উল্টোডাঙা বস্তির একটি পরিবার

 উল্টোডাঙা বস্তির একটি পরিবার

Anuradha Sinha Roy


গল্পের চরিত্র

সহদেব - পরিবারের মাথা;

মালতী - সহদেবের স্ত্রী;

সুভাষ - সহদেব ও মালতীর পুত্র ;

অনিতা - সুভাষের স্ত্রী, সহদেব ও মালতীর পুত্রবধূ;

কাজল - সহদেব ও মালতীর কন্যা ।



১​


উল্টোডাঙা বস্তির ১৫ বাই ১২ ফুটের একটি ঘর। সেই ঘরের ভিতর এক ছাদের তলায় থাকত এক পরিবার। পরিবারের কর্তা সহদেব তার স্ত্রী মালতী, তাদের দুই সন্তান সুভাষ ও কাজলকে নিয়ে সেই ঘরেতে বসবাস করত। প্রথমে তারা চারজন থাকলেও, কিছুদিনের মধ্যেই সেই সংখ্যা বৃদ্ধি পেয়েছিল।


বাড়ির ছেলে সুভাষ, কোনো এক বস্তির অনিতা নামক একটা মেয়ের সাথে প্রেম করে তাকে ভাগিয়ে এনে বিয়ে করেছিল। সুভাষের সেই আচরণে পরিবারের বাকি লোকেদের প্রথমে আপত্তি থাকলেও, শেষে কোনো উপায়ে না দেখতে পেয়ে তারা অনিতাকে বাড়ির বৌ হিসেবে মেনে নিতে বাধ্য হয়েছিল। সহদেব আর তার বৌ মালতি নিজেদের যৌবনেতে বেশ রঙ্গিন মেজাজের ছিল। আর সেই রঙ্গিন লোকদের রক্তও এখন বইছিল সুভাষ আর কাজলের শরীরে। পাড়ার লোকেদের কাছে এই পরিবারের বেশ ভালো ইজ়জ়ত থাকলেও, কোনো কোনো দিন বাপ – ছেলে, মা – মেয়ে, বর – বৌ বা ভাই – বোনের মধ্যে ঝগড়া লেগে যেত আর তখন একে ওপরের মুখ দিয়ে বেরিয়ে আসতো নানা রকমের কাঁচা খিস্তি। মানে যেমন সাধারণ পরিবারতে হয়ে থাকে সেইরকমই।


একটাই ঘর হওয়ার কারণে রান্না-বান্না সেই ঘেরের ভেতরেই হত আর যেদিকে রান্না হত সেদিকে ছিল ছোট্ট একটা জানালা। দিনের বেলাতে সামনের ঘরের দরজাটা খোলা রাখা হত আর রাতের বেলা জানলাটা খোলা থাকত। বস্তির লোকেরা ভালো হলেও, আশপাশ এলাকার পরিবেস সেইরকমের ভালো ছিলনা। সেইবার তো কে যেন রাত্তিরবেলা জানালার দিয়ে কাজলের মুখের ওপর হ্যান্ডেল মেরে মাল ফেলে দিয়ে গিয়েছিল।সেই নিয়ে সকালে উঠে কতই না ঝামেলা হল ওদের মধ্যে। বাপ বলে ছেলে করেছে, ছেলে বলে বাপ করেছে। সেই ঝামেলা অনেকদিন ধরে চলেছিল ওদের মধ্যে। তবে দ্বিতীয় বারের বার আসল অপরাধীকে ধরতে পেরে বাপ বেটা মিলে আচ্ছাসে কেলিয়ে ছিল সেই শূয়রের বাচ্চাটাকে।


সেই ঘটনা হওয়ার পর থেকে রাত্রিবেলা, বাড়ির মেয়েছেলেরা ঘরের মাঝখানে শুত আর তাদের দুপাসে দেওয়ালের দিকে শুত দুই বাপ বেটা । বাড়ির তিন মেয়েছেলেদের ঠিক মাঝখানে শুতো কাজল। রাত্তিরবেলা সব ঘরের ভেতরের সব আলো নিভে যাওয়ার পর, সেই জানালা দিয়ে রাস্তার আলো ঘরের ভেতরে ভেসে আসতো আর তার ফলে বেশ আলোকিত হয়ে থাকতো সারা ঘর। বাইরের আলোর প্রকোপ কম করার জন্য আর সেই ঘটনা থেকে বাঁচার জন্য মালতী একটা ছোটো পর্দা লাগিয়ে দিয়েছিলো ওই জানালাতে। তবে যখন বাইরে বেয়ারা হাওয়া চলতো, তখন ঘরের ভেতর পুরো আলো থাকতো। বাড়ির সবারই রাত দশটা বাজতে না বাজতেই শুয়ে পরার অভ্যাস ছিল। শোবার দু কী তিন মিনিটের মধ্যেই সুভাষের মা, মালতী ঘুমিয়ে পড়ত। মালতী ঘুমতেই সহদেব নিজের রাতের বিড়িটা শেষ করে, সেটাকে বাইরে ফেলে নিজের মতন ঘুমিয়ে পড়ত। একটু পরে কাজলও ঘুমিয়ে পড়লে শুরু হত সুভাষের রাতের খেলা। সারে দশটা থেকে প্রায় রাত বারোটা অবধি চলতো সেই খেলা।


সুভাষ একটা ছোটোখাটো চাকরি করত। রোজ সকলে কাজে যাওয়ার পথে কাজলকে সঙ্গে নিয়ে কলেজে পৌঁছে দিত সুভাষ। আবার কাজ থেকে ফেরার সময় বাজার করে নিয়ে আসতো সে। পরিবারের সমস্ত জীবিকানির্বাহর ভার ছিল সুভাষের কাঁধে, কারণ তিন বছর আগে একটা আক্সিডেংট হবার পর থেকে সহদেব বাড়িতেই বসে থাকত। কাজ করার ক্ষমতা থালেও সারাদিন বাড়ির বাইরেরগাছের নীচে বসে হয় বিড়ি টানত নাহলে কোনোরিএক বন্ধুর বাড়িতে গিয়ে আড্ডা মারত সে।


২​


সুভাষ যখন অনিতাকে ভাগিয়ে বিয়ে করে তাদের বাড়িতে আনলো, তখনও তাদের মধ্যে কোনো যৌন সম্পর্ক হয়নি। বিয়ের পরে সেটার একটু সুযোগ হলেও, সুভাষের অফীস থেকে ছুটি না পাওয়ার কারণে ওরা দুজন কোথাও মধুচন্দ্রিমা করতে যেতে পারল না আর সেই জন্যই অনিতার মনে অবসাদ ভরে উঠেছিল। অন্যদিকে সুভাষও ভীষন ভাবে ছট্‌ফট্ করতে লাগল নিজের বৌকে কাছে পাওয়ার জন্য।


বাবা মা আর ছোটো বোনের সঙ্গে এক ঘরে এক ছাদের তলায় থাকার কারণে, রাতের বেলাতেও বিশেষ কিছু করতে পারত না ওরা। ওদের মধ্যে সোহাগ বলতে খালি চুমু লেন দেন আর মাঝেমাঝে মাই টেপা টিপি চলতো। এমনি করে প্রায় আরও তিন-চার মাস কেটে গেলো আর সেই সাথে ধীরে ধীরে সুভাষ আর অনিতা একে ওপরের প্রতি অবগত হয়ে উঠতে লাগলো। এইবার আস্তে আস্তে সবাইকার মাঝেই চোদাচুদি করা শুরু করে দিলো ওরা। তবে দুজনেই এটা খেয়াল রাখতো যেন কোন আওয়াজ না হয়, কারণ পাছে যদি কেউ তাদের শীৎকার শুনে জেগে যায় সেটা খুবই লজ্জাজনক পরিস্থিতি হবে।


সেরকমই বিয়ের ছয় মাস পরের একরাতে হঠাৎ করে কাজলের ঘুম ভেঙ্গে গেল আর ঘুম ভাঙতেই সে দেখতে পেলো যে তার দাদা, সুভাষের উপরে তার বৌদি, অনিতা চড়ে বসে আছে। সুভাষ যে কোনে শুতো সেদিকে বাইরের লাইট পরতনা আর সেই কারণে সুভাষ আর অনিতা দেওয়ালের দিকে গিয়ে নিজেরা চোদাচুদি করতো। কাজল সেই ঘুম চোখেই দাদা আর বৌদি কে দেখার পর কিছুই বুঝতে পারলনা। বুঝতে পারল না যে তার দাদা আর বৌদি কী করছে।


পরেরদিন সকাল বেলা কলেজ গিয়ে নিজের এক অন্তরঙ্গ বান্ধবীকে সব কথা জানাতেই ওই বান্ধবী কাজলকে বিশদ ভাবে চোদাচুদির ব্যাপারটা বুঝিয়ে দিল। সে আরও বলল যাতে সে রাতে জেগে থেকে ভালো করে তার দাদা আর বৌদি কেমন করে চোদাচুদি করে সেটা লক্ষ্য করতে। সব কিছু শোনবার পর কাজল বেশ আশ্চর্য হল আর বাড়িতে এসে খালি সেই ব্যাপারেই ভাবতে লাগলো। বাড়িতে ফিরে আসার পর সে নিজের দাদা বৌদির গতি বিধির ওপর লক্ষ করল। তবে বৌদির বা দাদার ব্যাবহারে বা আচরণে কোনো বদল দেখতে পেল না সে আর দাদাও একেবারে সাধারণ ভাবে একে ওপরের সঙ্গে ব্যাবহার করতে দেখল।


তবে রাতে শোবার সময়, কাজল ইচ্ছে করে দাদা বৌদির দিকে পাস ফিরে শুলো। শুয়ে শুয়ে ঘুমের ভান করে ঘাপটি মেড়ে পরে থেকে খানিক পরে একটু চোখ খুলতেই সে দেখলো যে, তার বৌদি আস্তে আস্তে তার দাদার দিকে পাস ফিরে শুচ্ছে। সুভাষ নিজের হাত বারিয়ে অনিতাকে জড়িয়ে ধরে ওর সারা মুখে চুমু খেতে শুরু করল তবে অনিতার পিছনে শুয়ে থাকার কারণে আর ঘরে অধও অন্দকার হওয়ার কারণে কাজল পরিষ্কার করে সামনের খেলা দেখতে পেল না। তাই সাহস জুগিয়ে সে এবার নিজের চোখ মেলে তাকাল। চোখ মেলতেই সে দেখলো যে অনিতাকে চুমু খেতে খেতে সুভাষ ওকে জড়িয়ে ধরে নিজের কাছে টেনে নিল। অনিতাও আস্তে করে সুভাষের কাছে গিয়ে ওকে ভালো করে জড়িয়ে ধরলো। সেই দৃশ্য দেখার পর কাজলের বুকটা ধরফর করতে শুরু করল। বেশ কয়েক মিনিট ঝাপটা ঝাপটির পর সুভাষ এবার উঠে বসে আস্তে আস্তে নিজের পরণের জামা কাপড়গুলো খুলে ফেলে দিয়ে, অনিতার শাড়ি, সায়া আর ব্লাউসটা খুলে দিল।


এরই ফাঁকে জানালা দিয়ে হালকা বাতাশ ভেসে আস্তে লাগল আর তার ফলে জানালার পরদাটাও ধীরে ধীরে নড়তে লাগল। এর ফলে জানালা দিয়ে ঘরে আলো আসতে লাগল আর সেই আলোতেই দাদা আর বৌদির পাশে শুয়ে শুয়ে তাদের কীর্তিকলাপ স্বচ্ছ ভাবে দেখতে লাগল কাজল। সে দেখলো যে তার পাশে শুয়ে থাকা অনিতা আস্তে আস্তে পুরো উলঙ্গ হয়ে গেলো। ইতিমধ্যে সুভাষ অনিতাকে চোদবার জন্য প্রস্তুত হতে লাগল। এর পরের ঘটনা দেখার জন্য কাজলের উৎসাহও হচ্ছিল আবার ভয়ও লাগছিল, তাই খানিকটা সমেয়ের জন্য সে নিজের চোখ দুটো বন্ধ করে নিলো। খানিকপরে আবার চোখ খুলতেই সে দেখলো যে সুভাষ অনিতার ওপর উপুর হয়ে শুয়ে অনিতার একটা মাই নিজের মুখে নিয়ে চুষছে।


সেই দেখে তো কাজল ভয়েতে আবার নিজের চোখ বন্ধ করে নিলো, কিন্তু কৌতূহলের বসে বেশিখন নিজের চোখ বন্ধ করে রাখতে পারলনা। আবার চোখ খুলে নিজের লেঙ্গটো দাদা আর বৌদির কাজ কর্মও দেখতে লাগলো সে। খানিকপরে কাজল দেখলো যে সুভাষ নিজের বাঁড়াটা অনিতার মুখের কাছে নিয়ে গেল আর অনিতাও সঙ্গে সঙ্গে নিজের হাত দিয়ে বাঁড়াটা খপ করে চেপে ধরে সেটা নিজের মুখের ভেতরে ঢুকিয়ে চুষতে আরম্ভ করল। বেশ খানিখন বাঁড়াটা চুষিয়ে নিয়ে সুভাষ নিজের বাঁড়াটা অনিতার মুখের ভেতর থেকে টেনে বেড় নিয়ে অনিতার পা দুটো উপরে করে দিয়ে, দুই দিকে দুপা ছড়িয়ে দিল। তারপর নিজের বাঁড়াটা ওর গুদের মুখ সেট করে অনিতাকে চুদতে শুরু করলো সে। বেশ কয়েকটা ঠাপ খাবার পর কাজল দেখলো যে অনিতা নিজের বরের প্রত্যেক ঠাপের তালে তালে নীচ থেকে নিজের ভারী পাছাটা তুলে তুলে তলঠাপ মাড়তে শুরু করল।


প্রায় দশ মিনিট ধরে এক নাগারে অনিতার গুদের ভেতরে ঠাপ মারার পর সুভাষ একটু থেমে অনিতাকে বেশ কয়েকবার চুমু খেল। তারপর আবার জোরে জোরে কোমর চালাতে চালাতে অনিতার গুদেতে ভচড় ভচড় ঠাপ মারা শুরু করে দিল। কাজলের পাশে শুয়ে শুয়ে কোমর তুলে তুলে সুভাষের ঠাপ হজম করতে থাকলো অনিতা। এই রকম চোদাচুদি করতে থাকা দাদা আর বৌদি কাজলের এতো কাছেই ছিল যে কাজল যে খালি চোখ দিয়ে সুভাষ আর অনিতার চোদাচুদি দেখছিলো তা না, বরঞ্চ চোদাচুদির সময় যে একটা আলাদা গন্ধ বেড় হয়ে বাঁড়া আর গুদ থেকে সেই গন্ধও শুঁকতে পারছিলো ও। ওই অদ্ভূত মনমাতানো গন্ধ পেয়ে কাজল বুঝলো যে চোদনের কারণে সেই গন্ধে সারা ঘরে ভরে গিয়েছে। খানিকখন সেই ভাবে ঝাপটাঝাপটি করার পর, সুভাষ হঠাৎ নিজের বাঁড়াটাকে অনিতার গুদের গভীরে ঢুকিয়ে চুপচাপ শুয়ে শুয়ে হাঁপাতে লাগল। অনিতাও নিজের পা দুটো কাঁপাতে কাঁপাতে নিজের কোমরটাকে যতটা সম্ভব উপরে উঠিয়ে হাঁপাতে লাগল। এইবার কাজল সেই মনমাতানো গন্ধটা আরও বেশি করে পেতে লাগলো আর তাতে সে বুঝতে পারল যে সেই গন্ধটা আসলে ওর দাদা বৌদির ফ্যেদা আর গুদের জলের গন্ধ।


কাজল হাঁ করে ওদের দিকে তাকিয়ে রয়েছে এমন সময় হঠাৎ করে সহদেব গলা খেকারী দিয়ে বলে উঠল, “এই সুভাষ! এবার ঘুমিয়ে পর, কাল সকালে আবার অফীস যেতে হবে তো নাকি?”


সেই শুনে সুভাষ আর অনিতা আর টু শব্দ না করে চুপচাপ মরার মত পরে থাকল আর খানিক পরে ঘুমিয়েও পড়ল। ওইদিকে কাজলের সারা শরীর গরমে জ্বলতে লাগলো আর তার ফলে সে ছট্‌ফট্ করতে লাগলো।


"ওপরে তো পাখা চলছে...তাহলে এতো গরম লাগছে কেন আমার", কাজল বুঝতে পারলনা যে তার শরীরের সেই গরমটা আসলে কিসের আর কেমন করেই বা কাটাবে সেটাকে, তাই চোখ বন্ধ করে শুয়ে থাকলো সে আর এক সময় নিজের অজান্তেই ঘুমিয়ে পড়ল। ​



৩​


পরের দিন ঘুম থেকে উঠতেই, গত রাতে দেখা সব কিছু ঘটনার কথা মনে পরে গেল কাজলের আর সেই নিয়ে সারাদিন চিন্তা করতে লাগল সে। কাজল ভাবল কি ভাবে তার দাদা আর বৌদি সবার সামনে এতো সহজে নিজেদের চোদাচুদি করছে। তাই সেইরাতেও দাদা বৌদির চোদাচুদি দেখবার জন্য উঁকিয়ে থাকলো সে। এইরকম রোজ রাতে সুভাষ আর অনিতার চোদাচুদি দেখতে দেখতে, কাজলের এটা এক রকমের রুটিন হয়ে গেল। আবার যেদিন তার দাদা আর বৌদি চোদাচুদি করতনা সেই দিন কাজলের ঘুম আসতনা একদম। এইতো গত সপ্তাহেই তো, সেদিন দাদা আর বৌদির চোদাচুদি দেখতে দেখতে, আপনা হতেই কাজলের একটা হাত শালওয়ারের ভেতরে ঢুকিয়ে নিয়ে নিজের গুদের উপরে আঙ্গুল রেখে আস্তে আস্তে ঘোষতে আরম্ভ করল। ওখানে আঙ্গুল ঘষবার সঙ্গে সঙ্গে কাজল দেখলো যে তার গুদের ছেঁদার উপরে কেমন আতা আতা রস জমে রয়েছে। বেশ ভালো লাগছিল তার সেই অনুভূতিটা। তাই সে নিজের আঙ্গুলটা আস্তে আস্তে নিজের গুদের চেড়ার উপরে ঘোষতে ঘোষতে নিজের ভগাঙ্কুরটা নাড়াতে লাগল। উফফফ কি ভালই না লাগছিল ওর। সেই ভাবে আঙুল ঘোষতে ঘোষতে কাজলের গুদ থেকে এত রস বেরলো যে বিছানার চাদরটা ভিজে গেলো। এতে কাজলের কৌতূহল হলে, সে নিজের গুদের রস আঙুলে করে নিয়ে নিজের নাকের কাছে নিয়ে শুঁখতেই লক্ষ্য করল যে তার গুদের রস থেকে একটা মনমাতানো গন্ধ বেড় হচ্ছে । যে গন্ধটা তার দাদা আর বৌদির চোদাচুদি করবার সময় বেশি করে বের হয় ঠিক সেই গন্ধটার মতন।


তবে পরের দিন সকলে উঠেতেই কাজলের হাত বারবার ওর সেই জায়গার উপর চলে যাচ্ছিল। সে তো আর জানতো না যে আঙুল মাড়া আর হ্যান্ডেল মাড়া পুরো নেশার মতন। বাড়ি থেকে বেরিয়ে কলেজে গিয়েও সেই একই অবস্থা। মন না চাইতেও আপনা হতে তার হাত গুদের ওপর চলে যেতে লাগল। তাই নিজেকে আর রুখে রাখতে না পেড়ে ক্লাসের মধ্যেই থেকে থেকে সালওয়ারের উপর দিয়েই নিজের গুদের ওপর আঙ্গুল ঘোষতে লাগল সে আর এর ফলে ওর সালওয়ারটা ভিজে জপজপে হয়ে গেল। বিকেলে কলেজ শেষ হয়ে গেলে ঘরে ফিরে তাড়াতাড়ি রাতের খাবার খেয়ে নিজের বিছানাটা পেতে চুপচাপ শুয়ে পড়ল কাজল। নিজের দাদা আর বৌদিকে চোদাচুদি করতে দেখবার পর থেকেই কাজলের মনে অনেকদিন আরেকটা প্রশ্ন উঁকিঝুঁকি মারছিল। 'দাদা আর বৌদি তো চোদাচুদি করে জানি, তবে কি বাবা আর মাও এখনও চোদাচুদি করে...?' আর সেই থেকেই তার মনে ঢুকে গিয়েছিল রাতের বেলা বাবা মার চোদাচুদি দেখার কৌতূহল।


রোজ রাতের মতন বাড়ির কর্তাগুন্নি ঘুমিয়ে পরলে কাজল একহাতে নিজের একটা মাই টিপতে টিপতে আরেক হাতের একটা আঙ্গুল নিজের গুদের উপরে রেখে ঘোষতে লাগল আর ঘোষতে ঘোষতে সুভাষ আর অনিতার চোদাচুদি দেখতে লাগল। সুভাষ আর অনিতাকে রোজ নতুন নতুন আসনে চোদাচুদি করতে দেখতে দেখতে কাজল নিজের গুদের জল আঙ্গুল দিয়ে খেঁচে খোসাতে লাগল। সেই রাতে কাজল দেখল যে অনিতা নিজের জামা কাপড় খুলে ফেলে পুরো লেঙ্গটো হয়ে ঝুঁকে সুভাষের ল্যাওড়াটা নিজের মুখে পুরে অনেকখন ধরে নিজের মাথা নাড়িয়ে নাড়িয়ে চুষল। কাজল অনিতার মুখে গোঙানির আওয়াজ পরিষ্কার শুনেতে পেল আর সেই আওয়াজ শুনে কাজল এটাও বুঝতে পারল যে সেই কাজটা অনিতা করতে চাইছেনা কিন্তু সুভাষ সেটা জোড় করে করাচ্ছে।


এইরকম ওদের কর্ম দেখতে দেখতে নিজের গুদে আঙুল চালাতে চালাতে হঠাৎ কাজলের পাশে থেকে মালতি উঠে বসে বলল, “কীরে! তোদের চোখে ঘুম নেই? রাত প্রায় সারে এগারোটা হতে চলল... ঘুমিয়ে পর এবার তোরা!”


মাকে আচমকা উঠতে দেখেই কাজল ভয়ে সিটিয়ে গিয়ে ঘুমের ভান করে চোখ বুজে শুয়ে থাকল। ওইদিকে মার গলা শুনতেই সুভাষ বলল, “মা, তোমার ঘুমোতে হয় তুমি ঘুমিয়ে পর। আমাকে মেলা জ্ঞান দিওনা। আমরা আমাদের কাজ শেষ করে ঘুমিয়ে পরবো”


সেই শুনে মালতি চেঁচিয়ে উঠে বলল, “ইসসস! কি কথার ছিরি মাইরি! সুবু রে তোর কি হল রে! তুই যবে থেকে বিয়ে করেছিস তবে থেকেই নিজের বউয়ের সঙ্গে সারাদিন চিপকে থাকিস তুই। কোই বাবা, আগে তো তুই এমনি ছিলিস না! সব দোষ তোর ওই মাগী বউটার! তবে শালা তুই একটা বাজারের রেন্ডিকে ঘরে এনে তার সঙ্গে যা ইচ্ছা না তাই করবি আর আমি চুপ করে থাকবো রে?” বলে মালতি নিজের জায়গা থেকে উঠে অনিতার ল্যাঙট পাছার উপরে একটা থাবড়া মেরে বলল,


“কী রে হারম্জাদি চেনাল মাগি, তোর এখনো মন ভরেনি নাকি! এরে খানকি মাগি কোথাকার, আমার ছেলেকে কি গিলে খাবি শালী? দাঁড়া শালী দাঁড়া...সকাল হোক তারপর তোকে দেখাচ্ছি মজা..."


ওইদিকে মায়ের কথায় কোনও ভ্রুক্ষেপ না দেখিয়ে সুভাষ নিজের হাত দিয়ে অনিতার মাথাটা নিজের ল্যাওড়ার উপরে চেপে ধরে তলঠাপ দিতে দিতে বলল, “মা ঘুমিয়ে পর, অনেক রাত হয়ে গিয়েছে আর পাড়লে নিজের মাথা আর মনকে শান্ত রাখো...আর দয়া করে আমাদের কে হিংসে করো না”


সুভাষের মুখে সেইরকম একটা কোথা শুনে মালতি দমে গিয়ে আবার নিজের জায়গাতে শুয়ে পড়ল। শুতে শুতে সে আস্তে আস্তে বলল “হিংসে? হিংসে আমি করিনা বাপু...তবে জানিস তো আমার ভাগ্যটাই খারাপ, তাই আমাকে এইদিন দেখতে হচ্ছে। বাড়িটা যে পুরোপুরি একটা ছেনাল বাড়ি হয়ে গেছে সেটা আর বুঝতে বাকি নেই আমার”


পাশ থেকে মায়ের মুখ থেকে সেই সব কথা চোখ বন্ধ করে শুনতে শুনতে কাজল বুঝলো যে তাদের মা সেই ব্যাপারে সব কিছুই জানে। একটু পরে মালতি ঘুমিয়ে পড়লে, কাজল আস্তে আস্তে নিজের চোখ খুলতেই দেখল যে, অনিতা নানা রকমের মুখ বানাচ্ছে আর সুভাষ থেকে থেকে নিজের কোমর তুলে তুলে ঝটকা মারছে। এইভাবে কিছুক্ষণ চলার পর সুভাষ একবার জোরে ঝটকা মেরে নিজের কোমরটা যতটা সম্ভব উপরে তুলে ধরে অনিতার মাথাটা নিজের বাঁড়ার উপরে চেপে ধরলো। এতে কাজল বুঝলো যে তার দাদা বৌদির মুখের ভেতরেই নিজের ফ্যাদা ছেড়ে দিচ্ছে। এইভাবে নিজের ফ্যেদা অনিতার মুখের ভেতরে ছাড়বার পর সুভাষ নিজের হাত বারিয়ে আস্তে করে অনিতার গলাটা টিপে দিয়ে বলল, “নষ্ট করিস না সোনা, সবটুকু মাল খেয়ে ফেল। দেখবি স্বাস্থ্য ভালো থাকবে” কিন্তু অনিতা নিজেকে নিজের স্বামীর বাহু থেকে ছাড়িয়ে নিয়ে প্রায় দৌড়ে ঘরের দরজা খুলে বাইরে বেরিয়ে গেল। বাইরে গিয়ে জোরে জোরে আওয়াজ করে মুখ থেকে থুতু ফেলে, কুলকুচি করে ঘরে এসে দরজা লাগিয়ে শুয়ে পড়ল সে। শুতে শুতে তারপর নিজের স্বামিকে সোহাগ করতে করতে অনিতা বলল, “বাবা কতো ঝাঁঝ গো তোমার ফ্যেদাতে। তবে আমি ওই নোংরা জিনিসটা খেতে পারবনা গো, ওয়াক উঠছিল তাই আমি ফেলে এলাম”, এই বলে অনিতা চুপচাপ সুভাষের পাশে শুয়ে আস্তে আস্তে ঘুমিয়ে পড়ল।



৪​


রোজ রাতে নিজের চোখের সামনে এই সব ঘটনার উন্মোচন হতে দেখতে দেখতে কাজলের মনের ভেতরে কামনা আর বাসনা ভরে উঠল। সব সময়ই ওর মনে কেবল ওই সব জিনিসপত্রই পাক খেতে আরম্ভ করল আর এর ফলে পড়াশোনার দিক থেকে আস্তে আস্তে তার মন উঠে যেতে আরম্ভ করল। দাদা বৌদির চোদনলিলার দর্শন ওর কাছে এতই নেশার মত হয়ে গেল যে, রোজই রাত হবার জন্য উঁকিয়ে থাকতে লাগল সে। তবে সেক্স-এর নেশা যে বড্ড খারাপ, সেটা কাজলকে বোঝানোর মত কেউ ছিল না আর তাই, রোজ কলেজ বাঙ্ক যত সব নোংরা ছেলেদের সঙ্গে নির্জন জায়গাতে বসে আড্ডা মারতে আরম্ভ করল সে। বাড়িতেও বেশ দেরী করে ফিরতে আরম্ভ করল।


অন্যদিকে, অনিতা সারাদিন বাড়িতে থেকে সংসারের কাজ করত আর রাত হলেই সেই সব কিছুর দাম সুভাষের কাছ থেকে উসুল করে নিত। কিন্তু এত খেটেও, সংসারের জন্য এত করেও অনিতাকে সব সময়ই শ্বাশুড়ির গঞ্জনা শুনতে হত। অনিতার শ্বশুর, মানে সহদেব তাকে কিছু না বললেও শ্বাশুড়ি খালি খিস্তি-খামারি করত। অনিতা নিজেও বস্তিতে মানুষ হেলও, ওর বাবা মা সেই রকম ভাবে কাঁচা খিস্তি দিত না কখনই। তাই শ্বাশুড়ির কাছে সেই ভাবে গঞ্জনা শুনতে শুনতে আর সহ্য করতে না পেরে, একদিন ভীষন রেগে গিয়ে নিজের শ্বাশুড়ির টুঁটিটা দুহাতে চেপে ধরল অনিতা। তারপর দাঁতে দাঁত চেপে বলল,


“এইইই শালী খানকি মালতি!! তুই শালী নিজের গুদ চুদিয়ে চুদিয়ে নিজের গুদ থেকে আমার বরকে বেড় করেছিস বলেই সকাল থেকে সন্ধ্যে তোর খিস্তি হজম করি আমি। যদি তা না হত, তাহলে এতদিনে তোর ওই বরভতারি গুদে আমি কবেই আগুন লাগিয়ে দিতাম রে ঢেমনি, আর মাগী! এবার থেকে রাতের বেলা বেশি বকবক করলে না, তোর বরের সামনে তোকে লেঙ্গটো করে ঘরের বাইরে নিয়ে গিয়ে পাড়ার লোকের সামনে আচ্ছা করে কেলানি দেবো, তারপর পাড়ার সব নেড়ি কুত্তাদের দিয়ে তোর গুদ চোদাব”


ওইদিকে অতক্ষণ অত জোরে গলা চেপে ধরে থাকার জন্য মালতির প্রায় প্রাণ যায় যায় আর বলা বাহুল্য অনিতার সেই আকস্মিক ব্যাবহারে মালতি বেশ ভয় পেয়ে গেল। সহদেবও নিজের স্ত্রীয়ের করা পুত্রবধুর ওপর জুলুমির কথা যেনে কেবল একটাই কথা বললেন, “ আরে অনিতা, ওকে ছেড়ে দাও, এতো রাগ করো না”। শ্বশুরের কথা শুনে অনিতা মালতিকে ছেড়ে দিল। অবশেষে অনিতার হাত থেকে রেহাই পেয়ে মালতি ভীত নেরির মত দুপায়ের ফাঁকে ল্যাজ গুটিয়ে চুপচাপ ঘরের এক কোণে বসে পড়ল।


শ্বশুরের কথা শুনে অনিতা আর বেশী কিছু বলল না আর দেখতে দেখতে ওর রাগটাও কমে গেল। একটু পরে শান্ত হয়ে আবার ঘরের কাজকর্ম করতে আরম্ভ করল অনিতা। সেইদিনের থেকেই অনিতাকে মালতি আর কিছু বলতনা, মানে কিছু বলার সাহস পেত না আর অনিতাও আস্তে আস্তে পরিবারের সকলের সামনে আরও খুলে উঠতে আরম্ভ করল কারণ সেই দিনের ঘটনার পর তার মনের মধ্যে থাকা সব ভয় শেষ হয়ে গিয়েছিল।


সেদিন সন্ধ্যেবেলা সুভাষ অফীস থেকে বাড়িতে যখন এলো তখন বাড়িতে সব কিছুই আগের মতনই চলছে। সকালে ঘোটে যাওয়া শাশুড়ি বউমার মারামারির কথা যেন কেউ জানেই না আর তাই সবাই নিজের সময় মতন রাতের খাবার খেয়ে রাত দশটার মদ্ধে শুয়ে পড়ল। আর রোজের মতনই সবাই ঘুমিয়ে পড়লে অনিতা আস্তে আস্তে সুভাষের পাশে গিয়ে সুভাষকে দু হাতে জড়িয়ে ধরে বলল, “উহহহ সোনা! আজ আমাকে ভালো করে রোগরে রোগরে আমার মনের মতন চুদে দাও। আজকে তোমার মাও কিছু বলবেন না কারণ আমি মাকে ভালো করে বুঝিয়ে দিয়েছি”


অনিতার সেই কথা শুনে সুভাষ বেশ খুশি হয়ে জিজ্ঞেস করলো, “আরে! তাই বুঝি? কিন্তু কেমন করে মাকে বোঝালে?”


এই বলে সুভাষ নিজের দুহাত দিয়ে অনিতাকে জড়িয়ে ধরল, আর ওইদিকে অনিতার পাশে শুয়ে শুয়ে চোখ পিট পিট করতে করতে দাদা-বৌদির কীর্তিকলাপ দেখতে আরম্ভ করল কাজল। অনিতাকে আদর করতে করতে হঠাৎ করেই সুভাষের চোখ কাজলের মুখের ওপরে পরতেই সে দেখলো যে কাজল তাদের দিকেই তাকিয়ে রয়েছে।


কাজলকে সেই রূপ তাদের দিকে তাকিয়ে থাকতে দেখে সুভাষ অনিতার কানে কানে বলল , “এই অনিতা...কাজল যে আমাদের দিকে চোখ পিট পিট করে তাকিয়ে রয়েছে। ওর সামনে কি আমাদের এই প্রোগ্রামটা করা ঠিক হবে?”


সেই শুনে অনিতা সুভাষকে চুমু খেতে খেতে বলল, “হ্যাঁ, আমি জানি! কাজল যে ঘাপটি মেড়ে আমাদের এই খেলা দেখছে সেটা আমি জানি আর এটাও জানি যে প্রায় রোজ রাতেই ও আমাদের চোদাচুদি দেখে। দেখো এখন কাজলের যৌবণ আর এটা ওর সব কিছু শিখে নেওয়ার সময়, তাই ওকে আমাদের চোদাচুদি দেখে সব কিছু শিখে নিতে দাও...”


অনিতার সেই কথায় সুভাষ বলল, “কিন্তু এটা ঠিক হবে না, আর আমিও ওর সামনে তোমাকে লেঙ্গটো করে চুদতে পারবনা”


সেই শুনে অনিতা নিজের ব্লাউস সরিয়ে ব্লউসের ভেতর থেকে নিজের একটা ডাঁশা মাই বাইরে বেড় করে সুভাষের মুখে ঢুকিয়ে দিতে দিতে বলল, “আহ ছাড়ো তো দেখি এসব কথা। ও দেখলে আমদের কী করার আছে? তুমি বরং নিজের কাজ চালু করো, আমার যে আর তোর সইছেনা সোনা”


কিন্তু অনিতার সেই উত্তরের পরেও সুভাষের মন চাইছিলনা নিজের ছোটো বোনের সামনে নিজের বৌকে লেঙ্গটো করে চুদতে। কি করবে, কি করবেনা বুঝে উঠতে পারছিল না সুভাষ আর ওকে সেইভাবে ইতস্তত হতে দেখে অনিতা নিজে থেকেই, সুভাষের পরনের জামা প্যান্ট খুলে সুভাষকে ল্যাঙট করে দিলো। তারপর নিজেও সব কাপড় চপর খুলে রেখে লেঙ্গটো হয়ে গেল। অনিতার সেই অবস্থা দেখে সুভাষ বুঝল যে তাকে তখন কোনো কথা বলাই বেকার কারণ সে কিছুই মানতে চাইবে না তখন।


সেই বুঝে সুভাষ আস্তে করে অনিতাকে বলল, “ঠিক আছে, কিন্তু তুমি কাজলকে বলো অন্যদিকে পাস ফিরে শুতে"


এইবার অনিতা রেগে গিয়ে সুভাষ কে বলল, “দেখো বেশি নাটক কোরোনা আর এই নাও আমার এই মাইটা চুষে চুষে খেয়ে নাও”


সকালবেলা শাশুড়িকে পেদিনর কারণে অনিতা যে হেব্বি গরম খেয়ে গিয়ছিল সেটা পরিষ্কার বোঝা যাচ্ছিল। ওর মনে তখন খালি গুদ মারবার কথা ঘুরছে আর তাই “আহ ইসসসসসসসস” করতে করতে নিজের বাল কামানো গুদের উপরে হাত বোলাতে আরম্ভ করল সে। অনিতার সেই অবস্থা দেখে সুভাষ বলল, “আওয়াজ করো না, ঘরের আর সবাই উঠে পরবে।” কিন্তু অনিতা যেন নেশাগ্রস্ত তখন। তার মাথাতে যে কোনো কথাই ঢুকছে না তখন। সেই রাতে কাজল এত কিছু দেখল যে তার চোখ দুটো সারাক্ষণ বড়ো বড়ো হয়েই থাকল আর সেই সব কিছু দেখতে দেখতে নিজের গুদের ভেতরে একটা আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে নাড়তে থাকল।


সুভাষ বেশ খানিকখন ধরে কোমর নাড়িয়ে নাড়িয়ে অনিতাকে চুদলো, তারপর অনিতার গুদের ভেতরে ভকভক করে ফ্যেদা ঢেলে ওর গুদটা ভরিয়ে দিলো। তবে আজ সুভাষের ফ্যেদা ঢালবার পরেও সুভাষ কে ছাড়ল না অনিতা। সদ্য নিক্ষেপ করা ফ্যাদা মাখানো গুদের ভেতর থেকে অনিতা ওর বরের ল্যাওড়াটা বের করে নিয়ে নিজের শাড়ির এক কোণা দিয়ে ভালো করে মুছে নিল। তারপর সেটা সটান নিজের মুখে ভরে নিয়ে চুষতে চুষতে আবার দাঁড় করাল ওর বাঁড়াটাকে। সুভাষের বাঁড়া আবার খাড়া হতেই অনিতা এক ঝটকাতে সুভাষের ওপরে উঠে ওর বাঁড়াটা নিজের গুদের ভেতরে ঢুকিয়ে জোরে জোরে থ্যাপ থ্যাপ করে উঠ-বোস করতে করতে নিজের গুদ চোদাতে লাগলো।


সেই রাতে সুভাষ প্রায় রাত দুটো পর্যন্ত অনিতার গুদ মারলো। শেষে অনেক রাত্রে, গুদের সব প্লাস্টার খসিয়ে, পাঁচ পাঁচবার গুদের জল খসিয়ে ক্লান্ত হয়ে নিজের বরের পাশে কেলিয়ে পড়ল অনিতা আর সেই লেঙ্গটো অবস্থাতেই সুভাষকে আসটে পিষ্টে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়ল।​



৫​


সহদেব বাবু নিজের যৌবনকালে বেশ রঙ্গিন মেজাজের লোক ছিলেন। নাহ, ছিলেন বলাটা ভুল হবে কারণ উনি এখনও বেশ রঙ্গিন মেজাজই আছেন কারণ এখনও রোজ দুপুরবেলা মালতি আর অনিতা খেয়ে দেয়ে ঘুমিয়ে পড়লে উনি টিভিতে ব্লূ ফিল্ম চালিয়ে হাত মারেন। প্রথমে উনি খবর দেখেন। খবর শুনতে শুনতে বাকিরা ঘুমিয়ে পড়লে উনি তখন টিভিতে ব্লূ ফিল্ম লাগিয়ে দেখতে থাকেন। সারা দুপুর পানু দেখে মুঠ মেড়ে, দুবার মাল ফেললে তবেই ওনার শান্তি হয় আর সেই দেখে মালতি সবাইকে বলে বেরায় যে তার বর বুড়ো হয়ে গেলেও এখনো সেই আগের মতনই গুদ খেকো আছে। তবে মালতির সেই সব কথায় সহদেবের কিছু যায় আসে না। কিন্তু এখন বাড়িতে বৌমা আসার পর থেকে দুপুরে ব্লূ ফিল্ম দেখাটা কমে গিয়েছে তার।


সেইরকমই একদিন সকালবেলা, সহদেব পাশের গলি থেকে একটা ব্লূ ফিল্মের ক্যাসেট কিনে বাড়িতে এনে নিজের ড্রয়ারের ভেতরে রাখছিলেন। শ্বশুড়কে সেখানে, সেই সময়ে ক্যাসেট রাখতে দেখে অনিতা তাকে জিজ্ঞেস করল, “ওটা কোন সিনেমার ক্যাসেট বাবা?”


সেই শুনে সহদেববাবু তাড়াতাড়ি বললেন, “না...না বৌমা তেমন কিছু নয়। এটা ইংরিজি একটা সিনেমা, এসব তোমার জন্য নয়।” এই বলে খানিক পরে সহদেব ঘরের বাইরে যেতেই অনিতা ঘরের কাজকর্ম ফেলে চুপচাপ গিয়ে ড্রয়ারটা খুলে ক্যাসেটটা দেখতেই থ হয়ে গেল। সে দেখল যে ক্যাসেটের উপরে এক জোড়া ল্যাঙট পুরুষ আর মেয়েছেলের চোদাচুদি করার ছবি লাগান। ব্যাপারটা বুঝতে পেড়ে অনিতা কয়েক সেকেন্ডের জন্য ছবিটা ভালো করে দেখে নিয়ে তাড়াতাড়ি সেটা আবার যথাস্থানে রেখে দিয়ে আবার ঘরের কাজ করতে লাগল।


সেদিন দুপুরবেলা সবার খাওয়া-দাওয়া শেষ হয়ে গেলে, অনিতা মটকা মেরে চুপচাপ শুয়ে থাকলো আর থেকে থেকে নিজের চোখ খুলে খুলে নিজের শ্বশুড়ের কর্ম দেখতে লাগল। খানিকক্ষণ খবর দেখবার পর সহদেববাবু নিজের জায়গা থেকে চুপচাপ উঠে ড্রয়ার থেকে সেই ক্যাসেটটা বার করলেন। তারপর সেটা ভি.সি.আরে ঢুকিয়ে দিলেন। তারপর টিভির আওয়াজটা কমিয়ে দিয়ে ব্লূ ফিল্ম দেখতে লাগলেন। ওইদিকে ঘরের মেঝেতে শুয়ে শুয়ে আনিতাও হালকা করে নিজের চোখ খুলে ব্লূ ফিল্মটা দেখতে থাকল। অনিতা দেখলো যে ব্লূ ফিল্মেতে দুটো মাগীকে নিয়ে চারটে লোক মনের সুখে চোদাচুদি করছে। এই সব দেখতে দেখতে অনিতার নিজের শরীর গরম হয়ে উঠল।


সেদিন রাতে যখন সুভাষ অনিতাকে ল্যাঙট করে গাদোন দিচ্ছিল্লো তখন অনিতা আস্তে করে সুভাষকে জিজ্ঞেস করল যে সেই রকমের ঘটনা সত্যি সত্যি হয় কি না। অনিতার কাছে সব কিছু শোনবার পর সুভাষ বলল, “বাবা যখন টিভিতে ক্যাসেট চালায় তখন তো তুমি দেখতেই পাও আর হ্যাঁ, এই রকম হয় তবে শূটিংগ করার সময়। আসল জীবনে এই রকম কোনো কিছু হওয়া সাধারণ নয়”


সেই শুনে অনিতার মাথায় একটু নতুন ফন্দি আঁটল। পরেরদিন দুপুরেও সেই এক রকম ঘটনা ঘটল, তবে আজ অনিতা দেখল যে ব্লূ ফিল্ম চালিয়ে শ্বশুড়মশাই নিজের বাঁড়া খিঁচছেন। আর সেই সুযোগের সদ্ব্যবহার করে অনিতা হঠাৎ নিজের শ্বশুরের পাশে উঠে বসল। বৌমাকে আচমকা উঠে বসতে দেখেই সহদেব বাবু ঘাবরে গিয়ে তাড়াতাড়ি নিজের খাঁড়া ল্যাওড়া লুকিয়ে টিভিটা ফট করে বন্ধ করে দিলেন। ওইদিকে অনিতা যেন কিছু জানেনা, কিছু বঝেনা সেই রকমের একটা ভান করে নিজের শ্বশুড়কে জিজ্ঞেস করল, “বাবা, আপনি ওটা কোন প্রোগ্রামে দেখছিলেন?”


সেই শুনে সহদেব বলল, “ওহ...বৌ...বৌমা ওটা...ওটা তোমার দেখার প্রোগ্রাম নয়। তুমি বরঞ্চ আবার শুয়ে পরও, অনেক খাটাখাটনি হয়েছে তোমার আজ।”


শশুরের কথা শুনে এবার অনিতা স্পষ্ট সূরে বলল, “বাবা আমি সব জানি, আর তাছাড়া আমি তো আর কচিখুকি নই। আমিও তো রোজই প্রায় মাঝরাত অব্দি আপনার ছেলের সাথে ওইসব করি, তাই আমারও ওই সিনিমা দেখতে কোনো লজ্জা লাগবে না। তাই আপনি কোনো কিছু চিন্তা না করে আবার সিনিমাটা চালু করতে পারেন।”


অনিতার কথায় যুক্তি ছিল বটে কিন্তু শ্বশুর আর বৌমা একসাথে পাশাপাশি বসে পানু দেখবে, এটাও সম্ভব? ভেবে সহদেবের মাথা ঘুরে গেল কিন্তু বৌমার কথা তো আর ফেলা যায় না। তাই আর কিছু না বলে আবার টিভি চালিয়ে সিনিমাটা দেখতে আরম্ভ করল সহদেব। ওইদিক হঠাৎ করে মালতিরো ঘুম ভেঙ্গে যেতেই সে দেখল যে টিভিতে চোদাচুদি চলছে আর অনিতা নিজের শ্বশুড়ের পাশে বসে সেটা দেখছে। মালতি আরও দেখল যে সহদেবের একটা হাত অনিতার পীঠের উপরে আস্তে আস্তে ঘোরাফেরা করছে। তবে যেটা মালতিকে সব থেকে বেশী চোটিয়ে দিল সেটা হল, অনিতার একটা হাত ওর শ্বশুড়ের বাঁড়া ধরে আস্তে আস্তে হাত মারছে দেখে।


শ্বশুড় আর বৌমার এই সব কান্ড দেখে মালতি রেগে মেগে চেঁচিয়ে উঠে বলল, “ওহহ মাহহ গোওওও! আমার কপাল পুড়ল গো!! এই ভর দুপুরবেলা কি করছ তুমি গো!! ওগো তোমার বৌমার সঙ্গে তোমার এতই পীরিত যে নিজের ওই মিন্সে বাঁড়াটাকেও বৌমাকে ধড়িয়ে দিয়েছো? কোই যখন আমি রাতে তোমার বাঁড়াটায় হাত লাগাতে যাই তখন তো তোমার বাঁড়াটা খাঁড়া হয়না আর এখন...এখন তো বেশ মুলোর মতন খাঁড়া করে বৌমার হাতে দিয়ে বসে আছো!! আর এই বেশ্যা মগীটাও তেমনি!!! আগে আমার ছেলেটাকে খেয়েছে, এইবার আমার বরকেও খাবে দেখছী। এই মাগী ছাড়, ছাড় আমার বরের ল্যাওড়াটা! ইসসস কি কুক্ষণেই সুভাষ এই মাগীটাকে ধরে নিয়ে এসেছিল...”


মালতির কথা শুনে সহদেব নিজের হাত বারিয়ে মালতির মাইদুটো চেপে ধরে বলল, “এই মাগী মুখ সামলে কথা বল। অনিতা আমাদের বাড়ির বৌমা, কোনো রাস্তার মাগী নয়। অনিতা আমাদের ঘরের ইজ্জত । তোর যদি নিজের গুদ চোদাবার সখ হয়ে থাকে তাহলে তাই বল, আমি তোকে এখুনি ভালো করে চুদে দিচ্ছী। তোকে এতো চোদার চুদব যে তোর গুদের ছাল চামড়া উঠে যাবে আর তুই এত চেঁচাবি যে পাড়ার সব লোক জমা হয়ে যাবে তোকে দেখার জন্য। কিন্তু বৌমাকে গালাগালি দিলে তোর পোঁদে বাঁশ ঢুকিয়ে দেব আমি ঢেমনি...”


সহদেবের কথা শুনে মালতি বলল, “হিম্মত আছে তোমার? ঠিক আছে, বলছ যখন আজ রাতে দেখা যাবে তোমার ল্যাওড়াতে কতো জোড়, তবে নিজের এই সোহাগের বৌমাকে একটু বুঝিয়ে দাও যে রাতে যেন চোদাচুদিটা একটু কম করে...ঘুমোবার সময় ওর ওই ফাটা গুদের ভচভচ শব্দ শুনতে আমার একদম ভালো লাগেনা...”


শ্বাশুড়ির কথা শুনে অনিতা বলে উঠলো, “মা রোজ গুদের ল্যাওড়া ঢুকলে না ওইরকমই আওয়াজ হয়, তবে তুমি সে সব জানবে কি করে? তুমি নিজে জাননা যে গুদ ভরে গাদন খাওয়াতে কতো সুখ, কতো আনন্দো। যদি তুমি এই কথাটা ভালো করে জানতে তাহলে শ্বশুড়মশায়ের এইরকম দশা হতনা। আর তুমি শ্বশুর মশাইয়ের বাঁড়ার দম দেখতে চাও তো? ঠিক আছে, তবে আমিও দেখব তোমার গুদেতে চোদা খাবার কত দম আছে”


অনিতার কথা শুনে মালতি মুখ ঝাঁমটা দিয়ে বলল, “ইসসস! মাগীরে কি অবস্থারে তোর! নিজের শ্বশুর সাউরির চোদাচুদি দেখতে চাস, ইসসস!! থাক থাক, নিজের আর তামাশা বানাতে চাই না আমি আর নিজের ছেলের সামনে এই সব করতে থাকলে আমাদের কী মান ইজ্জত থাকবে? এমনিতে না চুদিয়ে আমার কোনো অসুবিধাই হয় না।”


সেই শুনে অনিতা নিজের শাশুড়ির গাল টিপে বলল, “মাগো, তোমার পেটে খিদে, মুখে লাজ আর সেই জন্যই তো তুমি আমাকে আর তোমার ছেলেকে করতে দেখলে হিংসে কর। তবে তোমার ছেলেও বিরাট চোদনবাজ, তাই তুমি যদি শ্বশুড়মশায়কে দিয়ে রাতে নিজের গুদ চোদও তাহলে সেটা দেখে তোমার ছেলেরও বেশ ভালো লাগবে...” ​



৬​


সেই দিন রাতে খাবার পর কাজল নিজের বই খাতা নিয়ে পড়তে বসতে যাবে এমন সময় অনিতা আস্তে করে কাজল কে ঘরের এক কোনেতে নিয়ে গিয়ে ফিসফিস করে বল্লো, “কাজল আমি জানি যে রাতে তুমি আমার আর সুভাসের সব কাজ চুপিচুপি দেখতে থাকো। তোমার কী আমাদের ওই সব কাজ দেখতে ভালো লাগে?”


নিজের খেলায় ধরা পরা যাওয়ায় কাজল কোনো কিছু না বলে চুপচাপ মাথা নীচু করে দাঁড়িয়ে থাকলো।


তাই দেখে অনিতা আবার বল্লো, “পাগল মেয়ে, তুই জানিসনা যে এটাই জীবনের সব থেকে আনন্দের কাজ। আমি যখন তোর বয়সী ছিলাম তখন আমি রোজ আমার ছেলেবন্ধুকে দিয়ে আমার গুদ চোদাতাম। আমার চারটে ছেলে বন্ধু ছিল আর ওদের মধ্যে সব থেকে লাস্ট ছেলে বন্ধু সুভাষ। তবে থাক ওইসব কথা, আমি বলছিলাম যে আজ রাতে তুই আমাদের ছাড়া নিজের মা আর বাবাকেও ওইসব কাজ করতে দেখতে পাবি, কারণ আমি আমার শ্বাশুড়িকে ভালো করে গুদ চোদাতে বলেছি। তোর যদি এই সব এতো ভালো লাগে তাহলে যখন ঘরে দুদুটো গুদ চোদা খাবে তখন তুই উঠে বসে যেতে পারিশ। কেউ কিছু বলবেনা আর কেউ কিছু বললে আমি সামলে নেবো, কোনো চিন্তা করিসনা।”


আওি শুনে কাজল বল্লো, “বৌদি তুমি কি বলছও, আমি কিছু বুঝতে পারছিনা।”


অনিতা তখন বল্লো, “আমি যেরকম বলছি সেইরকম করতে থাক। আজ রাতে খাবার খেয়ে আমি তাড়াতাড়ি শুয়ে পরবো আর তারপর রাত এগারোটার সময়ে চোদাচুদির প্রোগ্রাম শুরু হবে। তুই শুধু নিজের চোখ বন্ধ করে ঘুমবার নাটক করতে থাকবি। খানিক পরে আমি তোকে একটা চিঁমটি কাটবো আর তখন তুই উঠে বসে আমাদের আর নিজের মা বাবর চোদাচুদি দেখতে থাকিস আর আনন্দ নিতে থাকিস। কিরে বুঝলি কিছু?”


এই সব কথা শোনবার পর কাজল আস্তে করে ঘাড় নেড়ে বল্লো, “হ্যাঁ, বুঝলাম আর আমি খেয়ে-দেয়েই চোখ বন্ধ করে শুয়ে পরবো.”


আর যেমন বলা তেমনি কাজ। রাত দশটার সময় খাবার পর কাজল শুয়ে পড়লো আর তার খানিক পরে অনিতা একটু উঁচু সুরে সুভাষ কে বল্লো, “এই শুনছ, আজ তোমার মা কিন্তু তোমার বাবা কে চ্যালেংজ করেছে কার কত দম আছে এখনো দেখবার জন্য, তা তোমার কী মনে হয়? তবে আমার তো মনে হয়ে যে তোমার মা পারবেনা”


অনিতার কথার মাথা মুণ্ডু না বুঝতে পেরে সুভাষ বল্লো, “কে পারবেনা আর কী পারবেনা?”


সেই শুনে অনিতা ফিসফিস করে সুভাসের কানে কানে বল্লো, “আজ রাতে তোমার মা আর তোমার বাবা দুজনে রোমান্স করবেন.” তারপর আবার অনিতা একটু উঁচু সুরে বল্লো, “আমাদের এখন শুয়ে পড়া উচিত তা নাহোলে এনাদের কাজে বাধা হতে পরে” এই বলে অনিতা বিছানা থেকে উঠে শ্বশুড় আর শ্বাশুড়িকে ঠিক এক কাপ গরম দুধ দিলো আর আসতে করে “বেস্ট অফ লাক” বল্লো। তারপর নিজের আর সুভাসের জন্য এক এক কাপ দুধ নিলো।


অনিতা তারপর সুভাষ কে ইশারা করে বল্লো, “দুজনে শুয়ে পরি” আর সেই মতই দুজনে চুপচাপ শুয়ে পড়লো। অনিতা চোখ বন্ধ করে খালি ঘুমবার নাটক করছিলো। অনিতা শোবার আগে শ্বশুড় আর শ্বাশুড়ি কে বল্লো, “আপনারা যদি লাইটটা জ্বালিয়ে রাখেন তাহলে ভালো হয়, আমি তাহলে দেখতে পারব যে কার কতটা জল আর কতো ফ্যেদা বেরলো, কে জিতলো আর কে হারল”



৭​


অনিতার কথা শুনে সহদেব বাবু হেসে বললেন, “ঠিকই আছে বৌমা, আজ রাতে ঘরের লাইটটা জ্বালানোই, কারণ তা নাহোলে আমি তোমার শ্বাশুড়ির ছেঁদাটা খুঁজে পাবনা...”


নিজের শ্বশুড়ের মুখে সেই কথা শুনে অনিতা ফিক করে হেঁসে ফেলল কিন্তু মালতি তাকে কিছু বললনা।


রাত প্রায় ১১.০০ টার সময় অনিতা শুয়ে শুয়ে দেখলো যে তার শ্বশুড় আর শ্বাশুড়ি তখনও নিজেদের চোদাচুদি প্রোগ্রাম চালু করেনি। আর তাই দেখে আবার উঠে বসে ওদের দুজনকে বল্লো, “চলুন চলুন আপনারা নিজেদের কাজ তাড়াতাড়ি শুরু করুন। আপনারা কেনো একে অপরকে দেখলে শুধু শুধু এতো রাগ করেন। মিলেমিসে ভালোবেসে থাকুন না মাইরি আর মনের আনন্দে চোদাচুদি করুন, দেখবেন আপনাদের মনও ভালো থাকবে সেই সাথে সাস্থ্যও ভালো থাকবে...”


অনিতার এই কথা শুনে সহদেব বাবু এবার মালতিকে জরিয়ে ধরে বললেন, “এসো রানী, আরও কাছে এসো, আজ অনেকদিন পর তোমাকে ভালো করে কাছে পেতে ইচ্ছে করছে আর...তোমাকে লেঙ্গটো করে চুদতেও আমার বড্ড ইচ্ছে করছে...”


কিন্তু মালতি বলল, “না...না...না, আগে এই ছেনাল মাগীটাকে শুয়ে ঘুমিয়ে পড়তে দাও, তারপর যা করবার করবে”


শ্বাশুড়ির মুখে এই কথা শুনে অনিতা আর কোন পথ না দেখতে পেয়ে ওদের “গুড নাইট” বলে চোখ বন্ধ করে শুয়ে পড়ল। কিন্তু একটু পরে আবার চোখ পিট পিট করতেই দেখল যে শ্বশুড় আর শ্বাশুড়ির চোদাচুদি শুরু হয়ে গেছে।


সহদেব আর মালতি প্রথমে প্রায় ১০ মিনিট ধরে একে অন্যওকে চুমু খেতে লাগল আর সেটা দেখে অনিতা আস্তে করে সুভাষের ঘুম ভাঙ্গিয়ে ওর কানে কানে বল্লো, “ওগো আজ খুব হেব্বি মজা হবে, একবার চোখ মেলে দেখোই না তোমার বাবা মা সবার সামনে কি করছে...”


অনিতার কথা শুনে সুভাষ তৎক্ষণাৎ নিজের চোখ খুলতেই দেখলো যে ঘরের প্রতিটা আলো জ্বলছে আর সেই আলোর নীচে তার আপন বাবা মা একে অপরকে জড়িয়ে ধরে থেকে থেকে চুমু খাচ্ছে। তবে মালতি আর সহদেব বাবু তাদের ছেলের ঘুম ভেঙ্গে গেছে নিজেদের কাজ থামিয়ে দিলেন। ওদের থেমে যেতে দেখেই অনিতা নিজের শ্বশুড় আর শ্বাশুড়ির কাছে গিয়ে বল্লোঃ


“উফফফ আপনারা আবার থামলেন কেন? ঘরের সীনটা কেন চেঞ্জ করছেন মাইরি, যা করছিলেন সেই কাজটা আগে শেষ করুন তারপর অন্য কথা চিন্তা করবেন। আপনারা একে অন্যকে যতো পারেন খেতে থাকুন। কেউ দেখল কিনা তা নিয়ে আপনারা এত কিছু মনে করছেন কেন? এটা আপনাদেরই বাড়ি...আপনাদের এখানে যা ইচ্ছা তাই করবেন। তাই এবার তাড়াতাড়ি শুরু করুন। ওদিকে আপনাদের কাজ শেষ হলে আমরা আমাদের কাজ শুরু করবো” অনিতার এই সব কথা শুনে সহদেব আর মালতি আর নিজেদেরকে থামিয়ে না রেখে আবার চুমু খেতে লাগলেন আর সেই সাথে এবার একে অপরের জামা কাপড় খুলতে লাগলেন। সহদেব বাবু একটু বেশী উত্তেজিত হয়েছিলেন, তবে মালতি খুব লজ্জা পাচ্ছিল। ওদের কর্ম অগ্রসর হতে দেখ এবার সুভাষ আর অনিতা বিছানাতে শুয়ে পড়ল। তারপর শুয়ে শুয়ে নিজেদের বাপ মায়ের কামখেলা দেখতে লাগল। ওইদিকে চোখ বন্ধ করে ঘাপটি মেরে পরে রইল কাজল।


খানিকক্ষণ ধরে চুমু খাবার পর সহদেব আর মালতি দুজনে ৬৯ পোজিসনে একে অপরের ল্যাওড়া আর গুদ চাটা শুরু করলো। সেই ভাবে গুদ আর ল্যাওড়া চাটাচাটি চোষাচুষি চলাকালীন অনিতা হাত বারিয়ে আস্তে করে কাজলের মাইয়ে একটা ছোট্ট চিমটি কাটলো। আর চিমটি খেয়েই সঙ্গে সঙ্গে উঠে বসতে চোখের সামনে বাংলা পানুর লাইভ দৃশ্য দেখতে পেল কাজল। তবে তখন ভয় কম উত্তেজনা আর কৌতূহলের বশে নিজের বাবা মাকে দেখতে ব্যাস্ত হয়ে পড়ল কাজল। ওইদিকে নিজের বাবা মার চোষাচুষি দেখতে দেখতে সুভাষ আস্তে করে একটা হাত অনিতার কাপড়ের ভেতরে ঢুকিয়ে দিলো আর আনিতাও এবার নিজের একটা হাত সুভাষের লুঙ্গির ভেতরে ঢুকিয়ে দিলো। ওইদিকে কাজলও নিজের গুদে আঙ্গুল ঘোষতে লাগলো। ঘরের ভেতরে সবাই একইসাথে সেক্স নিয়ে ব্যাস্ত হয়ে পড়ল।


খানিক পরে ল্যাওড়া গুদ চাটাচোষা হয়ে গেলে, সহদেব বাবু আর মালতি উঠে বসলেন আর বসতেই চোখের সামনে কাজলকে বসে থাকতে দেখলেন আর সেই সাথে ওকে গুদে আঙ্গুল মাড়তে দেখে চমকে উঠলেন। এবার কাজলকে বকতে লাগলেন ওরা। ওইদিকে কাজল বকা খাচ্ছে দেখে অনিতা বল্ল, “আরে মা, আপনার মেয়ে কে দেখতে দিন না, কাজলের জানা উচিত যে তার বিয়ের পর তার বর তার সঙ্গে কি কি করবে আর বুঝতে দিন যে জীবনের সব থেকে আনন্দ চোদাচুদিতে আছে। এমনিতেই আজ নয় কাল কাজলকে এই সব শিখতেই হবে কারণ বিয়ের পরে শ্বশুড় বাড়িতে এই সব কাজের কথা কেউ শেখাবেনা, তা নাহলে শুরুরদিন থেকেই তো ওকে কাপড় খুলে ল্যাঙট হয়ে ডাইরেক্ট চোদা খেতে হবে। আপনারা একবার ভেবে দেখুন তো তখন আপনার মেয়ের কী অবস্থা হবে? শুধু শুধু ওকে না করবেন না...”


সহদেবের মূড তখন মালতি কে চোদবার জন্য ছটফট করছিলো আর তাই তিনি বললেন, “আরে ছাড়ো তো আমার আদরের মালতি রানী, তোমার মেয়ে তো আর বাইরে কাওকে বলতে যাবেনা আমি কেমন করে তোমাকে ভোদা চোদন দিয়েছি আর কেমন করে গুদ মারতে মারতে তুমি আমার বাঁড়াটাকে গুদের ভেতর থেকে বেড় করতে বলেছ...”


সহদেবের কথা শুনে মালতি একটু আশ্বস্ত হয়ে বলল,“ঠিক আছে বুড়ো.....যখন তুমি বলছ আমি মেনে নিচ্ছি, তবে আজ দেখা যাবে যে কার কত দম আর কাজল যদি দেখতে চাই তো দেখুক কি ভাবে তার মা তার বাবার বাঁড়াটা গুদ দিয়ে গিলে গিলে খাচ্ছে”


মালতির এই কথা শুনে সহদেব আর চুপ না থাকতে পেরে এক লাফে মালতির ওপরে চড়ে গেলেন আর একইসাথে মালতির গুদের ভেতরে নিজের খাঁড়া বাঁড়াটাকে ভরে দিলেন।


ওইদিকে বেশ কিছুদিন পর আজ আবার গুদের ভেতর বাঁড়া ঢুকতে গুদে কেমন যেন ব্যাথা করে উঠলো মালতি। সে বলল, “এযাযা...আ আআআহহহ...আমার ঢেমনারেএএএএ!!! ওহহহ ভীষণ ব্যাথাআআআ করছেছেছে..যেহহহহ”


মালতির কথা শুনে সহদেব এবার নিজের চোদনের গতি কমিয়ে বৌকে আস্তে আস্তে ঠাপ মারতে লাগলেন আর খানিক পরেই মালতি থিতু হয়ে বরের ঠাপের সঙ্গে তাল মিলিয়ে মিলিয়ে পোঁদ তোলা দিতে দিতে বরের ল্যাওড়াটা নিজের গুদ দিয়ে পছ পছ করে খেতে লাগলো। সেই ভাবে কিছুক্ষণ চোদন দেবার পর সহদেব বাবু জিজ্ঞেস করলেন, “কী গো আমার গুদ চোদানি মালতি মাগী, কেমন লাগছে গো আমার চোদন খেতে? ভালো লাগছে তো?”


ওদিকে সহদেবের চোদন খেয়ে মালতির রাগ আর গুদ একই সাথে গলে গিয়েছিল। সে নিজের দু হাত দিয়ে সহদেবের গলা জড়িয়ে ধরে নীচ থেকে তলঠাপ মারতে মারতে বলল, “ওহ! ওঃরে আমার গুদের রাজা, আজ কতো দিন পরে তুমি আমাকে চুদছ। ওহহহহ! উহহহ!! তোমার ঠাপ খেতে যে কি ভালো লাগছে গো!! আহহহহ!! নাও চোদো...চোদো নিজের মালতির গুদটা এইবার গায়ের জোরে ঠাপ মেরে মেরে চোদো...”,


আর মালতির কাছ থেকে উৎসাহ পেয়েই সহদেব বাবুও এবার গদাং গদাং করে ঠাপ মারতে লাগলেন আর সেই ঠাপ খেতে খেতে মালতি নীচ থেকে খালি “আআহাআআহা আহা আআআআআআআআহ উহ আহা আআআআআহ উহাআআহ আআআহ আআহা আহহা” করতে লাগলো।


সেইভাবে উদোম চোদা খেতে খেতে মালতি বলল, “আহ চোদো চোদো আজ... আমার গুদটা ঠাপিয়ে ঠাপিয়ে ফাটিয়ে দাও সোনা... আর ওই তোমার আদরের ওই খানকি বৌমা মাগিকে দেখতে দাও যে আমরা কেমন করে চোদাচুদি করি। রোগরে রোগরে আমার গুদ চুদে তোমার ছেলে কেও দেখিয়ে দাও আমার মতন মাগীদেরকে কি ভাবে চুদতে হয়!!! আহহহহ!! কত সুখ হচ্ছে রে মাগীরে দ্যাখ দ্যাখ….” এমনি করে প্রায় ২০ মিনিট ধরে সহদেব জোরে জোরে মালতি কে চুদল আর তারপর মালতি কল কল করে গুদের জল খোসিয়ে দিলো। তারপর নিস্তেজ হয়ে চোখ বন্ধ করে কেলিয়ে পরল।


তবে মালতির জল খসে যাবার পরেও সহদেব বাবু নিজের চোদা বন্ধ করলেন না। জল খোসানোর পর মালতির গুদ থেকে বিচ্ছীরী ভাবে পছ পছ পকাত পকাত আওয়াজ আসছিলো আর কয়েকটা ঠাপ খাবার পর মালতি বলল, “আআহ থামো….. আমার আবার হবে….জ্বালা করবে…….আহহহহহ!!! আবার পরে চুদোগো” কিন্তু সহদেব বাবু নিজের চোদা থামালেন না বরং ঠাপানোর স্পীড আরও বারিয়ে দিলেন।


প্রায় ১০ – ১২ মিনিট পরে অবশেষে মালতির গুদের ভেতরে শেষ ঠাপ দিয়ে ফ্যেদা ছেড়ে দিলেন উনি আর ফ্যেদা ঢালার সাথে সাথে সহদেব বাবুও নিস্তেজ হয়ে মালতির পাশে চোখ বন্ধ করে শুয়ে পড়লেন। ​



৮​


ঘরের অপর প্রান্তে এতক্ষণ ধরে নিজের বাপ মার চোদাচুদি দেখতে দেখতে গরম খেয়ে অনিতার সব কাপড় চোপর খুলে দিল সুভাষ। তারপর অনিতাকে সম্পূর্ণ উলঙ্গ করে দিয়ে নিজেও ল্যাঙট হয়ে গেল। যখন সহদেব বাবু চুদতে চুদতে মালতির গুদের ভেতরে নিজের ফ্যেদা ভরে দিচ্ছিলেন ঠিক তখনই সুভাষ ঝপং করে লাফিয়ে অনিতার উপরে চড়ে বসল আর নিজের খাঁড়া বাঁড়াটা অনিতার রসে জব জব করতে থাকা গুদের ভেতরে এক ঠাপে ভরে দিলো। গুদের ভেতরে ল্যাওড়া ভরেই সুভাষ জোরে জোরে ঠাপ মারতে মারতে অনিতার গুদ মারতে শুরু করল।


সুভাষের ঠাপগুলো নিজের গুদের ভেতরে নিতে নিতে অনিতা এবার আস্তে করে নিজের একটা হাত নিয়ে গিয়ে কাজলের হাঁটুর ওপরে রাখল তারপর আস্তে আস্তে কাজলের উরুতে সেই হাত বোলাতে লাগলো। অনিতার ছোঁয়া পেয়েই কাজল সেই দিকে তাকাল আর তাকাতেই দেখল যে তার ল্যাঙট দাদা তার ল্যাঙট বৌদির ওপরে উঠে তাকে উত্তম মধ্যম চুদছে। ঘরের দুই প্রান্তে দু জোড়া লেঙ্গটো পুরুষ আর মেয়েছেলেদের চোদাচুদি করতে দেখে কাজলের মাঙ্গ যেন আরও ঘেমে গেল। আর চোখের সামনে সেই পারিবারিক চোদাচুদির দৃশ্য উপভোগ করতে করতে কাজল এবার নিজের হাত দিয়ে নিজের মাইয়ের বোঁটা চটকাতে লাগলো আর অন্য হাত দিয়ে গুদের ভেতরে আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে গুদ খেঁচতে লাগল।


অনিতাকে বিছানাতে ফেলে খানিকক্ষণ চোদবার পর, সুভাষ অনিতাকে চার হাতেপায়ে হামাগুড়ি দিয়ে কুত্তির মত বসতে বলল আর সেই সাথে নিজেও অনিতার পিছনে হাঁটু গেঁড়ে বসল। তারপর আবার অনিতার গুদে নিজের বাঁড়া লাগিয়ে পিছন থেকে চুদতে আরম্ভ করল। এতক্ষণে একটু সাহস পেয়ে এইবার কাজল আস্তে আস্তে দাদা বৌদির কাছে গিয়ে দাঁড়াল। তারপর দাঁড়িয়ে দাঁড়িয়ে বৌদির গুদের ছেঁদার ভেতরে ঢুকতে আর বেরোতে থাকা দাদার বাঁড়াটা আরও কাছ থেকে দেখতে লাগলো।


কাজলের সেই কৌতূহল দেখে সেই ল্যাঙট অবস্থাতেই সহদেব বাবু আর মালতি হাত বারিয়ে কাজলকে নিজেদের কাছে ডাকলেন আর বললেন, “এখন তুই খালি আমাদের সব কাজ দেখতে থাক আর বিয়ের পরে যখন শ্বশুড়বাড়ি যাবি তখন বরের সঙ্গে এই সব কাজ করবি”


ওদিকে চোখের সামনে ল্যাঙট হয়ে থাকা মা আর বাবর কথা শুনতে শুনতে কাজলে চোখ দুটো খালি মালতির হাঁ হয়ে থাকা গুদের উপরে যেতে লাগল। কাজল দেখল যে তার মার খোলা গুদ থেকে এখনও বেশ খানিকটা রস গড়িয়ে গড়িয়ে পড়ছে আর নীচের বিছানার চাদর ভিজিয়ে দিচ্ছে।


সুভাষের চোদা খেতে খেতে হঠাৎ করে অনিতা “আহ উফফফফফফফফফফ আআইইইইইই ইসস্” করে উঠল। তাই শুনে কাজল ঘাড় ঘুরিয়ে দেখলো যে সুভাষ দু হাতে অনিতার পোঁদের দাবনা দুটো চেপে ধরে খুব জোরে জোরে ঠাপ মারছে আর সুভাসের বাঁড়াটা অনিতার খোলা গুদের ভেতরে ঢুকছে আর বেড়োচ্ছে। এই ভাবে খানিকক্ষণ চোদবার পর সুভাষ নিজের বাঁড়াটা অনিতার গুদ থেকে বেড় করে নিয়ে অনিতাকে চিত্ করে বিছানতে ফেলে দিল। তারপর অনিতার মুখের ভেতরে নিজের ল্যাওড়াটা ভরে দিলো।


কাজল দেখলো যে অনিতা মুখের ভেতরে সুভাষের বাঁড়াটা নিয়ে মনের সুখে চোখ বন্ধ করে চুষছে আর সুভাষও নিজের ল্যাওড়াটা চোষাতে চোষাতে হঠাৎ বলে উঠল, “নে নে গুদচোদানি মাগী, নে খা!!! নিজের বরের ফ্যেদা খেয়ে নে…… ঊহ….. ঢালছিইইই… … ধর…….ধরররররর্রর মাগী…..” আর সেই সাথে অনিতার মুখের ভেতরে নিজের ফ্যেদা ঢেলে দিলো সুভাষ।


এই সব জিনিস প্রথমবারের জন্য দেখে কাজলের গলা সুখিয়ে কাট হয়ে গেল।


ফ্যেদা ঢালার পর সুভাষ চোখ বন্ধ করে অনিতার পাশে শুয়ে পড়লো আর একটা হাত দিয়ে অনিতাকে জড়িয়ে ধরে রাখলো। অনিতাও বেশ কিছুক্ষণ ধরে সুভাষের বুকে শুয়ে থাকল, তারপর আস্তে আস্তে উঠে গিয়ে নিজের মুখ থেকে সুভাষের ঢালা ফ্যেদা বেড় করে মুখটা ভালো করে ধুয়ে নিলো।


সুভাষ আর অনিতার হয়ে গেলে কাজল আবার ঘুরে নিজের বাবা আর মাকে দেখতে লাগলো। সে দেখলো যে তার মা আর বাবা আবার সেকেংড রাউংড চোদাচুদি শুরু করে দিয়েছে। অনিতা মুখ ধুয়ে ফিরে এসে দেখলো যে বাবা আর মা আবার নিজেদের ল্যাওড়া আর গুদটা আপসে ভীরিয়ে চোদাচুদি শুরু করে দিয়েছে আর তাই এবার সুভাষ আর অনিতা দুজনেই সহদেব আর মালতির দুই পাশে দাঁড়িয়়ে এনাদের চোদাচুদি দেখতে লাগলো। সহদেব বাবু দুই হাতে মালতির দুটো মাই হাতে ধরে চটকাতে চটকাতে কোমর নেড়ে নেড়ে মালতির গুদেতে নিজের বাঁড়া দিয়ে তুলো ধোনা করতে লাগলেন।


এইভাবে প্রায় ১০ মিনিট চোদবার পর হঠাৎ করে মালতি বলে উঠলো, “আমার হবে….আমার জল আসছেছেছে……ওহ শালাআঅ হারমিইইইই সহদেববববব্বব আমাকে হারিয়ে দিলিইইইইই রে চোদনা শাল্আআ…..” সেই শুনে অনিতা শ্বাশুড়ির একটা মাই থেকে শশুরের হাতটা সরিয়ে নিজেই শ্বাশুড়ির মাই টিপে জিজ্ঞেস করলো, “কী মা কেমন লাগছে নিজের ছেলের আর মেয়ের সামনে লেঙ্গটো হয়ে গুদ মারতে? নিশ্চয়ই খুব ভালো লাগছে...তাইতো? আর সেই জন্যই তো আপনি নীচ থেকে পোঁদ তোলা দিয়ে বারবার বাবার বাঁড়াটা গুদ দিয়ে গিলে গিলে খাচ্ছেন। তবে এরপর আমি নিজের গুদ চোদালে আপনি আমাকে আর কিছু বলবেন না, তাই তো? নিন ভালো করে বাবার ল্যাওড়ার গাদোন খান আর গুদের জল খসান...”


সহদেব আরও ১০- ১৫ ঠাপ মারার পর মালতির গুদের ভেতরে পুরো ল্যাওড়াটা গুঁজে দিয়ে গল গল করে ফ্যেদা ছেড়ে দিল। তবে সহদেব এতোটাই ফ্যেদা ছাড়ল যে ল্যাওড়া ভেতরে ঢোকানো অবস্থাতেও মালতির গুদ থেকে সাদা সাদা গাড়ো ফ্যেদা উপচে বেরিয়ে আসতে লাগলো। সহদেব এবার নিজের ল্যাওড়াটা মালতির গুদ থেকে বেড় করে মালতির মুখের ভেতরে ভরে দিয়ে বেশ কিছুক্ষণ চুষিয়ে নিলো।


আর একটা পাগল কুত্তার মতন সহদেবের বাঁড়াটা দু হাতে ধরে মুখে নিয়ে চুষতে চুষতে আরেক বার গুদের জল খোসিয়ে দিলো মালতি আর সহদেব বাবুও আরেকবার মালতির মুখের ভেতরে ফ্যেদা ঢালল।


তবে মালতি অনিতার মত নয়। সে নিজের মুখের ভেতরে ছাড়া সমস্ত ফ্যেদা গিলে খেয়ে নিলো তারপর আপনা হতেই নিস্তেজ হয়ে পড়ল।


ওইদিকে মা বাবা দাদা বউদির কান্ড কারখানা দেখে নিজের গুদের ভেতরে আঙ্গুল ঢুকিয়ে কচ কচ করে খেঁচতে লাগল কাজল। ​




অন্তিম পর্ব ​


সবার সব কিছু হয়ে যাওয়ার পর কাজলের অবস্থা দেখে অনিতা বলল, “দ্যাখো আমরা সবাই যে যার মতন গুদের জল আর ল্যাওড়া ফ্যেদা বেড় করে হালকা হয়ে গেলাম আর বেচারী কাজলের কিছু হলো না। আজ সারারাত বেচারীর গুদটা কুট কুট করতে থাকবে”


অনিতার কথা শুনে সহদেব বাবু বিছানা থেকে উঠে রান্নার জায়গা থেকে একটা কলা এনে সেটা কাজলকে দিয়ে বললেন, “কাজল এখন তুই এই কলাটা দিয়ে নিজের গুদের জল খশিয়ে নে” কাজল হাত বারিয়ে সহদেববাবুর হাত থেকে কলাটা নিয়ে নিলো। তারপর ঝুঁকে শালওয়ারটা খুলে কুর্তাটা ওপরে তুলে ধরে কলাটা গুদের ভেতরে ঢোকাবার চেষ্টা করতে লাগলো।


সেই দেখে সুভাষ বলল, “আরে কেউ কাজলকে একটু সাহায্য করো। কাজল একা একা করতে পারবেনা মনে হয়”


সঙ্গে সঙ্গে সহদেব বাবু বললেন, “ঠিক আছে, আমি শিখিয়ে দিচ্ছী। তোমরা সবাই লাইট অফ করে ঘুমিয়ে পর, আমি কাজলকে যা শেখাবার তা শিখিয়ে দেবো।”


সহদেব বাবুর কথা শুনে ঘরের লাইটা নিভিয়ে দিয়ে সবাই শুয়ে পড়লো। একটুপরে সবাই ঘুমিয়ে পড়লে সহদেব বাবু আস্তে করে লেঙ্গটো অবস্থাতেই কাজলের পাশে গিয়ে শুয়ে পড়লেন। তারপর অন্ধকারে সহদেববাবু আস্তে আস্তে কাজলের গুদের উপরে কলা ঘষতে ঘষতে কাজলকে আরও গরম করে দিলেন। যখন দেখলেন যে কাজল ছট্ফট্ করা শুরু করে দিয়েছে তখন অর্ধেকটা কলা কাজলের গুদের ভেতরে ঢুকিয়ে কাজলকে আরও তাঁতিয়ে দিলেন। খনিক্ষন এই ভাবে কাজলকে খেলানোর পর সহদেব বাবু কাজলের কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে জিজ্ঞেস করলেন, “কী রে কাজল আমার বাঁড়াটা গুদের ভেতরে নিবি? তোর এখন যা অবস্থা তাতে আসল বাঁড়া গুদের ভেতরে ঢোকানো ছাড়া আর কোনো উপায় দেখতে পারছিনা”


ওইদিকে সহদেববাবুর কথা শুনে কাজল সঙ্গে সঙ্গে বলল, “হ্যাঁ! প্লীজ় আমাকে ভালো করে চুদে দাও সোনা, আমি আর চোদা না খেয়ে থাকতে পারছিনা। আজ চুদে চুদে আমার গুদটা ফাটিয়ে দাও। কতো দিন থেকে আমি একটা ল্যাওড়া গুদের ভেতরে নেবার জন্য অপেক্ষা করছি। দাও…দাও প্লিজ আমাকে চুদে দাও…”


কাজলের মুখে সেই মিনতি শোনামাত্রই সহদেববাবু সঙ্গে সঙ্গে কাজলের একটা হাত টেনে নিয়ে নিজের ল্যাওড়াটার উপর রেখে বললেন, “নে ভালো করে হাতে নিয়ে দেখ যে কেমন মজার জিনিস এটা। আজ এই ল্যাওড়াটা তোর গুদে ঢুকবে আর তোর গুদের ভেতরে জোরে জোরে গুঁতো মারবে।”


কাজল কোনো কথা না বলে চুপচাপ বাপের ল্যাওড়াটা নিয়ে খেলতে লাগলো আর আস্তে আস্তে খেঁচতে থাকল। সেই দেখে সহদেববাবু বললেন, “কাজল তুই নিজের শালওয়ার আর কুর্তা গুলো খুলে একেবারে আমাদের মতন লেঙ্গটো হয়ে যা, তারপর যা করার আমি করছি”


সহদেবের কথা শুনে কাজল তাড়াতাড়ি উঠে বসে নিজের সব জামাকাপড় খুলে লেঙ্গটো হয়ে গেলো। তারপর লেঙ্গটো হয়ে থাকা বাপের পাশে শুয়ে পড়লো।


এই বার সহদেব বাবু কাজলের মাই দুটো দু হতে নিয়ে আস্তে আস্তে টিপটে লাগলো আর খানিক পরে মাই গুলে জোরে জোরে টিপটে টিপটে মাইয়ের বোঁটা গুলো ধরে আস্তে আস্তে টানা শুরু করে দিলেন। মাইয়ে টিপুনি খেতে খেতে কাজলএর মুখ থেকে আপনা হতেই “আআইইইইই ওউউউ” আওয়াজ বেরোতে লাগলো আর এবার ও দু হাতে সহদেব বাবুকে জড়িয়ে ধরলো। এরপর সহদেব বাবু আর দেরী না করে মেয়ের দুই পা ফাঁক করে উপরে উঠিয়ে দিয়ে ওর ওপর চড়ে গেলেন।


কাজলের ওপর চড়ে কয়েকবার নিজের তাঁতানো বাঁড়াটা ওর গুদের মুখে ঘোষলেন। তারপর আস্তে আস্তে বাঁড়ার মুন্ডীটা কাজলের গুদের ভেতরে ঢুকিয়ে দিলেন।


ওইদিকে বাঁড়ার মুন্ডীটা গুদের ভেতরে ঢোকাবার সঙ্গে সঙ্গে কাজল নিজের পা দুটো যতোটা পারা যায় ছড়িয়ে দিয়ে সহদেবকে বলল, “বাবা তুমি একটু আগে যেমন করে মাকে চুদছিলে ঠিক সেই ভাবে এইবার জোরে জোরে আমাকে চোদো,” মেয়ের কথা শুনে সহদেব বাবু এবার নিজের কোমরটা তুলে এক জোরদার ঠাপ মারলেন আর পুরো বাঁড়াটা কাজলের গুদের ভেতরে ভস করে ঢুকে গেলো আর কাজল এইইইইইই ওহহহহহহ! বলে চেঁচিয়ে উঠলো। কাজলের চিৎকার শুনে ঘরের বাকিরাও সবাই উঠে পড়ল আর কেউ এক জন ঘরের লাইটটা জ্বালিয়ে দিলো।


ঘরের আলোতে সবাই দেখলো যে সহদেব বাবু লেঙ্গটো হয়ে আর কাজল কে লেঙ্গটো করে কাজলের গুদ চুদছেন আর কাজল বাপের বাড়ার গুঁতো খেতে খেতে ছট্ফট্ করছে। বাপ বেটির চোদা চুদি দেখে সবাই নিজের বিছানা থেকে উঠে চোদনরত জোড়ার কাছে এসে জড়ো হলো। সুভাষ আর অনিতা দুজনে কাজলের দুই দিকে গিয়ে দাঁড়ালো আর মালতি আস্তে করে উঠে সুভাসের সামনে গিয়ে দাঁড়ালো আর বরের ল্যাওড়া দিয়ে মেয়ের চোদন দেখতে লাগলো।


কাজলের চোদা খাওয়া দেখতে দেখতে মালতি সুভাষের সামনে ঝুঁকে কাজলের একটা মাই হাতে নিয়ে আস্তে আস্তে টিপটে লাগল আর কাজলকে বলল, “চোদা মাগী চুদিয়ে আজ নে ভালো করে। তোর ভাগ্য ভালো যে তুই তোর বাপের ল্যাওড়া দিয়ে গুদের পর্দা ফাটালি। এই রকম ভাগ্য অনেক মেয়ের হয় না” এই সব বলতে বলতে মালতি আরও একটু ঝুঁকে কাজলের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেলো।


মালতি তখন সুভাষের সামনে ঝুঁকে ছিল আর সেই কারণে সুভাষ ঘরের আলোতে পরিষ্কার ভাবে মার একটু আগে চোদা খাওয়া গুদের রসে ভেজা ছেঁদাটা দেখতে পেল। মার রসে ভেজা গুদের ছেঁদা দেখতে দেখতে সুভাষের আবার ল্যাওড়াটা তাঁতিয়ে উঠলো আর কেউ কিছু বুঝবার আগেই সুভাষ মালতির কোমরটা দুই হাতে ধরে নিজের তাঁতানো ল্যাওড়াটা মালতির গুদের মুখের রেখে এক ঠাপ মারল আর সঙ্গে সঙ্গে ছেলের তাঁতানো ল্যাওড়াটা মার গুদের ভেতরে ঢুকে গেলো। যেই ছেলের বাঁড়াটা মালতির গুদের ভেতরে ঢুকল তখন মালতি একবার খালি আহ করে উঠলো আর তারপর ঘাড় ঘুরিয়ে ছেলের দিকে তাকিয়ে খালি ফিক করে মুচকি হাঁসি হেঁসে দিলো।


মালতি এই রকম করাতে সুভাষ বুঝলো যে তার মা তার চোদা খেতে চায়। ওইদিকে শ্বাশুড়ির মুখে আহ শুনে অনিতা একবার মাথা তুলে শ্বাশুড়ির দিকে তাকাতেই সে দেখলো যে তার শ্বাশুড়িকে পিছন থেকে কুত্তা চদো দিচ্ছে সুভাষ আর শ্বাশুড়িও বেশ হাঁসি মুখে কোমর নাড়িয়ে নাড়িয়ে ছেলের ঠাপ খাচ্ছে। সেই দেখে অনিতাএকটু ঝুঁকে শ্বশুড়ের কানে কানে কিছু একটা বলল আর সঙ্গে সঙ্গে সহদেব বাবু মেয়েকে চোদা বন্ধ করে মালতি আর সুভাষের দিকে তাকালেন।


মালতির গুদের ভেতরে সুভাসের বাঁড়া ঢোকানো দেখে সহদেব খালি একবার মালতির মুখের দিকে তাকালেন আর তারপর আবার থেকে মন লাগিয়ে কাজলকে চুদতে লাগলেন। এই বার অনিতা শ্বাশুড়ি কে বল্লো, “মা আপনার মতে আমি তো একটা বাজারের খানকি মাগী আর আমি নাকি আপনার ছেলেকে খেয়ে নেবার জন্য এই বাড়িতে এসেছি। কিন্তু এখন তো দেখছি যে আপনি তো ছেলের ল্যাওড়াটা গুদের ভেতরে নিয়ে মনের আনন্দে গুদ চোদাতে চোদাতে গুদের ফেনা বেড় করে দিলেন।” অনিতার কথা শুনে মালতি জোরে জোরে কোমরটা নাড়িয়ে নাড়িয়ে কয়েকটা ঝটকা মেরে বল্লো, “আরে বৌমা, তোমাকে রোজ রাতে লেঙ্গটো হয়ে সুভাসের ল্যাওড়া গিলতে দেখে আমি আর নিজেকে ধরে রাখতে পরিনি আর তাই তোমার কথা তে নিজের পেটের ছেলে আর মেয়ের সামনে বরের চোদা খেয়েছী আর এখন যখন আমার ছেলে আমাকে চুদতে চাইছে তখন আমি ছেলেকে কেমন করে বারণ করতে পারি বল? যাক এক দিকে ভালই হল, যেমন বাপ নিজের মেয়েকে লেঙ্গটো করে চুদছে ঠিক সেই রকম আমার লেঙ্গটো ছেলেও আমার খোলা গুদের ভেতরে বাঁড়া ঢুকিয়ে আমাকে চুদছে। সব হিসেব পরিস্কার হয়ে গেলো। ঠিক কি না বৌমা?” তবে শ্বাশুড়ির কথা শুনে অনিতা নিজের ঘাড় নেড়ে বলল,


“না মা এখনো সব হিসেব পরিষ্কার হয়নি। তুমি লেঙ্গটো হয়ে আমার লেঙ্গটো বরের ল্যাওড়া ঠাপ আমার সামনে খাচ্ছ এইবার আমিও কালকে তোমার সামনে তোমার বরকে লেঙ্গটো করে আর নিজে লেঙ্গটো হয়ে চোদা চুদি করব আর তুমি দেখবে আর তখনই আমাদের সব হিসেব বরাবর হবে।” মালতি পাছা দুলিয়ে দুলিয়ে সুভাসের ল্যাওড়াটা গুদের ভেতরে ভালো করে নিতে নিতে বল্লো, “ঠিক আছে ঠিক আছে, তুই তোর শ্বশুড়ের সামনে লেঙ্গটো হয়ে ভালো করে গুদ চুদিয়ে নিস আর আমাদের হিসাব বরাবর করে দিস। ঠিক আছে? নে আর কোনো কচ কচ করিস না আর আমাকে ভালো করে ছেলের বাঁড়া দিয়ে গুদ চোদানি খেতে দে।”


এইসব কথা শুনতে শুনতে সুভাষ একটু ঝুঁকে মালতির একটা মাই হাতের মুঠোতে ভরে চটকাতে চটকাতে মার গুদের ভেতরে একটা জোরে ঠাপ মারল আর সঙ্গে সঙ্গে বাঁড়াটার মুন্ডী পর্যন্ত বাইরে টেনে নিলো। এই রকম গুদ নিয়ে খেলা করতে করতে মালতিকে চুদতে থাকলো। সুভাষের ঠাপ খেতে খেতে সুখের চোটে মালতি বলল, “চোদ রে মা চোদা ছেলে নিজের মাকে ভালো করে চোদ। ওফফফ্ফ কতো দিন থেকে তোর ল্যাওড়া তোর ওই মোটা ল্যাওড়াটা দেখে ভাবতাম যে কম করে একবার তোর ল্যাওড়াটা আমার গুদের ভেতরে ঢোকাবো। ওহ আজ আমার সেই সাধ পূরণ হল...চোদো শালা নিজের খানকি মাকে ভালো করে নিজের ল্যাওড়ার গুঁতো মারতে থাক।” সেই শুনে সুভাষ দু হাতে মালতির পাছার ভারী ভারী দাবনা দুটো শক্ত করে ধরে মালতিকে গদাং গদাং করে চুদতে লাগল আর সেই সাথে একটা আঙ্গুল দিয়ে মালতির পোঁদের ফুটোতে আস্তে আস্তে উঙ্গলি করতে লাগলো।


সুভাষের আঙ্গুলের খোঁচা নিজের পোঁদের ফুটোর উপরে বুঝতে পেরে মালতি বলল, “এই শালা হারম্জাদা সুভাষ, হারামী আমার গুদ চুদে তোর মন ভরছেনা বুঝি, তাই আমার পোঁদের ফুটোর উপর নজর গিয়েছে? শালা তোর বাপকেও আমি আজ পর্যন্তও আমার পোঁদ চুদতে দিয়নি, ওইখান থেকে আঙ্গুল সরিয়ে নে আর গুদ চোদাতে মন লাগা।”


সুভাষ আর কিছু না বলে মালতি কে জোরে জোরে ঠাপ মারতে লাগলো আর খানিক খন কোমর দুলিয়ে দুলিয়ে ছেলের ঠাপ খেতে খেতে মালতি হঠাৎ বলল, “ওহ আমার আসছেছেছেছে রে সুভাস্, চোদ তোর খানকিইইইইই মালতির গুদ ভআআললওও করে চউদেদেদে। আমাআআআর জলললল গেল... ওহহহহহ” আর সেই সাথে নীচে ঝুঁকে কাজলের একটা মাই চটকাতে চটকাতে সহদেবের মুখের উপর বেশ কয়েকটা চুমু খেলো।


মালতির গুদের জল খসানো দেখে সুভাষ আরও কয়েকটা জোরে জোরে ঠাপ মেরে নিজের ল্যাওড়াটা মালতির গুদের ভেতরে আমূল ঢুকিয়ে বলল, “ওহ আমার খান্কীইইইইই মালতি, ধর আমার ফেদাআআআ আসছে। ওহ আমার ফ্যেদা তোমার গুদটা ভরে দেবো মাআঅ” আর এই সব বলতে বলতে সুভাষ ফ্যেদা ঢেলে মালতির গুদটা ভরিয়ে দিলো।


এই ভাবে যখন মা আর ছেলে নিজেদের চোদাচুদি করছে তখন অন্যদিকে সহদেববাবু নিজের মেয়ের মাই টিপটে টিপটে মেয়ের গুদেতে জোরে ঠাপ মেরে মেরে চুদছেন। বেশ খানিকক্ষণ চোদাচুদি করবার পর কাজল দু হাতে ওর বাবার গলা জড়িয়ে ধরে বলল, “বাবা আমার সারা শরীরটা কেমন কেমন করছে আর তার সঙ্গে আমার তল পেটে ভীষন ভাবে মোচর দিচ্ছে। তুমি কিছু একটা করো যাতে আমার এই সব গুলো শেষ হয়ে যায়।” কাজলের কথা শুনে সহদেব বাবু বললেন, “আমার গুদ চোদানি ছেনাল মেয়ে তুই বুঝতে পারছিসনা যে এবার তোর গুদের আসল জল খোসবে আর তাই তল পেট মোচর দিচ্ছে...আমি আরও জোরে জোরে ঠাপ মারবো আর দেখবি যে তোর গুদের জল খসে বেরিয়ে আসবে। নে ভালো করে পা দুটো উপর কর আর আমি ঠাপাই।” কাজল বাবার কথা শুনে পা দুটো ঊপরে তুলে দিলো আর বাবা কে বল্লো, “নাও বাবা, আমি পা দুটো ঊপরে তুলে দিয়েছি, ঠাপাও যতো জোরে ঠাপাতে পারও আমার গুদের ভেতরে ল্যাওড়া দিয়ে গুঁতো মারতে থাকো।”


এরপর আরও খানিক সময় ঠাপানোর পর কাজল আর সহদেব বাবু এক সঙ্গে নিজেদের ফ্যেদা আর জল খসালো আর তার পর ক্লান্তিতে চোখ বন্ধ করে পরে থাকলো। এই রকম করে মালতি আর তার মেয়ে কাজলের চোদা শেষ হবার পর ঘরের সবাই মিলে কাজলকে তার প্রথম গুদ চোদানোর জন্য খুব করে কংগ্রাজুলেশন দিলো। কিছুটা সময়ের পর কাজল চোখ খুলে বাবা কে বলল, “বাবা তুমি ল্যাওড়াটা আমার মুখের কাছে আনো আমি আমার গুদ চোদানি মার মতন তোমার বাঁড়াটা চুষতে চাই।”


সহদেব বাবু বললেন, “আজ এখন শুয়ে পর কাল সকালে কলেজ যাস না আর তখন যা যা করতে ইচ্ছে হয় করে নিস। এখন অনেক রাত হয়েছে।” কাজলের কথা শুনে মালতি এগিয়ে গিয়ে কাজলের মাই দুটো ধরে টিপটে টিপটে বল্লো, “কাজল আমার মেয়ে তাই একেবারে আমার মতন হয়েছে। দেখনা কেমন করে গুদ চোদাবার পর ল্যাওড়া চুষতে চাইছে।” মালতির কথা শুনে সবাই খুব জোরে হাঁসলো আর ঘরের লাইট নিভিয়ে শুয়ে পড়লো আর একটু পরে ঘুমিয়ে পড়লো।


পরের দিন সকালে যখন সবার এক এক করে ঘুম ভাঙ্গল তখন সবাই দেখলো যে ঘরের এক কোণে সবার জামা কাপড় পরে আছে আর সবাই একেবারে উলঙ্গ হয়ে শুয়ে আছে। সবার আগে অনিতা বিছানা ছেড়ে উঠলো আর বাথরূম গিয়ে প্রথমে চোখ মুখ ধুলো আর তারপর লেঙ্গটো হয়ে রান্না করার জায়গাতে গিয়ে সবার জন্য চা বানলো আর তারপর লেঙ্গটো অবস্থাতেই চা এনে সবাই কে একে একে চা দিলো। তখন সবাই দিনের আলোতে লেঙ্গটো হয়ে সবার সামনে বসে চা খেল। চা খাবার পর সবাই এক এক করে জমা কাপড় পড়লো আর যে যার কাজে লেগে গেলো।


এই রকম প্রথম রাতের চোদাচুদির পর সহদেব বাবুর বাড়িতে ফ্রী সেক্স চালু হয়ে গেল আর যার যখন ইচ্ছে হতো কোনো না কোনো মাগীকে ধরে যেমন খুশি তেমন করে চুদতো আর মহিলারা রাতে নিজের নিজের বর ছাড়া অন্যও লোকের সঙ্গে চোদাচুদি করতো আর গুদের জল খসাতো।


সমাপ্ত 

Joan Sinstar

A Good Person With Some Online Skilled.

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন