপর বসিয়ে, তাকে চুমু খেয়ে বললো, "আমি এরকম চোষন কোনোদিনো পাইনি। তোকে আমি কোনোদিনো ছাড়বো না। তুই আমার সবথেকে প্রিয় রত্ন। তোকে আমি আমার মাথার মুকুট করে রাখলাম।"


"তাহলে তুমি আমার মাথা টেনে তোমার বাড়ার চোষণ বন্ধ করে দিলে কেনো?"


"আমার যে সব বীর্য বেরিয়ে যেতো তোর মুখের মধ্যে।"


"আমি তো তাই চাইছিলাম, তোমার বীর্য গিলে খেতে চাই, তোমার রসের স্বাদ উপভোগ করতে চাই।"


"তোকে মা আমি আমার বীর্যের স্বাদ দেবো, তবে এখন না, এখন আমি চাই আরো একবার তোকে চুদতে, তোকে অনেক আদর করতে আর তোর সুন্দর গুদের মধ্যে বীর্যপাত করতে।"


"তাই না হয় করতে, কিন্তু এখন একবার তোমার বীর্য আমাকে খেতে দিলে কি ক্ষতি ছিলো?"


"ওরে আমার পাগলী সোনা, এতো বার বার কি বীর্যপাত করা যায়? এখন যদি তোর মুখে বীর্য ঢেলে দি, তাহলে অন্তত দুই - তিন ঘণ্টা আমাকে বিশ্রাম করতে হবে আবার বীর্যপাত করতে। তাহলে সারা রাত না ঘুমিয়ে কাটাতে হবে। সকালে আমরা ক্লান্ত থাকবো।"


"তাহলে কালকের আমার মুখে তোমার কামরস ঢালবে তো?"


"হ্যাঁ সোনা, আমি কালকের তোকে আমার বাড়া চুষিয়ে তোর মুখের মধ্যে আমার সব বীর্য ফেলবো।"


"কাল সকালে, ঘুম থেকে উঠেই আমি চাই।"


মধুর বাবা এবার হেঁসে বললো, "না, কাল সকালে ঘুম থেকে উঠেই না, ঘুম থেকে উঠে, জলখাবার খেয়ে আমি বাজার থেকে ফুলের মালা নিয়ে আসবো। তুই স্নান করে মায়ের কচি কলা পাতার রঙের শাড়িটা পরে, থাকবি। আমি তোকে ফুল দিয়ে সাজিয়ে তারপর সব করবো, কেমন। আমি দেখতে চাই তোকে, সবুজ কচি কলা পাতা রঙের শাড়ি পরে, দুই হাতে কাঁচের চুরি, পায়ে নুপুর পরে আছিস, কোমরে শরু কটিবন্ধ, দুই বাহুতে ফুলের বাজুবন্ধ, কপালে একটা হলুদ রঙের টিপ আর চুলগুলো খোপা করে বাঁধা। সেই খোঁপার উপরে একটি বেলি ফুলের মালা পেঁচানো।"


বাবার কথা শুনে, মধু নিজেকে কল্পনা করতে লাগলো, চোখ বন্ধ করে সে যেনো নিজেকে দেখতে পারছিলো, সে স্নান সেরে একটি হাল্কা সবুজ শাড়ি পরে আছে। কোনো ব্লাউস পরে নি এবং শারীর আঁচল দিয়ে নগ্ন বুকটি ঢেকে আঁচলটি কাঁধের উপর থেকে ঘুড়িয়ে পেছনে নিয়ে এসে পেঁচানো। কোমরে পাতলা একটি কোমরবন্ধ, যাতে কয়েকটা ছোটো ছোটো ঘুঙুর লাগানো। হাতে বেশ কয়েকটা কাঁচের চুরি, যেগুলো হাত নাড়ালে ঝন ঝন করে আওয়াজ করছিলো, আর দুই বাহুতে সুন্দর ভাবে বাঁধা ফুলের বাজুবন্ধ। তার পায়ে রুপোর নুপুর, হাঁটলে ছলক ছলক করে বেজে উঠছিলো। চুলগুলো দুই ভাগে ভাগ করা, এক ভাগ সুন্দর করে একটা খোপা বাঁধা, আর অন্য ভাগ খোলা, সামনে বুকের উপর টেনে এনে রাখা। খোঁপার উপরে গাজরার মতন ফুলের মালা পেঁচানো। কপালে একটা চন্দনের টিপ, আর গলায় একটি ফুলের মালা। সে যেনো একটা স্বর্গের অপ্সরা, তার বাবার ধ্যান ভঙ্গ করতে এসেছে, তার বাবাকে যৌন সুখে চরম উত্তেজিতো করে তুলতে চায়। গুটি গুটি পায়ে বাবার কাছে গিয়ে, তার ধুতি খুলে, মধু কল্পনা করলো সে বাবার সামনে হাটু গেড়ে বোসে, বাবার বাড়াটি মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলো। অল্প কিছুক্ষনের মধ্যেই মধু টের পেলো তার বাবা কোমর নাড়িয়ে তার মুখের মধ্যে বাড়া ঠেসে ধরছে। বাবার বাড়া মধুর গলার মধ্যে ঢুকে যাচ্ছে আর তার বাবা দুই হাত দিয়ে মধুর মাথা চেপে আবার পুরো বাড়াটাই মধুর মুখের মধ্যে চালনা করে দিলো আর একই সঙ্গে তার বীর্যের প্রথম ঢেউ, তার অণ্ডকোষ এর থলির থেকে ফুটে উঠে, বাড়ার মুন্ডুটির ছিদ্র দিয়ে ছিটকে বেরিয়ে সোজা মধুর গলার গভীরে গিয়ে পড়লো। মধু যেই টের পেলো যে তার বাবা এবার তার গলার ভিতর বীর্যপাত শুরু করেছে, অমনি সে তার মাথাটা একটু টেনে, বাবার বাড়াটি গলার ভেতর থেকে বের করে, শুধু তার বাবার বাড়ার মুন্ডিটি মুখে পুরে বাবার নির্গত বীর্য চেটে পুটে গিলে খেতে লাগলো। তাও তার মুখ যেন ভরে গেলো বাবার বীর্যের পরিমানে, এবং অল্প অল্প, ঠোঁটের ফাঁক থেকে গড়িয়ে আসলো। বাবার বীর্য গিলে খেতে মধুর বেশ ভালোই লাগলো। বেশ একটা নোনতা, নোনতা, ঝাঁঝালো স্বাদ। একটা মন মাতানো মাদকতা ভরা গন্ধ, সারা শরীরটা যেন কেঁপে উঠলো মধুর। বাবার বাড়া আর বিচির থলি, চেটে চুটে পরিষ্কার করে দিলো।


হঠাৎ মধু টের পেলো তার বাবা তাকে ডাকছে, আর সে তার কল্পনার দুনিয়ার থেকে বেরিয়ে এসে দেখলো, তার বাবা যেন অতি আনন্দে, তার মুখের দিকে তাকিয়ে আছে। মধু, তার বাবার কোলে বোসে, তার গলা জড়িয়ে, বাবাকে আদর করলো আর বললো, "তুমি কোনোদিনো আমাকে ভুল বুঝো না। আমি ভীষণ কামুক হয়ে উঠেছি আজকাল, তাই হয়তো নির্লজ্জের মতন তোমাকে বললাম। মেয়ে হয়ে, বাপের কাছে যৌন পরিতোষ চেয়ে ফেললাম। আর আরো তোমাকে পাবার আকাঙ্খা রাখি, স্বপ্ন দেখি তোমাকে নিয়ে।"


দেবু তার মেয়ের কথা শুনে, মেয়ের পিঠে, গলায় চুমু খেতে খেতে বললো, "শুধু কি তুই একা আমাকে কামনা করেছিস? তোকে আমার চোখের সামনে রোজ দেখে আমার মতিভ্রম হয়ে যাচ্ছিলো। তাই যেই সুযোগ পেয়েছি, তোকে দুহাতে জড়িয়ে, লুফে নিয়েছি। এখন আমরা দুজন আর শুধু বাপ্ - বেটি নয়, আমরা এখন একজন বিপত্নীক পুরুষ আর একজন বিধবা নারী। তাই আয়, আমরা একে অপরকে ভালোবাসা দিয়ে, যৌনতা উপভোগ করি।" এই বলে, দেবু উঠে দাঁড়িয়ে, মধুকে তার মুখোমুখি দাড় করিয়ে, একটু ঝুকে, মধুর দুই পা একসাথে ধরে, মধুকে তার বাম কাঁধের উপর ফেলে উঠে দাঁড়ালো আর শোবার ঘরের দিকে এগোলো। মধুকে, তার বাবা কাঁধের উপর তুলে ধরাতে, কিছুটা ভয়তে, আর কিছুটা উত্তেজনায়, চেঁচিয়ে উঠলো, তার মাথা উল্টো ভাবে ঝুলছে তার বাবার পিঠের উপর।


শোবার ঘরে ঢুকে, আলতো করে মধুকে বিছানার উপর শুইয়ে দিলো। শোবার ঘরের লাইট তখনো জ্বলছে। দেবু, মধুর ডান দিকে এসে বিছানার উপর মধুর দিকে কাৎ হয়ে শুলো আর মধুকে তার দিকে কাৎ করে শুইয়ে দিলো। দেবু একটু এগিয়ে মধুর ঠোঁটের উপর সুন্দর একটা চুমু খেয়ে, নিজের মাথাটা আস্তে আস্তে মধুর কপালে নিয়ে চুমু খেয়ে, মাথাটা নিচের দিকে নামাতে শুরু করলো। মধুর চোখ, গাল, কানের লতি, গলা, বুকে দুদুর চারিদিকে জীভের ডগা দিয়ে আলতো করে বুলিয়ে গেলো। এই জিহ্বার আলতো ছোঁয়াতে, মধুর সারা শরীরে এমন একটা তীব্র শিহরণ উৎপন্ন হতে শুরু হলো, যা সে এর আগে কোনোদিনো উপভোগ করে নি। চোখ দুটো তার যেন আপনা আপনি বন্ধ হয়ে গেলো। মধু টের পেলো তার বাবা একটু উঠে, মধুকে উবুড় করে শুইয়ে দিলো আর তার দুটো হাত দিয়ে আস্তে আস্তে মধুর ঘাড়ে, ডলে দিতে লাগলো। দেবু এবার মধুর গলার পেছন থেকে শুরু করে, মধুর পিঠের আনাচে কানাচে, চুমুতে ভরিয়ে দিলো। সারা পিঠে জীভের ডগা বুলিয়ে ভিজিয়ে দিলো। মধুর হাথ দুটো উঠিয়ে তার বগল দুটো চেটে পুটে যেন পরিষ্কার করে দিলো। মধু সমানে কাতড়িয়ে উঠে, জোরে জোরে গুঙ্গিয়ে তার সুখ প্রকট করছিলো।


বগল, পিঠ চেটে, চুমু খেয়ে, মধু টের পেলো যে তার বাবা ধীরে ধীরে নিচের দিকে নেমে, কোমর চুমু খেয়ে তার পাছার উপর চুমু খেতে শুরু করলো। পাছার বলয় দুটো চুমু খেয়ে, দু হাত দিয়ে বলয় দুটো টেনে ধরে, মধুর বাবা, জীভ বোলাতে লাগলো মধুর পাছার খাঁজে, একদম তার পাছার ফুটো পর্যন্ত। বেশ কয়েক বার এইভাবে চাটার পর, মধু টের পেলো তার বাবা এবার তার জাং দুটোতে পালা করে চুমু খেয়ে, চেটে দিতে লাগলো। ধীরে ধীরে আরো নিচে নেমে, দুই হাঁটুর পেছনে চুমু খেয়ে, একটা একটা করে পা ভাঁজ করে, সারা পায়ে চুমু খেলো আর পায়ের আঙ্গুলগুলো মুখে পুরে চুষে দিলো। মধুর সারা শরীরের স্নায়ু গুলো যেন সজাগ হয়ে উঠেছে, এমন একটা উত্তেজনার লহর তার সারা দেহে বয়ে চলেছে, যা সে কোনোদিনো কল্পনাই করেনি।


দেবু এবার মধুকে চিৎ করে শুইয়ে দিলো আর নিজে ধীরে উঠে মধুকে একটা চুমু খেলো। মধু চোখ বুঝে অনুভব করলো যে তার বাবা, একটা হাত দিয়ে, তার পেটে, নাভির চারদিকে রেখে, আস্তে আস্তে হাত বুলিয়ে যাচ্ছে আর একই সঙ্গে তার বাবা জীভ দিয়ে, মধুর দুদু দুটোর চারিদিকে আলতো ভাবে ঘুড়িয়ে যাচ্ছে। তারপর তার বাবা একটা দুধের বোটা মুখে পুরে চুষে তার দুধ খেতে লাগলো। গলা দিয়ে মধুর একটা সুখের গোঙানী বেরিয়ে গেলো। একটা দুদুর থেকে সব দুধ চুষে খেয়ে, তার বাবা এবার দ্বিতীয় দুদু চুষে তার দুধ পান করতে লাগলো।


সব দুধ চুষে পান করে, দেবুর জীভ, আস্তে আস্তে মধুর স্তন থেকে নেমে, মধুর নাভির চারিদিকে ঘোরাফেরা করতে লাগলো, আর একই সঙ্গে দেবুর আঙ্গুল এবার মধুর পেটের থেকে নিচে নেমে, মধুর দুপায়ের ফাঁকে, মধুর ভিজে ওঠা যোনির চেরাতে আলতো ভাবে ছুঁয়ে সুড়সুড়ি দিয়ে গেলো। দেবু ধীরে ধীরে, তার নিজের মাথাটা মধুর বুকের থেকে নামিয়ে, মধুর পেটের চারিদিকে, জিভের ডগা দিয়ে চেটে দিতে লাগলো। মধু যত নাড়াচড়া করে উঠছে, দেবু তাতো মধুকে হাত দিয়ে উঠতে বাধা দিয়ে চলেছিল। মধুর হাত ও কখন যে সে তার বাবার মাথায় রেখে ধরে আছে, সে খেয়াল নেই।


জিভের ডগা দিয়ে, মধুর পেট চাটতে, চাটতে, দেবু এবার মধুর নাভির চারিদিকে চেটে, নাভির গর্তের মধ্যে তার জীভ চালনা করে চেটে দিলো, আর মধুর সারা শরীরে যেন কাম এর আগুনে, পুরে যেতে লাগলো। ততক্ষনে, মধুর গুদের মধ্যে দেবু তার দুটো আঙ্গুল ঢুকিয়ে খেলতে শুরু করেছে। মধুর গুদের রসে আঙ্গুল দুটো ভিজে পিচ্ছিল হয়ে, অনায়াসে মধুর ভোঁদায় ঢুকছে বের হচ্ছে। 


দেবু তার মুখ ধীরে ধীরে আরো নিচে নামিয়ে, মধুর দুই পায়ের মাঝে মৌচাকে নিয়ে আসলো। মধুর উত্তেজনার ঘ্রাণ দেবুর আত্মাকে ছড়িয়ে দিয়েছিল এবং তার আবেগকে জ্বালিয়েছিল... সে তাকে গ্রাস করতে চেয়েছিল! কোনো প্রস্তাবনা ছাড়াই, দেবু, মধুর রসালো নারীত্বের মধ্যে মুখ-প্রথমে প্রবেশ করলো।


মধু তার পা দুটো যতটা সম্ভব ছড়িয়ে ধরলো, আর তার বাবার মাথা চেপে ধরল তার অনাবৃত ভোদার উপর, সাগ্রহে নিজেকে তার বাবার মুখের সাথে, তার পুরো মুখের সাথে ঘষতে লাগল। সে তার বাবার সারাটা মুখ তার রস দিয়ে মাখিয়ে দিতে চায়, তার বাবাকে, নিজের হিসাবে চিহ্নিত করতে চায়, আর দেবুও যেন বাধ্য হতে পেরে খুব খুশি ছিল।


দেবু জানে যে যদিও মধুর বিয়ে হয়েছিল এবং তার যৌন অভিজ্ঞতাও আছে, তাও দেবুর  নিজেরও প্রচুর বেশি অভিজ্ঞতা আছে এবং সে নিশ্চিত যে সে মধুকে যৌন লীলার অনেক গুরুত্ব পাঠ দেখাতে ও শেখাতে পারবে। সেই অনুযায়ী দেবু তার জিভ দিয়ে মধুর যোনির উপর পাতলা কোঁকড়ানো চুলের ভিতর, লুকিয়ে থাকা তার মৌচাকের রসের ভান্ডার থেকে রস চেটে খেতে লাগলো। দেবু তার জিভ বেশ কয়েকবার মধুরে যোনির নিচের থেকে উপরের দিকে চেটে তার ভগঙ্কুরের চারিদিকে ঘুরে বেরিয়ে, তার ঠোঁট দিয়ে মধুর ভগঙ্কুর চেপে চুষে দিলো। এরপর দেবু তার দুই হাত মধুর দুই পাছার বলয় দুটোর নিচে রেখে আরো একটু তুলে ধরলো আর তার জিভ নিচে নামিয়ে মধুর পায়ুদ্বারে চেপে ধরলো। 


এমন অভিজ্ঞতা মধুর জীবনে কখনো হয় নি। আশ্চর্য হয়ে সে তার বোজা চোখ দুটো আপনা আপনি খুলে গেলো আর তার গলা দিয়ে একটা আওয়াজ বের হলো, এবং একই সঙ্গে সে তার পাছা দুটো আরো উপরে তুলে ধরলো, যাতে তার পায়ুদ্বার তার বাবার জন্য ঠিক জায়গা মতন থাকে। দেবুও মনের সুখে তার জিভ দিয়ে মধুর গুহ্যদেশ চেটে চুষে দিতে লাগলো। দেবুও তার প্রচেষ্টা ততক্ষন চালিয়ে গেলো, যতক্ষণ না সে, মধুর আঁটসাঁট পিছন প্রবেশদ্বারে তার জিহ্বা স্লাইড করতে সক্ষম না হতে পেরেছে। আজ পর্যন্ত কেউ মধুর পোঁদ এই ভাবে চেটে, চুষে খায় নি। তার মাথায় সেই মুহূর্তে শুধু একটাই চিন্তা যে এতো সুখ বিনা সে এতদিন বেঁচে ছিল কি করে।


এদিকে দেবু একাগ্রতা মনোযোগ সহকারে, মধুর পোঁদ, গুহ্যদেশ, পাছা চুষে, চেটে, যারপর নাই আদর করে চলেছিল, সে এবার তার হাতের দুটো আঙ্গুল মধুর ভিজে, উত্তপ্ত গুদের মধ্যে ঢুকিয়ে দিলো আর জোরে জোরে ভিতর - বাহির করতে লাগলো। মধু অনুভব করলো যে একই তালে তার বাবা, জিভ দিয়ে তার পোঁদ চুদছে আর দুটো আঙ্গুল দিয়ে তার গুদ মাড়ছে। মধুর গলার থেকে তার সুখের গোঁজ্ঞানীর আওয়াজের তীব্রতা আরো বেড়ে গেলো আর দেবু বুঝতে পারলো যে মধু তার যৌনসুখের চূড়ান্ত শিখরের নিকট পৌঁছে গিয়েছে। দেবু তার আঙ্গুল দুটো ঘুরিয়ে ধরলো মধুর গুদের মধ্যে আর মধুর জি-স্পট স্পর্শ করে ডলে দিতে লাগলো। যেই দেবু অনুভব করলো যে মধুর ভোঁদা তার দুটো আঙুলের উপর কেঁপে উঠতে শুরু করেছে, অমনি দেবু তার বুড়ো আঙ্গুলটি মধুর ভগঙ্কুরের উপর রেখে ঘোরাতে লাগলো। মধুর শীৎকার তীব্র হয়ে উঠতে লাগলো আর শেষ পর্যন্ত চেঁচিয়ে উঠলো 'বাআআআপীইইইইইইইইই' বলে, এবং তার জীবনের এক শ্রেষ্ঠ তীব্র অর্গাজম উপভোগ করে নেতিয়ে পড়লো। এই তীব্র সুখের মধ্যে, তার গুদের জল খসাতে খসাতে, মধু ঠিক বুঝতে পারছিলো না, তার এতো মিষ্টি মধুর সুখ এর কারণ তার যৌন সাথির কৌশলের জন্য না কি তার বাবার সাথে অপ্রতিরোধ্য, নিষিদ্ধ অজাচার যৌন সম্পর্কের দ্বারা তার শারীরিক তৃপ্তি অর্জন করা।


মধুর গুদের থেকে সমান ভাবে তার মধু উপচে পড়ছিলো আর দেবু মধুর পায়ুদ্বার থেকে তার জিভ বের করে আবার মধুর রসে মাখামাখি ভোঁদার মধ্যে মুখ রেখে তার জিভ দিয়ে সেই রস চেটেপুটে খেতে লাগলো। মধু সবে তার তীব্র অর্গাজমের রেশ কাটিয়ে উঠছিলো যখন সে টের পেলো যে তার বাবা তার ঠোঁট দুটো চেপে রেখেছে তার ভগঙ্কুরের উপর আর তার ভগঙ্কুর চুষে চলেছে আর জিভ দিয়ে তার ভগঙ্কুর সমানে চেটে নাড়িয়ে চলেছে। মধুর শরীরে আবার কম্পন ধরলো আর সে টের পেলো যে তার দ্বিতীয় বার গুদের জল খসতে চলেছে। মধু দুই হাত দিয়ে তার বাবার মাথা চেপে ধরলো তার ভোঁদার উপর। হঠাৎ মধু আক্রমনাত্মকভাবে নিজেকে ঘুরিয়ে নিয়ে তার বাবার মুখের উপর হাঁটু গেড়ে বসলো, এবং রুক্ষভাবে তার মুখের বিরুদ্ধে নিজেকে চুদতে লাগলো, আর চেঁচিয়ে বলে উঠলো, "হ্যা গো বাআআপইইইই …….   এই ভাবে চোষো আমার ভোঁদা! সম্পূর্ণ খেয়ে নাও   …….   আমাকে সম্পূর্ণ খেয়ে ফেলো …  আমি সম্পূর্ণ তোমার।"


দেবু তার বিবাহিত জীবনে তার স্ত্রীর সাথে একাধিকবার এই অবস্থানে নিজেকে পেয়েছিল, এবং সে ঠিক কী করতে হবে তা জানতো: দেবু তার মুখের মধ্যে একটি আঙুল ভিজিয়ে নিলো এবং সেই আঙ্গুলটি মধুর পাছার মধ্যে ধীরে ধীরে ঢোকাতে লাগলো, আস্তে আস্তে আঙ্গুলটি ভিতরে এবং বাইরে করে যেতে লাগলো, প্রতিবার একটু আরো ভেতরে, মধুর পাছার আরো গভীরে ঢোকাতে লাগলো, যতক্ষণ না তার পুরো আঙ্গুলটাই ঢোকাতে পারলো, আর একই সঙ্গে দেবু মধুর রসে টাইটম্বুর ভোঁদা চুষে যেতে লাগলো এবং মধুর উপচে পড়া মধুরস সব তার জিভ দিয়ে চেটে যেতে লাগলো। দেবু মধুর অতিরিক্ত উত্তেজিত ক্লিটের উপর সমান ভাবে চাপ রেখেছিলো, যতক্ষণ না মধু উত্তেজিত হয়ে উঠে এবং দেবুর মুখের উপর সোজা হয়ে বসে এবং তার বাবার প্রতিভাবান মুখের সৌজন্যে গভীরভাবে তীব্র প্রচণ্ড উত্তেজনার কাছে আবার আত্মসমর্পণ করে। অবশেষে, মধু তার বাবার উপর পিছন দিকে ধসে পড়ল, মধুর মাথা তার বাবার শক্ত, খাড়া, ফুলে ওঠা অভাবী বাড়াটির ঠিক পাশে তার উরুর উপর অবতরণ করল। মধু তার বাবার বাড়াটির দিকে তাকাল এবং বাড়াটির মাথায় চুম্বন করল, তারপর বন্ধুর মতো বাড়াটিকে ফিসফিস করে বলল, "আমাকে এক মিনিট দাও!"


দেবু এবার ধীরে ধীরে মধুকে তার কাছে টেনে তুললো যাতে সে তাকে চুম্বন করতে পারে। দেবু যখন মধুকে চুমু খেতে শুরু করলো, মধু তার বাবার ঠোঁটে নিজের গুদের রসের সব স্বাদ পাচ্ছিলো এবং সে তার নিজের স্বাদ পছন্দ করছিলো। কয়েক মিনিটের আবেগপূর্ণ চুম্বনের পর, দেবু বলল, "মধু সোনা।"


মধু তার বাবার কাঁধে মাথা রাখা অবস্থাতেই বললো, "হ্যা বাপি, বলো।"


দেবু জিজ্ঞেস করলো, "এখন পর্যন্ত তোর কোন অনুতাপ বা অনুশোচনা আছে কি?"


"না বাবা, একদম নেই," এই বলে মধু তার বাবার শরীরের উপর থেকে গড়িয়ে, তার বাবার পাশে চিৎ হয়ে শুয়ে, তার বাবাকে তার নিজের বুঁকের উপর টেনে তুললো। মধু তার বাবার খাড়া, লম্বা, মোটা বাড়াটি ধরে, সুন্দর ভাবে আদর করতে লাগলো আর বললো, "আমার সোনা বাপি, এবার এসো, এবার আমাকে আরো একবার চুদে দাও, তোমার মেয়েকে চুদে তার গুদের জ্বালা মিটিয়ে দাও, বাপি আমার।" 


দেবু হাতের উপর ভর দিয়ে উঠে, মধুর ছড়িয়ে থাকা পায়ের মধ্যে তার হাঁটু গেড়ে বসে তার বাঁড়াটিকে তার আজ সকাল পর্যন্ত নিষিদ্ধ এবং অস্পৃশ্য মেয়ের যোনির কাছে সারিবদ্ধ করে ধরলো। মধু যেই অনুভব করলো যে তার বাবার গরম শক্ত বাড়ার ডগা তার লোমশ ছোট্ট গুদের ঠোঁটে স্পর্শ করেছে, সে সাথে সাথে একটা নিঃশ্বাস ফেলল, আর বললো, "আমি এইভাবে করতে চাই। আমি তোমার দিকে তাকাতে চাই যখন তুমি আমাকে প্রথমবার বিছানায় শুইয়ে চুদছো!"


দেবু মধুর চোখের দিকে তাকালো এবং মাথা নাড়লো এবং দেবু তার বাড়াটি মধুর গুদের মধ্যে চালনা করে দিলো। দেবু তার বাড়া মধুর গুদে এক ধাক্কায় ঢোকালোনা ঠিকই, কিন্তু সে সময় নষ্টও করলো না। দেবু দ্রুত মধুর ভিতরে তলিয়ে গেলো। দেবুর দীর্ঘ, পুরু বাড়াটি মধুকে এমনভাবে ভরাট করে দিলো যেন এই বাড়াটি তার ভোদার জন্য বিশেষভাবে ভাস্কর্য করা হয়েছে। মধু তার বাবার মুখের দিকে তাকিয়েছিল যখন তার বাবা তার বাড়াটি তার উত্তপ্ত গুদের মধ্যে প্রবেশ করেছিলো, কিন্তু এটি এতটাই উচ্ছ্বসিত মনে হয়েছিল যে মধু আনন্দে তার চোখ বন্ধ করে ফেলেছিলো। পরোমুহূর্তে মধু টের পেলো তার বাবা ধীরে ধীরে তার বাড়াটি তার গুদ থেকে টেনে বের করছে এবং প্রায় সম্পূর্ণটা বের করে, কোমর দিয়ে এক ধাক্কায় আবার তার বাবা তার গুদের মধ্যে তার পুরো বাড়াটি গেথে দিলো। আবার তার বাবা কোমর উঠিয়ে নিজের বাড়া একটু উঠিয়ে আবার ঠেসে মধুর গুদে ঠেসে ঢুকিয়ে দিলো। বার বার এই ঠাপানো চলতে লাগলো। মধুও তার বাবাকে বার বার জোর করে তার ভিতরে ফিরে যাওয়ার জন্য তাকে টেনে ধরলো।


বিয়ের পরে, মধু তার বরের সাথে ভালোই সেক্স করেছে, কিন্তু বাবার সঙ্গে সেক্স করা … এটা সেই আগের মতন বরের সাথে সেক্স করার মতন ছিল না ... এই সেক্স পুরোপুরি আলাদা, সম্পূর্ণ একটা নতুন অনুভূতি, এত ভালো; তাই যেন আত্মা-পরিপূর্ণ! এদিকে দেবুও অনেক দিন পর সেক্স করতে পেরে তৃপ্ত। তার মেয়ে মধু যেন তার হৃদয় আর আত্মার উপর দখল করে নিয়েছে। নতুন করে সে তার মেয়ে মধুর প্রেমে পরে গিয়েছে। মধুকে ঠাপাতে ঠাপাতে দেবু মধুর সুন্দর মুখশ্রীর দিকে তাকালো আর বুঝলো যে সে মধুকে ভালোবেসে ফেলেছে, মেয়ে বলে নয়, তার নতুন জীবন সঙ্গিনী হিসেবে।


দেবু তার হাত দুটো মধুর পিঠের তলা দিয়ে নিয়ে গিয়ে মধুকে তার বুঁকের মধ্যে টেনে নিলো, তাকে শক্ত করে জড়িয়ে ধরে রাখলো আর তারা একসাথে একে অপরকে ঠাপাতে লাগলো। দেবু মধুকে গভীরভাবে চুম্বন করছিলো এবং তার প্রতি তার ভালবাসা প্রকাশ করে চলেছিল। মধুর শরীর যেন দেবুর শরীরের সাথে এক হয়ে মিশে গিয়েছিলো এবং তাঁদের দুটো শরীর যেন খুব ভালভাবে মানিয়েছিল। তারা দুজন একে ওপরের শরীরের সাথে এত নিখুঁতভাবে চলাফেরা করে চলেছিল, যেন তারা দুজন একটি পুরো আত্যার দুটি অংশ।


দেবু চাইছিলো তার শরীরের প্রতিটি কণা দিয়ে মধুর শরীরের প্রিতিটি কণা অনুভব করতে। আজ বিকেল থেকে সে বেশ কয়েকবার মধুর গুদের জল খসিয়েছে, কখনো মধুর গুদ চুষে চেটে খেয়ে, এবং বাথরুমে মধুকে চুদে। তার এই প্রচেষ্টার ফলে সে মধুর সারা শরীর কাঁপতে দেখেছে, মধুর শরীরের স্পর্শকাতর অঙ্গগুলি জেনেছে। দেবু মধুর মুখের দিকে তাকিয়ে দেখতে পেলো মধুর চোখে তৃপ্তি আর সুখের চাউনি, ….  সেই চাউনি যেন দেবুর কাছে সব থেকে কামনীয় দৃশ্য এবং দেবু বুঝতে পারলো যে সে আর বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারবেনা … দেবু আর অপেক্ষা করতে পারছিলো না তার বীর্য মধুর গভীরে ঢালতে, তার বাড়া যতটা সম্ভব মধুর গুদের মধ্যে ঠেসে ঢোকাতে। দেবু তার শরীরের উপর তার নিয়ন্ত্রণ হারিয়ে ফেললো এবং সে এক হুঙ্কার ছেড়ে, জোরে তার বাড়া মধুর গুদের গভীরে ঠেসে ধরে, তার সক্রিয় বীর্যের ধারা তীব্র গতিতে ছড়িয়ে ছিটিয়ে ঢালতে লাগলো।


মধু অনুভব করলো যে তার বাবার বাড়া আরো যেন ফুলে উঠে, কাঁপতে কাঁপতে তার গুদের গভীরে গরম বীর্য ছড়িয়ে ছিটিয়ে দিতে শুরু করেছে। মধুও তার বাবার সাথে প্রচণ্ড উত্তেজনায় যোগদান করলো এবং আরো একবার তার গুদের জল খসে বেরোতে লাগলো। মধু তার বাবার শরীর আঁকড়ে ধরলো এবং তার ভোদার পেশী দিয়ে তার বাবার বাড়া যেন চুষতে লাগলো, জোর করে তার শক্তিশালী বীর্য নিজের মধ্যে প্রবেশ করাবার সব রকম চেষ্টা করতে লাগলো।


তারা দুজন একে অপরকে শক্তভাবে জাপ্টে, চেপে ধরেছিল কারণ তাঁদের শরীরের সুন্দর সংবেদনগুলি তাদের সারা শরীরে বয়ে চলেছিল, তাদের চিরকালের জন্য প্রেমে আবদ্ধ করেছিল। যখন তারা সুস্থ হয়ে উঠল, তারা একে অপরের মুখের দিকে তাকাল, এবং কেবল ষড়যন্ত্রমূলকভাবে মাথা নাড়ল। তারা দুজনেই জানত তারা কি করেছে। তারা জানত যে তাদের সম্ভবত করা উচিত নয়। কিন্তু তারা উভয়েই উচ্ছ্বসিত ছিল যে তারা শেষ পর্যন্ত এই অজাচার যৌন মিলনে মিলিত হয়েছে।


কিছুক্ষন পর মধু ধীরে ধীরে বললো, "আজ আমি খুব খুশি যে আমরা দুজনে মিলে এক হয়ে যাবার সিদ্ধান্ত নিতে পেরেছি।"


"হ্যা, আমিও তোর সাথে এক মত।" দেবু উত্তর দিলো, "তুই ঠিক আছিস তো?"


"বাবা, এর থেকে ভালো, জীবনে আমি কখনোই ছিলাম না।" মধু আদো আদো গলায় উত্তর দিলো আর উল্টো দিকে কাৎ হয়ে শুয়ে, তার বাবার শরীরের সাথে পিঠ ঠেসে চামচ আকৃতিতে শুয়ে পড়লো। দেবুও মধুকে তার দিকে টেনে নিয়ে, জড়িয়ে শুয়ে, সারা দিনের স্মৃতি গুলো চিন্তা করতে লাগলো এবং সে নিশ্চিত যে তার আগামী দিনগুলো খুবই সুখময় হবে। দেবু জানে যে মধু তার, এবং সে নিজেও মধুর। একত্রে তারা দুজন তাঁদের বাকি জীবন কাটাবে, বছরের পর বছর, একত্র হাসবে, ভালোবাসবে, একত্রে একে অপরের দুঃখে কষ্ট পাবে আর একত্রে একে অপরের সুখ উপভোগ করবে। দেবু মনে মনে একটু হাসলো, এটাই তারা সবসময় থাকবে। একসাথে।


সমাপ্ত 

Joan Sinstar

A Good Person With Some Online Skilled.

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন